You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ৩৫

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি ইচ্ছেগুলোকে রাখি লুকিয়ে
মনের গভীরে নিবর যতনে,
সখী তুমি শুধু আমারই শয়নে স্বপনে
তোমার ভালোবাসায় উজ্জীবিত জীবনে।

আমি আড়ালে থেকে সাজাই হৃদয়
কল্পনার জগতে বেড়াই চঞ্চলতায়
সখী তোমার মিষ্টি হাসির ঝলক
হৃদয়ে বিদ্রোহের আগুন জ্বালায়।

আমার ইচ্ছেগুলো ক্রমশঃ বেড়ে উঠছে,
প্রাণবন্ত একটি মহীরুহর ন্যায়।
সে জানেনা থামতে হবে একদিন ঠিকই,
এ যে মরীচিকার মতো অলীক কল্পনা সাজছে।

কল্পনায় ছোঁয়া যায় না যাকে তুমি সেই বেদুইন।
এ যে প্লেটোনিক ভালোবাসার তত্ত্ব,
বাস্তবে যার নেই অস্তিত্ব।
তবুও মায়াজাল বুনি,খুঁজে চলি প্রতিদিন।

Sort:  
 2 years ago 

ওরে বাবা, কি কঠিন কঠিন শব্দ, কবিতা পড়ে কবি জ্ঞান হারালে ফেরাবে কে? ভালো লিখেছেন ধন্যবাদ।

 2 years ago 

জ্ঞান ফিরানোর জন্য বরফ পানি আছে আমার কাছে।😜😜

 2 years ago 

জ্ঞান আমাকে রিপ্লাই দিছে, সে আর অজ্ঞান হবে না আপনাদের মতো ডাকাতের ভয়ে, পালাই।

 2 years ago 

আপনি কবি হয়ে প্রহসন করছেন? আপনার ধারে কাছে নই। ধন্যবাদ আপনাকে। 💕

 2 years ago 

দারুন লিখেছেন দিদি।

 2 years ago 

দিদি সত্যি চমৎকার হয়েছে লাইনগুলো 🦋🌼

 2 years ago 

কবিতার লাইনগুলো কিন্তু অসাধারণ হয়েছে আপু। সত্যি আপু হয়তো বাস্তবে তার অস্তিত্ব না থাকলেও মায়াজালে স্বপ্ন বুনি আমরা। হয়তো তাকে খুঁজে চলি প্রতিদিন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58067.54
ETH 2469.39
USDT 1.00
SBD 2.40