You are viewing a single comment's thread from:

RE: বিষন্নতায় ঘেরা মন // জীবন থেকে একটি অধ্যায়ের শেষ 😞

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্যি বলতে এই অনুভূতিটা আমার কলেজে হয়নি।বরং স্কুল লাইফে ভীষণভাবে অনুভব করেছিলাম। শেষ দিনটাকে মনে হয়েছিল জীবন থেকে কিছু একটা যেন ছিঁড়ে বার করে দেওয়া হচ্ছে।কেন যে আমরা বড় হই,সত্যি বুঝে পারিনা। আর সময় যে কেন চলে যায়! সেই স্কুলের বেঞ্চ, ব্ল্যাকবোর্ড, করিডোর, সবগুলো যেন ভীষণভাবে টানে। বন্ধুদের সাথে আড্ডা, এমনকি কোন দুষ্টুমি করলে দরজার সামনে কান ধরে দাঁড়িয়ে থাকাটাও ভীষণ মিস করি। আপনার কলেজ লাইফের এই বিষন্নতার সময়ের কথা পড়ে, নিজের স্কুলের সময়টা মনে পড়ে গেল ।

Sort:  
 2 years ago 

আপু স্কুল লাইফের অনুভূতিটাও আমার কলেজ লাইফে হয়েছিল কারণ আমার স্কুলের ফ্রেন্ডরাই আমরা একসাথে কলেজে ভর্তি হয়েছিলাম। দু একজন মিস ছিল কিন্তু কলেজের সব ফ্রেন্ডরাই আমার স্কুল জীবনের ফ্রেন্ড ছিল। 😞😞😔

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44