You are viewing a single comment's thread from:

RE: হ-য-ব-র-ল জীবনের গল্প || অপ্রত্যাশিত ঘটনা

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যাঁ ভাই, আপনি একদমই ঠিক বলেছেন। আমাদের জীবনে এমন অনেক কিছুই অপ্রত্যাশিত ভাবে ঘটে যায়। আমরা ভাবি এক কিন্তু ঈশ্বর করেন আরেক। আমি নিজেই ক্রিপ্টো প্রাইস ফল করার শিকার হলাম। আশা করে এসেছিলাম এখানেই ফুলটাইম কাজ করব। সে ভাবেই মানসিক প্রস্তুতি নিয়ে আমি সব জায়গায় জবের জন্য অ্যাপ্লাই করা বন্ধ করে দিলাম। আর এখন এই অবস্থা হল। সব দিক থেকে মানসিক যন্ত্রণায় জর্জরিত।তবে এখনও আশা করছি যে আবার সুদিন ফিরে আসবে তাড়াতাড়ি।

Sort:  
 2 years ago 

দুঃখের কথা কি বলব আপু..... আমি ও আপনার মত অবস্থায় পড়ে গেছি। এই প্লাটফর্ম আমার একমাত্র ইনকাম সোর্স, বর্তমানে এটার ব্যবস্থা করুন। যাই হোক আশা করছি খুব তাড়াতাড়ি মার্কেটের অবস্থা ভালো পজিশনে ফিরে আসবে।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63875.92
ETH 2747.99
USDT 1.00
SBD 2.65