টার্গেট ডিসেম্বর ২০২২-সিজন-২,৫০ স্টিম পাওয়ার আপ(১০% @shy-fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago
তারিখ-৩০.১০.২০২২
নমস্কার বন্ধুরা
ঈশ্বরের আশীর্বাদে আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি।আজ আমি আলাদা কোন পোস্ট নয়, বরং আমার স্টিমিট অ্যাকাউন্টে পাওয়ার আপ জার্নি নিয়ে এসেছি।আগের পাওয়ার আপ কন্টেস্টে অংশ গ্রহণ করার সময়েই আমি বলেছিলাম যে যেহেতু ডিসেম্বর মাস চলেই এলো। তাই আমি খুব বেশি টার্গেট রাখছি না। আমি চেষ্টা করছি ডিসেম্বর পর্যন্ত আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ৫০০ করার। বর্তমানে আমার স্টিম পাওয়ার ৩০৫.৩৪২ এবং লিকুইড স্টিম ৩১৩.৭৭০।

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxJ6LCeHbJ1jYxdu92fKnghWoBd1ENyKUDY2GZsyib76ifwaNqN4of4dr7hcK7ca8uTXKCnKzeh3z42TXdYH8LT6yoV5qAQK6ftFrWuQ5w3SVnntDFzULBQ1.jfif

আমি ঠিক করেছি এইবার আমি ৫০ লিকুইড স্টিম কে পাওয়ার আপ পদ্ধতির মাধ্যমে স্টিম পাওয়ারে কনভার্ট করব। স্টিম পাওয়ার অ্যাকাউন্টের মান বৃদ্ধি করে শুধু তা ই নয়। বরং অ্যাকাউন্টে থাকা স্টিম কেও সুরক্ষিত রাখে।যদি লিকুইড স্টিম অ্যাকাউন্টে জমিয়ে রাখা হয় তবে অ্যাকাউন্ট হ্যাক হলে খুব সহজেই হ্যাকার সেই লিকুইড স্টিম নিয়ে নিতে পারবে। কিন্তু পাওয়ার আপ করা থাকলে, যেই মূহুর্তে হ্যাকার পাওয়ার ডাউন দেবে তখনই আপনার কাছে নোটিফিকেশন আসবে। তখন আপনার পক্ষে সম্ভব হবে অ্যাকাউন্ট টা রিকভার করা। তাই পাওয়ার আপ করা খুবই প্রয়োজনীয় একটা বিষয়।

আসুন আজ আবার আপনাদের সাথে শেয়ার করে নি পাওয়ার আপ পদ্ধতির ধাপগুলো।
প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট খুললাম এবং পাওয়ার আপের আগে লিকুইড স্টিম ৩১৩.৭৭০ এবং স্টিম পাওয়ার আছে ৩০৫.৩৪২ চেক করে নিলাম।

Screenshot (62).png

দ্বিতীয় ধাপ
এবার নিজের স্টিম আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে লগইন করলাম।

Screenshot (63).png

তৃতীয় ধাপ
স্টিম অ্যামাউন্টের পাশে ড্রপ ডাউনে পাওয়ার আপ অপশন আছে, সেটায় ক্লিক করলাম।

Screenshot (64).png

চতুর্থ ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পর একটা ফর্ম আসবে লেখা কনভার্ট টু স্টিম পাওয়ার।সেখানে ৫০ লিখলাম। কারণ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করতে চাই।

Screenshot (65).png

পঞ্চম ধাপ

এবার পাওয়ার আপে ক্লিক করলাম।

Screenshot (66).png

ষষ্ঠ ধাপ
এবার কনফর্মেশন ফর্মে সব কিছু ঠিক আছে কিনা চেক করে নিলাম এবং 'ওকে' ক্লিক করলাম।

Screenshot (67).png

সপ্তম ধাপ
পাওয়ার আপের পর আমর লিকুইড স্টিম ২৬৩.৭৭০ আছে এবং স্টিম পাওয়ার ৩৫৫.৩৫১ হয়েছে।

