সন্ধ্যায় সেনাকুঞ্জে কিছুটা সময়... 10% beneficiary to cute shy-fox

আসসালামু আলাইকুম,
সবাইকে বিনম্র শ্রদ্ধা, শুভেচ্ছা ও আন্তরিকতা নিয়ে শুরু করছি। আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।

গতকাল আমাদের পারিবারিক একটা দাওয়াত ছিল সেনাকুঞ্জে। বিয়ের অনুষ্ঠানের দাওয়াত। আমার ভাতিজার বিয়ে। অবশ্য বিয়েটা হয়েছিল অনেক আগেই এটা ছিল আনুষ্ঠানিকতা। করোনাকালীন বিয়ে,তাই তখন কোন অনুষ্ঠান হয়ন। অনুষ্ঠান হয়েছে গতকাল। তাই আমি এবং আমার পরিবার এ অনুষ্ঠানে যোগদান করি।এখনকার বিয়ের অনুষ্ঠান আর পুরনো কালের বিয়ের অনুষ্ঠানের মধ্যে একটা বিশাল পার্থক্য আছে। আগেকার বিয়ের অনুষ্ঠান মানেই হৈ হুল্লোড় আনন্দ মজা আর কত কিছুই না হতো। আর এখন!! সবকিছুই কেমন যেন ফর্মাল। হাসি তামাশা আনন্দ উল্লাস এখানে স্থান পায় না। পুরোটাই একটা ফর্মালিটিস। সবাই একটা ভারিক্কি ভাব নিয়েই অনুষ্ঠানে যায় কুশলাদি বিনিময় করি, তারপর মেতে উঠি ফটোশুট নিয়ে। সব শেষে খাওয়া-দাওয়া সেরে যে যার মতো বাসায় চলে আসি।

received_1556444101406077.jpeg
Sena Kunja
https://maps.app.goo.gl/faq1sSbU9HXkdM8aA

তেমনি কিছু ফটোশুট আমরাও করলাম।সেখান থেকে কিছু ছবি আমি বন্ধুদের মাঝে শেয়ার করলাম।

received_209207644756910.jpegগতকালকের সেনাকুঞ্জের রাজা ও রানী 😄😄(আমি আর আমার স্ত্রী)

received_5021325317879612.jpeg

গতকালের সেনাকুঞ্জে রাজার সাথে রাজকন্যা 😃😃(আমার মেয়ে আর আমি) Sena Kunja
https://maps.app.goo.gl/faq1sSbU9HXkdM8aA

received_519648999126139.jpeg😄😄রাজা রানী রাজকন্যা রাজপুত্র (আমি আমার স্ত্রী আমার মেয়ে আমার ছেলে)
Sena Kunja
https://maps.app.goo.gl/faq1sSbU9HXkdM8aA

(

Sena Kunja
https://maps.app.goo.gl/faq1sSbU9HXkdM8aA

এই ছিল আমার সন্ধ্যায় সেনাকুঞ্জে ফটোশুটের কাহিনী। তবে সময়টা একদম খারাপ কাটেনি, পরিবেশটা ছিল অনেক সুন্দর,বিয়ের দাওয়াতের উছিলায় পরিবার নিয়ে ঘুরে আসাটা ছিল অনেক আনন্দের।
বিয়ের দাওয়াত খাওয়া হলো, মনোরম সুন্দর পরিবেশে শীতের সন্ধ্যা উপভোগ করা হলো এই আর কি।
সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যারা কষ্ট করে আমার লেখাটা পড়েছেন তাদের সবাইকে। ভালো থাকবেন সবাই।

Sort:  

আপনি আপনার পরিবারের সকলকে নিয়ে অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন। আপনার সন্ধ্যাটি ছিল অসাধারণ এবং মনমুগ্ধকর। আপনি ব্লগ লেখার পাশাপাশি ছবিগুলো অনেক সুন্দর ভাবে উঠিয়েছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে আপনার পোস্টটি শেয়ার করার জন্য।

আপনাকেও ধন্যবাদ।

Loading...
 3 years ago 

আপনার পোষ্টটি পড়ে মনে হচ্ছে,সোনা কুঞ্জে অতি সুন্দর মনোরম পরিবেশে খুবই আনন্দের সাথে মুহূর্তগুলো কাটিয়েছেন। আর সেখানে অসাধারণ ফটোগ্রাফি করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি দেখে চোখ জুড়িয়ে যাচ্ছে। এত সুন্দর একটি পোষ্ট উপহার দেয়ার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা। আপনার পরিবারের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আমার পোস্টটি আপনার ভালো লেগেছে জেনে নিজেকে সার্থক মনে হচ্ছে। আপনার সুন্দর কমেন্টস আমার সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণাও বটে। ধন্যবাদ আপনাকে, আপনার প্রতিও রইল আমার শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43