You are viewing a single comment's thread from:

RE: চলচিত্র রিভিউ : বালা

in আমার বাংলা ব্লগ2 years ago

এই সিনেমাটা আমি দেখেছিলাম। আয়ুষ্মান খুরানার অভিনয় সব সময়ের মতনই একটা দাগ ফেলে গেছে মনে। এই সিনেমাতে এটাই বোঝানো হয়েছে যে তুমি যেমন তেমনই থাকো। তাতে যদি তুমি সমাজে গ্রহণযোগ্য হও আপনি গ্রহণযোগ্য হবে। আলাদা করে নিজেকে সাজানোর কোন প্রয়োজন নেই গ্রহণযোগ্য করে তোলার জন্য।আসলে আমরা সেটা নিতেই পারি না। সবসময়ই চেষ্টা করি নিজেকে সমাজে ফিট করানোর জন্য। যদি এমন হয় যে আমি আমার মতো থাকি, সমাজ নিজেকে আমার মতো করে ফিট করে নেবে। তাহলে আজকে এত ডিপ্রেশন আসতো না। চুল একটু পেকে গেলেই আমরা সাথে সাথে রং করে চুলে, চুল উঠে গেলেই তাড়াতাড়ি উইগ পড়ি মাথায়। গায়ের রং কারও শ্যামলা হলে তাকে জোর করে ক্রিম মাখিয়ে ফর্সা বানানো হয়। এই সামাজিক ব্যাধিগুলোর দিকে বেশ ভালোভাবেই আঙ্গুল তুলে দেখিয়েছে সিনেমাটি।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68014.74
ETH 3533.72
USDT 1.00
SBD 2.81