টার্গেট ডিসেম্বর ২০২২-সিজন-২,৫০ স্টিম পাওয়ার আপ(১০% @shy-fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
তারিখ-০৮.১১.২০২২
নমস্কার বন্ধুরা
আশাকরি ঈশ্বরের আশীর্বাদে সকলে ভালো আছেন। আমিও ভালো আছি।আজ সকাল থেকে ভীষণ ব্যস্ত থাকব সেটা গতকালই আন্দাজ করতে পেরেছিলাম।ওই কারণে গতকাল গভীর রাতে অর্থাৎ রাত ১.৩০ বা ২ টো হবে ওই সময়েই নিজের শক্তিবৃদ্ধি করে রেখেছিলাম। শক্তি বৃদ্ধি করলে কর্মক্ষমতা বৃদ্ধি পায়। শারিরীক কর্মক্ষমতা বৃদ্ধির জন্য আমাদের শরীরকে যেমন সঠিক এবং সুষম খাদ্য দিতে হয়, তেমনই স্টিমিট ব্লকচেইনে নিজেকে শক্তিশালী করার জন্য সেখানেও খাবার দিতে হয়। কিন্তু ব্লকচেইনের খাবার তো আর আমাদের মত খাবার না।এখানে খাবার হল স্টিম। যত লিকুইড স্টিম কে পাওয়ার আপ করে স্টিম পাওয়ারে কনভার্ট করা হবে, তত এই ব্লকচেইনের জগতে আমার স্থানটি পরিপক্ক হবে।

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxJ6LCeHbJ1jYxdu92fKnghWoBd1ENyKUDY2GZsyib76ifwaNqN4of4dr7hcK7ca8uTXKCnKzeh3z42TXdYH8LT6yoV5qAQK6ftFrWuQ5w3SVnntDFzULBQ1.jfif

এই কারণেই আমি দৃঢ় সংকল্প নিয়েছিলাম যে আমি আমার অ্যাকাউন্টে ডিসেম্বর ২০২২ এর আগে স্টিম পাওয়ারের পরিমাণ ৫০০ করব।পাওয়ার আপের আগে আমার অ্যাকাউন্টে লিকুইড স্টিম ছিলো ২৯৫.২৬৩ এবং স্টিম পাওয়ার ছিলো ৩৬৭.১৩৭।আজ আমি ৫০ স্টিম কে পাওয়ার আপ করে লিকুইড স্টিম থেকে স্টিম পাওয়ারে কনভার্ট করব। সুতরাং আশা করতে পারছি যে আমি এই বছর ডিসেম্বর মাসের শেষে আমার অ্যাকাউন্টে ৫০০ স্টিম পাওয়ার জমা করে উঠতে পারব সকলের আশীর্বাদে। এতে করে আমার অ্যাকাউন্টের গুরুত্ব বৃদ্ধি পাবে শুধু তা ই নয়, সাথে সাথে আমার পরিশ্রমের ফলে জমানো স্টিমটাও অনেক বেশী নিরাপদ থাকবে।

এবার আপনাদের সাথে পাওয়ার আপের ধাপগুলি এক এক করে শেয়ার করে নেব।

প্রথম ধাপ

স্টিম ওয়ালেট খুলে প্রথমে লিকুইড স্টিম এবং স্টিম পাওয়ারের পরিমাণ চেক করে নিলাম।আমার লিকুইড স্টিম ২৯৫.২৬৩ ছিলো এবং স্টিম পাওয়ার ছিলো ৩৬৭.১৩৭।

Screenshot (69).png


দ্বিতীয় ধাপ

এবার ওয়ালেটের উপরে ডানদিকে লগইন এ ক্লিক করলে আইডি এবং পাসওয়ার্ড দেওয়ার জায়গা আসবে।সেখানে আইডিতে আমার স্টিমিট আইডি দিলাম। আর পাসওয়ার্ডে প্রাইভেট অ্যাক্টিভ কী দিলাম এবং লগইন এ ক্লিক করলাম।

Screenshot (70).png


তৃতীয় ধাপ

এবার স্টিম এর পাশে একটা ড্রপ ডাউন অপশন আসবে সেখানে ক্লিক করে পাওয়ার আপে ক্লিক করতে হবে।

Screenshot (71).png


চতুর্থ ধাপ

এবার যে ফর্মটা আসবে সেখানে কত স্টিম কে স্টিম পাওয়ারে কনভার্ট করব লিখতে হবে। আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। তাই ৫০ লিখলাম।

Screenshot (72).png


পঞ্চম ধাপ

এবার কনফার্মেশন ফর্মটা একবার চেক করে নিয়ে ওকে বটনে ক্লিক করলাম।

Screenshot (73).png


ষষ্ঠ ধাপ

পাওয়ার আপের পর আমার বর্তমান লিকুইড স্টিম ২৪৫.২৬৩ এবং স্টিম পাওয়ার ৪১৭.১৫৭।

Screenshot (74).png


আমার এই সপ্তাহের পাওয়ার আপ পদ্ধতি ভালো ভাবে সুসম্পন্ন হয়েছে।আপনাদের কাছেও অনুরোধ করছি পাওয়ার আপ করুন এবং নিজের সাথে সাথে আমার বাংলা ব্লগ কমিউনিটিকেও শক্তিশালী করে তুলুন।আজ এখানেই শেষ করলাম, আবার আসব অন্য কোন পোস্ট নিয়ে।

