একটি সুন্দর ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি, এর উপরে একটি মৌমাছি দিয়ে সজ্জিত

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211129_213243.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা...

সবাইকে শুভেচ্ছা

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে -🇲🇨




সন্ধ্যায় স্টিমিয়ান বন্ধুরা, আমার সাথে আবার দেখা করুন @pejuang-aceh এই খুব আনন্দদায়ক উপলক্ষ্যে আমি নতুন কিছু পোস্ট করতে চাই, আগের থেকে আলাদা, আমার বন্ধুরা, এবং এই উপলক্ষে আমার পোস্টে আমি সৌন্দর্য সম্পর্কে কিছু ফটোগ্রাফি ছবি শেয়ার করতে চাই একটি ফুল। একটি ফুল যেখানে উপরে একটি মৌমাছি থাকে ফুলের মধু চুষে খায়, এই ফুলটি খুব সুন্দর এবং খুব আকর্ষণীয়, তবে সব ফুলও সুন্দর, তবে আমরা যদি এটি ধরি বা গ্রহণ করি তবে এটি আরও সুন্দর হয় একটি ক্যামেরা ম্যাক্রো ব্যবহার করে বন্ধুরা, আমরা যে ছবিগুলি তুলি তা মার্জিত এবং আরও অত্যাশ্চর্য দেখায়, বন্ধুরা...

IMG_20211129_213203.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

যদিও এটি একটি খুব সাধারণ ফুল যা বনে আমার দেখা ফুলগুলির মধ্যে একটি, এবং ফুলটি বনের মধ্যে নিজেই বেড়ে ওঠে, কিন্তু যখন আমি এটির ছবি তুলেছিলাম এবং এটিকে অমর করেছিলাম, তখন আমি আমার ফলাফল নিয়ে খুব সন্তুষ্ট হয়েছিলাম। পোর্ট্রেট এটিকে খুব সুন্দর লাগছিল। সুন্দর এবং খুব আকর্ষণীয়, এই ফুলটির নাম আমি জানি না, এই ফুলের মূলটি একটি খুব সুন্দর আকৃতি এবং এত অত্যাশ্চর্য, তাছাড়া এই ফুলটির একটি খুব বিকিরণকারী রঙও রয়েছে এবং এটি খুব লোভনীয়, ...

IMG_20211129_213217.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

যে ফুলের আকার খুব বেশি বড় নয় এবং খুব ছোটও নয়, এছাড়াও এই ফুলগুলি অনেক লোক পছন্দ করে, অবশ্যই মহিলারা, কারণ সাধারণ মহিলারা যারা ফুল পছন্দ করেন, তবে এটি পুরুষদের ক্ষেত্রেও প্রযোজ্য, কারণ কিছু পুরুষও সত্যিই ফুল পছন্দ করে। , এবং তাদের মত,...

IMG_20211129_213230.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

আর এই ধরনের বেশির ভাগ ফুল বনায়নে পাওয়া যায়, লোকেরা তাদের বাড়ির সামনের উঠোনে, বন্ধুদের গাছ লাগানোর জন্য ফুল বাড়িতে নিয়ে আসে, যাতে তাদের বাড়িগুলি আরও সুন্দর এবং আকর্ষণীয় দেখায় কারণ আমাদের উঠোনে যদি ফুল থাকে তবে তা যে ধরনের ফুলই হোক না কেন তা আমাদের মনে হয়। বাড়িটি অনেক বেশি রঙিন এবং অনেক বেশি সুন্দর হবে, আমাদের দৃশ্যটি খুব শান্ত এবং শীতল অনুভব করবে, কারণ এটি এই ফুলের সৌন্দর্য দ্বারা সজ্জিত ...

IMG_20211129_213114.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

আরও কী, ফুলের উপরে একটি প্রজাপতি বা মৌমাছি দ্বারা সজ্জিত, সেখানেই আমরা একটি সুন্দর এবং আকর্ষণীয় মুহূর্ত পাই, কারণ আমরা খুব কমই দেখা করি এবং আমরা একটি মৌমাছিকে ফুলের উপর মধু চুষতে দেখি, কারণ বেশিরভাগ মৌমাছি খাবারের সন্ধান করে। বন, তাই যখন আমাদের নিজের বাড়ির সামনে একটি মুহূর্ত থাকে আমরা অবশ্যই সত্যিই এটি উপভোগ করি এবং সত্যিই এটির প্রশংসা করি, এবং যদি আমি নিজে থাকি তবে আমি অবিলম্বে এটির একটি ছবি তুলতে চাই এবং এটিকে অমর করে দিতে চাই ভাই...

IMG_20211129_213148.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

IMG_20211129_213134.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

IMG_20211129_213059.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

IMG_20211129_213040.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

IMG_20211129_213026.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

IMG_20211129_213015.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| এর উপরে মৌমাছি দিয়ে সাজানো একটি ওয়াইল্ডফ্লাওয়ারের ফটোগ্রাফি

ফটো তোলেনREDMI°NOT°5 +Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA 🇲🇨
ফটোগ্রাফার@pejuang-aceh

এটি উপলক্ষে আমার পোস্ট, আমি আশা করি আমি যা শেয়ার করেছি সব বন্ধুরা পছন্দ করবে, যদিও আমার পোস্টটি আমার সমস্ত বন্ধুদের মতো ভাল না, আমি আশা করি সকল বন্ধুরা এটি গ্রহণ করবে এবং আমাকে সমর্থন ও অনুপ্রেরণা প্রদান করবে যাতে আমি হতে পারি আগের চেয়ে অনেক ভালো বন্ধুরা...

©আমার ব্লগ দেখার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ...

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7zAnMqv2ueGYMrB7h53gf72THp6Rbu9Da6MHTRpG8gMuJUukAbo74RCeFXwUrndd31YioPMnvopGrJvTfHg3eCLvPcFkeS.jpeg

আমার শুভেচ্ছা @pejuang-aceh

Sort:  
 3 years ago 

এটি দুর্দান্ত সাথী, আপনি কী দেখান তা দেখতে খুব আকর্ষণীয়।

 3 years ago 

দয়ালু মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

সত্যি অসাধারন একটি ফটোগ্রাফি ভাই। মৌমাছি ফুলের উপরে আসার পুরো সময়টা ধরে আপনি যেভাবে ফটোগ্রাফি করেছেন সেটা অসাধারণ ছিল। মৌমাছি ফুলের উপরে বসার লক্ষ্য স্থির করা শুরু থেকে শেষ পর্যন্ত আপনি অত্যন্ত সুন্দরভাবে ফটোগ্রাফি করেছেন। অতি আকর্ষণীয় হয়েছে আপনার ফটো গুলো। আপনার জন্য শুভকামনা রইল এবং ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

তার সদয় মন্তব্যের জন্য ধন্যবাদ, আমি তার কথা শুনে খুব খুশি

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.16
JST 0.030
BTC 57530.32
ETH 2439.32
USDT 1.00
SBD 2.37