DIY - এসো নিজে করি : "সালসা ডানসিং গার্লের চিত্র অংকন" // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

আশা করি সবাই ভালো আছেন, সুস্থ আছেন। আজকে আমি আপনাদের মাঝে একটি "সালসা ডানসিং গার্লের" চিত্র অংকন করলাম। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে।

আমার অফিসে ইয়ার এন্ডিং এর কাজের চাপটি এখন শেষ হয়েছে। কাজের চাপটি শেষ হওয়ার পর মনে হচ্ছে আমার নতুন জন্ম হলো😂। এবার অফিসের কাজটি খুবই হালকা। রোজের মতো আজকেও অফিস এলাম। অফিসে আসার পর একটু কাজটাও করলাম। কাজ করতে করতে হটাৎ দেখলাম নেটের কানেকশনটি চলে গেছে। নেটের লোক কে ফোন করলাম ওরা বল্লো নেটের তার ভেঙে গেছে একটু সময়ে লাগবে। তবে নেট ছাড়া অন্য কাজটা করতে বসলাম আর ইচ্ছে হলো না যে কাজটা করি। অফিসেই বসে ছিলাম হাতে পেন্সিল ছিল কি করবো বুঝতে পারছিলাম না এমনি খাতার মধ্যে পেন্সিল দিয়ে গোল গোল ঘুরিয়ে যাচ্ছিলাম। তবে হটাৎ ইচ্ছে হলো যে একটা অংকন করি কিন্তু অফিসে তো কিছুই ছিল না। তবে মনে এলো পেন্সিল দিয়ে কিছু একটা ঝটপট অংকন করি যেমনি ঝটপট রেসিপি হয়ে তেমনি ঝটপট অংকন🤭। তবে দেরি না করে আমি পেন্সিল এবং পেপার নিয়ে আঁকতে শুরু করলাম।

"সালসা ডানসিং গার্ল"


IMG_20220405_164243.jpg

উপকরণ
★ এ৪ পেপার
★ পেন্সিল
★ রবার

IMG_20220405_163623.jpg

■ প্রথম ধাপ


● প্রথমে একটি পেপার এবং পেন্সিল নিয়ে নিলাম।

IMG_20220405_184525.jpg

■ দ্বিতীয় ধাপ


● প্রথমে ডানসিং গার্লের মাথার অংশটা অঙ্কন করে নিলাম।
IMG_20220405_163719.jpg

■ তৃতীয় ধাপ


● তারপর কান, নাক, চোখ,মুখ এবং চুলের অংশটা একে নিলাম।
IMG_20220405_163756.jpg

■ চতুর্থ ধাপ


● এরপর দুটি হাতের অংশটা এঁকে নিলাম।
IMG_20220405_165129.jpg

■ পঞ্চম ধাপ


● এরপর পুরো জামাটা এঁকে নিলাম।
IMG_20220405_165145.jpg

■ ষষ্ঠ ধাপ


● এরপর দুটি পাটাও একে নিলাম।

IMG_20220405_165210.jpg

■ সপ্তম ধাপ


● এরপর দুটি পায়ের জুতো , দুটি হাতের আঙুল এবং হাতের ব্রিসলেট একে নিলাম।
IMG_20220405_165226.jpg

■ অষ্টম ধাপ


● সবশেষে পেন্সিল দিয়ে কিছু কিছু জায়গায় সেড দিয়ে দিলাম।
IMG_20220405_181705.jpg

এইভাবে "সালসা ডানসিং গার্লের" চিত্র অঙ্কন করে নিলাম।

IMG_20220405_163428.jpg

IMG_20220405_164821.jpg

● আমার মাতৃ ভাষা বাংলা নয়ে হিন্দি আছে। যদি অজান্তেই কোনো ভুল করে থাকি আপনারা আমাকে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

সালসা ডানসিং গার্লের চিত্র অংকন করেছেন দেখতে অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অসংখ্যা ধনবাদ দাদা আপনাকে।এত ভাল মন্তব্যা করার জন্য।

 2 years ago 

বাহ দারুন একটি ডান্সিং গার্ল এর দৃশ্য প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আসলে এত সুন্দর চিত্র প্রস্তুত করতে দক্ষতা এবং ধৈর্যের প্রয়োজন হয় যা আপনাকে দেখলেই বোঝা যায় ধাপগুলো অসাধারণভাবে পর্যালোচনা করেছেন শুভেচ্ছা রইল আপু

