You are viewing a single comment's thread from:

RE: কাগজ দিয়ে নকশা তৈরি করা || -By @engtariqul shy-fox=10%

in আমার বাংলা ব্লগ2 years ago

একদমই ঠিক বলেছেন। আমার মায়ের বিয়ের ছবিগুলো দেখি সেখানে বিয়ের যে ছাদনা তলাটা বানানো হয়েছিল, সেটা ঐরকম কাগজ কেটে ডিজাইন বানিয়ে বানানো হয়েছিল।আপনার কথাটা শুনে সেই বিয়ের ছাদনা তোলার ছবির কথা মনে পড়ে গেল। আমি আবার মাকে বলেছিলাম এ কি! ফুল দিয়ে সাজায়নি?মা, তখন বলল তখন কাগজের চলটাই বেশি ছিল।
কাগজ কেটে খুব সুন্দর নকশা বানিয়েছেন। এরকম নকশা বানানোর জন্য কাটিং টা কতটা পারফেক্ট হওয়া প্রয়োজন, একমাত্র যে কেটে বানায় সেই বুঝতে পারে। আমার বেশ পছন্দ হল। এরকম কাজ আরো দেখতে চাই।

Sort:  
 2 years ago 

জি আপু ঠিক বলেছেন আমার আম্মুকে জিগ্গেস করেছিলাম যে তোমার বিয়ে ঘর কি দিয়ে সাজানো হয়েছিল। তখন বললো এই কাগজ গুলো দিয়ে বিভিন্ন ধরনের ফুল নকশা তৈরি করে সাজানো হতো। সুন্দর গঠনমুলক মন্তব্য করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি আপু।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67753.34
ETH 3502.65
USDT 1.00
SBD 2.82