গাছের ডালে দাঁড়িয়ে থাকা মশার ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210729_010106.png
sub> © 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh Nমশা||অবস্থান :

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভ বিকাল

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে 🇲🇨


আমার সাথে আবার বন্ধু @pejuang-aceh , এই খুব খুশির রাত উপলক্ষে আমি নতুন কিছু পোস্ট করতে চাই যা আমার আগের বন্ধুটির চেয়ে আলাদা ...

এবং এই মুহুর্তে আমার পোস্টটি একটি মশার সৌন্দর্য সম্পর্কে অধিকারযুক্ত, আমার বন্ধু, এই মশাকে ম্যালেরিয়া মশা বলা হয়, যদি আমরা এটি বলি, কারণ এই মশার দেহের আকারের আকারটি বরং বড়, অন্য মশার চেয়ে আলাদা is , আমার বন্ধু...

IMG_20210729_010046.png
sub> © 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh Nমশা||অবস্থান :

অন্যান্য মশার ফর্মগুলি একটি পয়েন্টযুক্ত মুখের সাথে ছোট এবং সর্বনিম্ন, যেমনটি আমি জানি যে সমস্ত ধরণের মশার মুখ একটি দীর্ঘ বিন্দু এবং দীর্ঘ লম্বা ...

IMG_20210729_010022.png
sub> © 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh Nমশা||অবস্থান :

এবং এই মশাটি অনেক লোক খুব ভাল করেই জানেন কারণ এই মশাটি খুব বিষাক্ত এবং বিপজ্জনক, কারণ যদি আমাদের এই মশার কামড়ে ধরে থাকে তবে আমাদের প্রচণ্ড জ্বর হতে পারে এবং জ্বর হবে, এটাই এই মশার প্রভাব, ...

IMG_20210729_010005.png
sub> © 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh Nমশা||অবস্থান :

অতএব, আমাদের বন্ধু, আমাদের অবশ্যই এই মশাগুলি সম্পর্কে সাবধানতা অবলম্বন করা উচিত, কারণ এই মশাগুলি খুব বিষাক্ত এবং বিপজ্জনক, বিশেষত বাচ্চাদের মধ্যে, কারণ শিশুরা সহজেই ক্ষতিগ্রস্থ হয়, কারণ তাদের প্রতিরোধ ব্যবস্থা এখনও দুর্বল, আমাদের প্রাপ্তবয়স্ক প্রতিরোধ ক্ষমতা থেকে পৃথক, তাই আমি সত্যিই পরামর্শ দিতে চাই যে আমাদের পরিবেশ অবশ্যই পরিষ্কার রাখতে হবে যাতে মশার বাসা না থাকে, পরিষ্কার করা খুব জরুরি, বন্ধুরা, কারণ পরিচ্ছন্নতা বিশ্বাসের অঙ্গ ....

IMG_20210729_005947.png
sub> © 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh Nমশা||অবস্থান :

অবস্থান :
https://what3words.com/uberan.dipotret.selangit

ফটো তোলেনREDMI°NOT°5 +Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA
ফটোগ্রাফার@pejuang-aceh

আমি মনে করি এই ম্যালেরিয়া মশা সম্পর্কে আমি কেবল এটিই বলতে পারি ...

এটি এই উপলক্ষে আমার পোস্ট, আমি আশা করি যে সমস্ত বন্ধুরা যা ভাগ করে নিয়েছি তা পছন্দ করি, যদিও আমার পোস্টটি আমার বন্ধু হিসাবে ভাল এবং ভাল না হলেও আমি আশা করি সমস্ত বন্ধুরা এটি গ্রহণ করতে এবং আমাকে সমর্থন এবং অনুপ্রেরণা সরবরাহ করতে পারে যাতে আমি সাথীর আগের চেয়ে অনেক ভাল হয়ে উঠতে পারে ...

My আমার ব্লগটি দেখার জন্য এবং আমার পোস্টটি পড়ার জন্য সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ

শুভেচ্ছা @pejuang-aceh

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68140.53
ETH 3250.90
USDT 1.00
SBD 2.65