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ জানাই আপনাকে । এত সুন্দর মন্তব্য করার জন্য । আপনার জন্যেও শুভেচ্ছা রইল দাদা।

 2 years ago 

পেন্সিল দিয়ে আপনি চমৎকার একটি মেয়ের চিত্র অংকন করেছেন আপু। আমার কাছে দেখতে অনেক সুন্দর লাগছে। প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্য দেখে আমি খুবই আনন্দিত হলাম দাদা। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

অসাধারণ একটি পেন্সিল স্কেচ করেছেন। যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর অংকন করতে পারেন আপনি। আপনি খুব সুন্দর করে সালসা ডান্সিং এর একটি মেয়ের অসাধারণ চিত্র অঙ্কন করেছেন। যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। সুন্দর একটি চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্য দেখে আমি খুবই আনন্দিত হলাম দাদা। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

খুব সুন্দর করে পেন্সিল দিয়ে একটি ডান্সিং গার্ল এর চিত্র অঙ্কন করেছেন। বেশ চমৎকার ছিল এবং খুব সুন্দর ভাবে ধাপগুলো বর্ণনা করেছেন। ভালো থাকবেন সবসময় এই কামনা করি।

 2 years ago 

আমার চিত্র অঙ্কন আপনার কাছে এত ভালো লেগেছে দেখে খুবই খুশি হলাম ।অনেক অনেক ধন্যবাদ জানাই আপনাকে।

 2 years ago 

সত্যিই আপনার চিত্রগুলো ভাল ছিল আশা করি সামনে আরও ভাল ভাল চিত্র আমাদের উপহার দিবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

উৎসাহিত করার জন্য আর পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।পুরো চেষ্টা করবো আরো ভালো ভালো উপহার আপনাদের দিতে।

 2 years ago 

সালসা ডানসিং গার্লের চিত্র অংকন খুবই সুন্দর হয়েছে। আপু আপনি অনেক সুন্দর ভাবে ডানসিং গার্লের চিত্র অঙ্কন করেছেন। আপনার অংকনের দক্ষতা বেশ সুন্দর। অনেক সুন্দর করে আপনি অঙ্কনের প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন। দারুন ভাবে চিত্রটি অঙ্কন করে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

বাহ্ কি মিষ্টি একটা আর্ট দিদি। এমন করে যদি ডান্স করতে পারতাম কখনো! হিহিহিহি। আমার দারুন লাগে এইরকম ডান্স। আর আপনার ছবি আঁকার হাত সত্যি চমৎকার।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ দিদি।আপনার মন্তব্য দেখে মনে হচ্ছে এই ডান্সটা আপনার খুবই প্রিয়। আমারও এই ডান্সটা খুবই ভালো লাগে।

 2 years ago 

আপনার করা অংকন টি খুবই সুন্দর হয়েছে। অংকন এর ধাপ গুলো দেখে মনে হচ্ছে এটা সত্যিই ঝটপট অংকন। খুবই সহজ ভাবে আপনি অংকন এর ধাপগুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এক কথায় বলতে গেলে আপনার এই পোস্টটি আমার খুবই ভালো লেগেছে । ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধনবাদ জানাই দাদা আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।।আপনার মন্তব্যটি পড়ে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপনি খুব চমৎকার করে সালসা ডান্সিং গার্ল এর চিত্রাংকন টি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার সালসা ডান্সিং গার্ল এর চিত্রাংকন টি আমার কাছে খুব ভালো লেগেছে। তাছাড়া আপনি চিত্রাংকনের সবগুলো ধাপ খুব চমৎকার করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সালসা ডান্সিং গার্ল এর চিত্রাংকনটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার চিত্র অঙ্কন আপনার কাছে এত ভালো লেগেছে দেখে খুবই খুশি হলাম ।অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দারুন একটি ডান্সিং গার্ল এর চিত্র অঙ্কন করেছেন। দেখে মনে হচ্ছে মেয়েটি যেন সত্যি সত্যি ডান্স করছে ।আপনার চিত্র অংকন টি আমার কাছে খুবই সুন্দর লেগেছে ।প্রতিটি ধাপ খুব সুন্দর করে আপনি দেখিয়েছেন। যেটি আমার কাছে খুবই ভালো লেগেছে ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ দাদা আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 58484.86
ETH 3100.06
USDT 1.00
SBD 2.40