গ্রামের শসা নামে পরিচিত শসার ফটোগ্রাফি [সুবিধাভোগী 10% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210822_010955.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||গ্রামের শসা ফল

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভ বিকাল

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে 🇲🇨


আমার সাথে আবার দেখা করুন @পেজুয়াং-আচে, এই উপলক্ষে আমি বিভিন্ন জিনিস এবং গল্প শেয়ার করতে চাই, বন্ধুরা, তাই আজকের গল্প হল আমি একটি শসা ভাগ করতে চাই, যেমন আপনি জানেন, সব শসা শুধু এক ধরনের এবং আকৃতির নয় একই জিনিস , কিন্তু শশার বেশ কিছু ভিন্নতা আছে, কিন্তু স্বাদ শশার থেকে খুব আলাদা নয় যা আপনি সাধারণত জানেন ...

IMG_20210822_011013.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||গ্রামের শসা ফল

তাই আমার গল্প এই সময় শশা সম্পর্কে যা সাধারণভাবে শসা নয়, কিন্তু এই শসা একটি বিরল শসা, আমার বন্ধু, এবং খুব কমই আমাদের মধ্যে জন্মায়, যে শসা আমি ভাগ করি তা আমি গ্রামের এলাকার বাগানের বেড়ায় পেয়েছি, অথবা অন্য ভাষায় যেখানে আমি থাকি, ...

IMG_20210822_011031.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||গ্রামের শসা ফল

সুতরাং গল্পটি হল যে আমাদের এলাকায় এই শসা গ্রাম শসা নামে পরিচিত, কারণ ফল ছোট এবং খুব কমই বৃদ্ধি পায়, আমরা এই শসাটি এখনই বাছাই করে খেতে পারি, সাধারণভাবে শশার মতোই, এবং স্বাদ হল একই, কিন্তু আমার মতে দুটির মধ্যে পার্থক্যের প্রভাব সবচেয়ে স্পষ্ট যে আমরা দেখতে পাচ্ছি, যথা ফলের আকারের দিক থেকে, কারণ শসাগুলি সাধারণত বড় এবং লম্বা হয়, যখন এই গ্রামের শসা আকারে খুবই ছোট। ..

IMG_20210822_011053.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||গ্রামের শসা ফল

অবস্থান :
https://what3words.com/bijaksana.kemuliaan.alasnya

ফটো তোলেনREDMI°NOT°5 +Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA🇲🇨
ফটোগ্রাফার@pejuang-aceh

আমার মতে, এখানেই আমরা সবচেয়ে স্পষ্ট পার্থক্য দেখতে পাই, এবং অন্যান্য দিকের মধ্যে কিছু পার্থক্য রয়েছে, যার মধ্যে একটি হল যে শশা খুব কমই পাওয়া যায় এবং এমনকি নির্দিষ্ট জায়গায়ও বেড়ে ওঠে, কারণ মানুষ এই শসা পছন্দ করে না, কারণ এটি একটি ফল।এটি ছোট, তাই যদি কিছু লোক তাদের মধ্যে এই শসা জন্মে তবে তারা তা ধ্বংস করবে, এটির যত্ন নেবে না, হয়তো সেই দৃষ্টিকোণ থেকে শসা বিরল হতে শুরু করেছে কারণ অনেকে এটিকে ধ্বংস করে আমার বন্ধু ...

এই উপলক্ষে এটা আমার পোস্ট, আমি আশা করি সব বন্ধুদের আমি যা শেয়ার করেছি তা পছন্দ করবে, যদিও আমার পোস্টটি আমার সব বন্ধুদের মত ভালো না, আমি আশা করি সব বন্ধুরা এটা গ্রহণ করবে এবং আমাকে সমর্থন ও প্রেরণা দেবে যাতে আমি অনেক কিছু হতে পারি আগের চেয়ে ভালো ..

আমার ব্লগে ভিজিট করার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

IMG_20210604_005921.jpg

আমার শুভেচ্ছা @pejuang-aceh

Sort:  
 3 years ago 

আপনি শসা-র খুবই ভারো ফটোগ্রাফি করছেন

উপস্থাপনা বেশ ভালো

 3 years ago 

অনেক ধন্যবাদ আমার বন্ধু

 3 years ago 

ফটো গ্রাফি গুলো অত্যন্ত সুন্দর ছিল।এক কথায় অসাধারণ হয়েছে।এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে স্বাগত

 3 years ago 

আমাদের এলাকায় এটিকে তেলাকুচো শাকের ফল বলে। আপনার ফটো গ্রাফি সুন্দর হয়েছে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আমার ভাই।

 3 years ago 

আমাদের এলাকায় এগুলো কে শসা না তেলাকুচার ফল বলে। এগুলো পাকলে টিয়া পাখি খাই। শসা বলতে আমরা অন‍্য একটি সবজি কে বুঝি। ভালো লিখেছেন।

 3 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমার বন্ধুরা।

 3 years ago 

আমার খুব ভালো লেগেছে, ছবিটা অনেক সুন্দর

 3 years ago 

অনেক ধন্যবাদ বন্ধু

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67402.68
ETH 3481.04
USDT 1.00
SBD 2.65