একটি মৌমাছি চুষা মধু ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210928_210340.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মৌমাছি

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভেচ্ছা

আমার সাথে @pejuang-aceh

আচেহ -ইন্দোনেশিয়া শহর থেকে 🇲🇨


আমার সাথে আবার দেখা করুন @pejuang-aceh এই খুব মনোরম উপলক্ষ্যে আমি নতুন কিছু পোস্ট করতে চাই যা আগেরটির থেকে আলাদা, আমার বন্ধু, এই উপলক্ষে আমার পোস্টে আমি একটি মৌমাছির একটি ফটোগ্রাফি শেয়ার করতে চাই যা মধু খুব বেশি চুষে একটি হলুদ ফুল যা দোলে বন্ধু, একটু মৌমাছির কথা বলুন মধু খাওয়ার প্রাণীদের মধ্যে একটি, বন্ধুরা, এই মৌমাছিরা মধু তৈরি করতে পারে, এই মৌমাছিরা একটি মৌচাকে জড়ো হয় যেখানে মৌমাছিরা মধু খায় যা তারা খায় এবং সময়ের সাথে সাথে আমরা তা করতে পারি ড্রপের ফল সংগ্রহ করুন এবং আমরা আমাদের বিক্রি করার জন্য ফলাফল গ্রহণ করি, এবং যদি বন্ধুরা সবাই জানে যে মধু পান করার জন্য একটি খুব ভাল পানীয়, যার মধ্যে একটি ধৈর্য বৃদ্ধি করতে পারে এবং আমাদের দেহে বিদ্যমান রোগগুলিও দূর করতে পারে, কারণ মধুর লক্ষ উপকার আছে, বন্ধুরা ...

IMG_20210928_210540.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মৌমাছি

IMG_20210928_210516.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মৌমাছি

IMG_20210928_210500.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মৌমাছি

IMG_20210928_210441.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মৌমাছি

IMG_20210928_210420.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মৌমাছি

IMG_20210928_210403.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মৌমাছি

অবস্থান :
https://what3words.com/petuah.kecrek.berbukit

ফটো তোলেনREDMI°NOT°5 +Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA 🇲🇨
ফটোগ্রাফার@pejuang-aceh

এই উপলক্ষে এটা আমার পোস্ট, আমি আশা করি সব বন্ধুরা আমি যা শেয়ার করেছি তা পছন্দ করবে, যদিও আমার পোস্টটি আমার সব বন্ধুদের মত ভালো না, আমি আশা করি সব বন্ধুরা এটা গ্রহণ করবে এবং আমাকে সমর্থন ও প্রেরণা দেবে যাতে আমি পারি সাথী আগের চেয়ে অনেক ভালো হয়ে যায় ...

blog সময় নিয়ে আমার ব্লগে আসার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ ...।

আমার শুভেচ্ছা @pejuang-aceh

Sort:  
 3 years ago 

ছোটবেলায় দেখতাম মৌমাছি মধু চুষে ওই মুহূর্তগুলো দেখতে খুবই ভাল লাগত। আমরা কাছে গেলেই মৌমাছি উড়ে যেত। আমি খুব আনন্দিত আপনি খুব কাছ থেকে ফটোগ্রাফি তুলতে পেরেছেন। অনেক পরিশ্রমের মাধ্যমে আপনার জন্য শুভকামনা রইল অনেক সুন্দর ছিল ফটোগ্রাফিক গুলো।

 3 years ago 

অনেক ধন্যবাদ আমার বন্ধু

খুবই অসাধারণ ফটোগ্রাফি করেছেন। এটি একটি রিক্স ছিল ফটোগ্রাফি তৈরি করা।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ।

আপনার মৌমাছির মধু খাওয়ার মুহূর্তটির ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল।আমার কাছে খুবই ভালো লেগেছে।শুভেচ্ছা ও অভিনন্দন ভাইয়া।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আমি খুব আনন্দিত যে আপনি আমার পোস্টটি পছন্দ করেছেন, আপনার জন্যও সাফল্য।

 3 years ago 

আপনার ফটোগ্রাফ গুলো খুবই সুন্দর হয়েছে ।এ ধরনের ফটোগ্রাফ তোলা বেশ কষ্টসাধ্য ব্যাপার। আপনি সেটি পেরেছেন ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমার সৌদরা দুজনেই

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 62934.09
ETH 3118.65
USDT 1.00
SBD 3.85