Screenshot (68).png

সুতরাং আমার পাওয়ার আপ করার পদ্ধতিটি সঠিক ভাবে সম্পন্ন হয়েছে।

সকলের কাছে একটাই অনুরোধ। যে যতটুকু পারবেন পাওয়ার আপ করুন। এতে নিজের অ্যাকাউন্ট তো স্ট্রিং হবেই সাথে আমাদের এই আমার বাংলা ব্লগ কমিউনিটিও শক্তিশালী হবে।আজ এখানে শেষ করলাম। আবার দেখা হবে অন্য কোন পোস্টে।

🌸🌸🌸ধন্যবাদ🌸🌸🌸

4672ba0f-7109-4e31-875d-68a068ff33fd.jfif

Sort:  
 2 years ago 

আমি চেষ্টা করছি ডিসেম্বর পর্যন্ত আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ৫০০ করার

যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে অতি সহজেই এই ডিসেম্বরের মধ্যে আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। এই ধরনের প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য নিজের সক্ষমতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই। এরই মধ্য দিয়ে আপনি ৩৫৫ স্টিম পাওয়ারে এ পৌঁছে গেলেন।

 2 years ago 

ধন্যবাদ দাদা। আপনি একদম ঠিক বলেছেন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। স্টিমেট এই প্লাটফর্মে বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ করা অবশ্যই আমাদের প্রয়োজন। গত সপ্তাহে পাওয়ার আপ প্রতিযোগিতায় মাত্র চারজন অংশগ্রহণ করেছিল। সুমন ভাই দুইজন কে পুরস্কার দিতে পারেনি। এবার তো দেখছি অনেকেই পাওয়ার আপ প্রতিযোগিতা অংশগ্রহণ করছে। ৫০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে 😊।

 2 years ago 

আপনার পাওয়ার আপ উদ্যোগকে সাধুবাদ জানাই দিদি ।একমাত্র পাওয়ার আপের মাধ্যমেই একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা সম্ভব । সিমিটে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই । আশা করি ডিসেম্বরের আগেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ।আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

হ্যাঁ দাদা। আমি সেটা বুঝে এখন থেকেই পাওয়ার আপ করছি।

 2 years ago 

ডিসেম্বরের মধ্যে আপনি পাওয়ার বৃদ্ধি করে ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা পোষণ করেছেন ।এটি খুবই ভালো একটি উদ্যোগ ।আপনি এভাবে এগিয়ে যান এবং ধাপে ধাপে পাওয়ার বৃদ্ধি করে যান তাহলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং আপনার একাউন্ট কে মজবুত করতে পারবেন।

 2 years ago 

হ্যাঁ। এই কমিউনিটি হেল্প না করলে হত না।

 2 years ago 

প্রতি সপ্তাহে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আপনি ৫০০ স্টিম পাওয়ার আপ করে আপনার টার্গেটটি পূরণ করতে পারবেন। আপনি খুব ভালো এমাউন্টের একটি পাওয়ার আপ করেছেন। যা দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ এমন সুন্দর কমেন্ট করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন স্টিম পাওয়ার একাউন্টের মান বৃদ্ধি করে।আপনি নতুন হয়েও অনেক পরিমান স্টিম পাওয়ার আপ করেছেন।৩০৫ স্টিম থেকে ৩৫৫ স্টিম পাওয়ার আপ করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

হ্যাঁ। নতুন হিসেবে অনেকটাই হয়েছে সকলের আশীর্বাদে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর কমেন্টের জন্য।

 2 years ago 

আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ পোস্ট করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। দেখে ভীষণ ভালো লেগেছে আমার কাছে। আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পাওয়ার আপ আমার কাছে ভীষণ ভালো লাগে। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ দাদা

 2 years ago 

বাহ আপনার থাম্বনেইল টা তো চমৎকার হয়েছে,মনে হচ্ছে পিছনে সুপার গার্ল দাড়িয়ে আছে হিহি।যাইহোক অনেক অভিনন্দন আপু,এভাবেই নিজের পাওয়ার সঞ্চয় করুন শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

থাম্বনেইলটা অনেক ভেবে চিন্তে বানালাম। আমআরও বেশ পছন্দের।

 2 years ago 

বলক জগতে কাজ করতে হলে নিজের সক্ষমতা বৃদ্ধির বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান সামনের দিকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক কথা দাদা। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63