🌸🌸🌸ধন্যবাদ🌸🌸🌸

330c68fa-d267-405f-8d9e-8f34533fedc4.jfif

পরিচিতি

250c6bf5-0fab-4e98-b28b-2299d4f6bc0f.jfif

আমি পায়েল।ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের রাজধানী কলকাতার কাছাকাছি ডাক্তার বিধান রায়ের স্বপ্নের শহর কল্যাণীর বাসিন্দা।একসময় যদিও চাকরী করেছি কিন্তু বর্তমানে ফুলটাইম ব্লগার এবং ভ্লগার।যদিও নিজেকে এখনও শিক্ষানবিশ মনে করি। আর তা ই থাকতে চাঈ।সফল হয়েছি কিনা বা কতদিনে হব তা জানি না, কিন্তু নিজের প্যাশনকেই লক্ষ্য করে এগিয়ে চলেছি।বাকিটা আপনাদের হাতে।আশাকরি আমার সাথে যুক্ত থাকলে আশাহত হবেন না।

330c68fa-d267-405f-8d9e-8f34533fedc4.jfif

Vote @bangla.witness as a witness

d3bda13e-40b1-47f0-ae6e-12bd9e3cafa7.jfif

OR

Set @rme as your proxy

79210fdd-a2bc-44f9-b76d-6aa43122ce75.jfif

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxHasrbANgiURdsJZbqzojRuxTqrn8BwVMhvjW2bszpJVcHcPW7rxPZLtrPVi9FWSiNoAnyKt4P3qfRidjbh5nr88gtri9qE2ohuC3tavoQ5nX9ihXXuBCWz.jfif

Sort:  
 2 years ago 

আপনি এই সপ্তাহে ৫০ টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি নিজেও উৎসাহিত হচ্ছেন এবং অন্যজনকে উৎসাহিত করেছেন। আপনি যেন আপনার টার্গেট খুবই তাড়াতাড়ি পূরণ করতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

অনেক ধন্যবাদ উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আশা করি আপনি আপনার টার্গেট পুরণ করতে পারবেন।

 2 years ago 

ধন্যবাদ দিদি। চেষ্টা করে চলেছি।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে যেভাবে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সত্যিই প্রশংসাযোগ্য। সব সময় আপনার জন্য অনেক অনেক শুভকামনা এভাবেই অদম্য গতিতে ধারাবাহিকতার সাথে এগিয়ে যান।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 
আপনি বেশ বড় ধরনের পাওয়ার আপ করেছে।পাওয়া আপ করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা।আপনি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।আমার জানা মতে গত সপ্তাহ আপনি এই একই পরিমাণ পাওয়ার আপ করেছিলেন।এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে পারবেন।
 2 years ago 

হ্যাঁ। আমি ৫০০ এসপি টার্গেট করেছি। আমি ৩ সপ্তাহে মোট ১৫০ স্টিম পাওয়ার আপ করেছি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করে আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ সবারই উচিত পাওয়ার আপের গুরুত্ব বুঝা। কেননা আমাদের একাউন্ট কে মজবুত করতে হলে এবং এই প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপের ভূমিকা অপরিসীম। আপনি কি অসংখ্য ধন্যবাদ এই পোস্টটি এখানে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে। সকলের পাওয়ার আপ করা জরুরি

 2 years ago 

আপু আপনার লেখাগুলো পড়ে ভালো লাগলো। সত্যি আপু স্টিমিট সাইটকে খাবার দেওয়া হলে সে আরো বেশি শক্তিশালী হবে। তাই তো আমাদের নিজেদেরকে শক্তিশালী করতে হলে স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান ও আরো বেশি নিজেকে সমৃদ্ধশালী করুন এই কামনাই করি।

 2 years ago 

অনেক ধন্যবাদ বোন। ❤

 2 years ago 

আপনি খুবই পরিশ্রম করেন আর খুব ভালো কাজও করছেন। তাই আশা করি আপনি আপনার লক্ষ্য পূর্ণ করতে পারবেন। আগাম শুভেচ্ছা আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে। 😊

সত্যি বলতে এই প্ল্যাটফর্মে টিকে থাকতে গেলে পাওয়ার আপ করা ছাড়া আর কোন বিকল্প নেই । আর নিজের সক্ষমতা বৃদ্ধি নিজেকেই করতে হবে। খুব অল্প সময়ের মাঝেই নিজেকে বেশ ভালো মতোই গুছিয়ে নিয়েছেন এই প্লাটফর্মে। বেশ ভালো লাগলো আপনার পাওয়ার আপ করার টার্গেট টা দেখে। আর আমার বিশ্বাস আপনি নিশ্চয়ই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমি সব সময় চেষ্টা করব নিজের বেস্ট দিতে।

 2 years ago (edited)

আপনি বেশ ভালো পরিমান স্টিম পাওয়ার আপ করছেন।আসলে পাওয়ার মানেই শক্তি।আপনি আপনার টার্গেট ডিসেম্বরই পূরন করতে পারবেন আশা করি।
প্রতি ধাপ ছবির মাধ্যমে সুন্দর করে দেখিয়েছেন।আপনাকে ধন্যবাদ

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে। 😊

 2 years ago 

এই প্লাটফর্মে আমাদের নিজেদের অবস্থান শক্তিশালী করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। বেশ ভালো লাগলো আপনার পাওয়ার আপ করা দেখে। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দিদি।

 2 years ago 

অনেক ধন্যবাদ। একদমই ঠিক।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65