আমার বাংলা ব্লগ // আমার পরিচিতিমূলক পোষ্ট

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম।

কেমন আছেন "আমার বাংলা ব্লগ" পরিবারের সকল সদস্যগণ? আশা করি সকলেই ভালো আছেন। আজ আমি আপনাদের মাঝে নিজের পরিচয় বার্তা নিয়ে এসেছি। আমি মো: কামাল পারভেজ। আমার স্টিমিট পরিচিতি নাম @parvez45। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলায় বসবাস করি। আমি বর্তমানে একটি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছি। আমি স্টিমিট প্লাটফর্ম সম্পর্কে আমার সহকর্মী বিদ্যুৎ এর নিকট থেকে জেনেছি এবং আমি তাকে দীর্ঘদিন কাজ করতে দেখছি। আমার সহকর্মী বিদ্যুৎ এর স্টিমিট আইডি নাম @bidyut01। "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করার জন্য বিদ্যুৎ (@bidyut01) আমাকে রেফার দিয়েছে। আমি এই কমিউনিটিতে কাজ করতে আন্তরিকভাবে আগ্রহী।


IMG_20240513_100009.jpg

আমি আমার পরিবারের বড় সন্তান। এছাড়া আমার একটি ছোট ভাই এবং একটি ছোট বোন আছে। আমি ১৯৮৮ ইং সালে জন্মগ্রহণ করেছি। আমার বর্তমান বয়স ৩৫ বছর। আমি বিবাহিত। আমার একটি ৭ মাস বয়সের মেয়ে আছে। আমার মেয়ের নাম শানজীদা শেহেরীন। আমার মেয়েটি খুব মিষ্টি স্বভাবের অধিকারী।


IMG_20240413_223842.jpg

আমি স্টিমিট "আমার বাংলা ব্লগ" এর মাধ্যমে আমার সৃজনশীলতা আপনাদের মাঝে শেয়ার করতে চাই। আমি এই কমিউনিটির একজন ভেরিফাইড সদস্য হিসেবে নিজেকে উপস্থাপন করতে চাই। আমার সহকর্মী বিদ্যুৎ স্টিমিট আইডি নাম @bidyut01 এর মাধ্যমে "আমার বাংলা ব্লগ" এর নিয়ম কানুন সম্পর্কে আমি অবগত হয়েছি এবং কয়েকটি মার্কডাউন এর ব্যবহার শিখেছি। আমি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবো এবং আমার দ্বারা কোন প্রকার অপরাধমূলক কাজ সংঘটিত হবে না।


IMG-20240512-WA0001.jpg

আমি গান শুনতে পছন্দ করি। তবে, আমি নিজ কন্ঠে গান গাইতে খুব বেশি পছন্দ করি। আমি যদি এই কমিউনিটিতে সুযোগ পায় তাহলে নিজেকে অঙ্কুরিত করে তোলার চেষ্টা করবো। আমি বই পড়তে, সাঁতার কাটতে, ছবি তুলতে, মুভি দেখতে, ভ্রমন করতে, গাছ লাগাতে, রান্না করতে পছন্দ করি। আমি সুযোগ পেলেই যে কোন ঐতিহাসিক স্হান ভ্রমনে বের হয়। আমি অন্যকে সাহায্য করতেও পছন্দ করি।


আমি নিয়মিতভাবে "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করার সুযোগ পাব বলে আশা প্রকাশ করছি। "আমার বাংলা ব্লগ" এর সকল সদস্যের সুস্বাস্থ্য কামনা করছি।

শুভেচ্ছান্তে,
মো: কামাল পারভেজ (@parvez45)

আমার ফেসবুক প্রোফাইল লিংকঃ
https://www.facebook.com/kamal.parvez.5686322?mibextid=ZbWKwL

Sort:  
 2 months ago 

আপনার পরিচিতি মূলক পোস্ট টি পড়ে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো। আপনি আপনার পরিচিতি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।আর আমাদের সকলের পরিচিত @bidyut01 ভাইয়ের মাধ্যমে এই প্লাটফর্মের মধ্যে এসেছেন, এটা শুনে বেশ ভালো লাগলো। আশা করছি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে জানাই সুস্বাগতম। আমি আশা করি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়মকানুন গুলো যথার্থভাবে মেনে চলবেন এবং নিজের সৃজনশীলতাকে আমাদের সকলের নিকট চমৎকারভাবে উপস্থাপন করতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 months ago 

আপনাকে এই প্লাটফর্মে দেখতে পেরে খুবই ভালো লাগলো স্যার। আশা করি আপনার মাধ্যমে অনেক সুন্দর সুন্দর গান আমরা সকলেই শুনতে পাবো। আপনি সবসময় এই কমিউনিটির সকল নিয়ম কানুন অনুসরণ করে কাজ করার চেষ্টা করবেন। আপনার ভবিষ্যৎ পথ চলাটা সুন্দর হোক সেই কামনা করি।

 2 months ago 

আমার বাংলা কমিউনিটিতে আপনাকে স্বাগতম। প্রথমে আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগে পরিচিতি মূলক পোস্ট করার জন্য। বেশ ভালো লাগলো আপনার বিস্তারিত জানতে পেরে। আশা করে আমার বাংলা ব্লগ কমিউনিটি আপনাকে সাদরে গ্রহণ করবে।

 2 months ago 

আপনাকে ধন্যবাদ জানাই আমাদের কমিউনিটিতে যুক্ত হওয়ার জন্য। আপনার পরিচিত মূলক পোস্টটি পড়ে বেশ ভালো লেগেছে। আপনার রেফার বিদ্যুৎ ভাই তিনি বেশ ভাল একজন ব্লগার। নিশ্চয় তিনি এখানকার নিয়ম কানুন সম্পর্কে আপনাকে অবগত করেছেন। আশা করি বেশ ভালো একজন ব্লগার হতে পারবেন সামনের দিনগুলোতে।

 2 months ago 

আপনার পরিচিতি মূলক পোস্ট দেখে ভালো লাগলো ভাইয়া। খুব সুন্দর ভাবে আপনার পরিচয় এখানে তুলে ধরেছেন। আশা করবো আমার বাংলা ব্লগ কমিউনিটি আপনাকে গ্রহন করবে। আর এভাবে আপনি খুব সহজে এই কমিউনিটির সদস্য হতে পারবেন।

Loading...
 2 months ago 

প্রথমে আপনাকে জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। আমাদের কমিউনিটিতে আমরা নতুন একজন গায়ক পেলাম সত্যি জেনে বেশ ভালো লাগলো। আশা করি বিদ্যুৎ মামা আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়মকানুন সম্পর্কে আপনাকে অবগত করেছেন। আপনার সামনের দিনের পথ চলার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67275.57
ETH 3480.50
USDT 1.00
SBD 2.67