হঠাৎ কিছু কেনাকাটার মুহূর্ত||১০% বেনিফিসিয়ারি লাজুক শেয়ালের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকল কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্টঃ

PhotoCollage_1665052955978.jpg

আজ ও আমি আপনাদের মাঝে হাজির হয়েছি একটি পোস্ট নিয়ে। পোস্টটি হলো হঠাৎ কিছু কেনাকাটা।আসলে আমি কয়েকদিন আগে বাচ্চাদের জন্য কিনাকাটা করেছি। তবে আমি ও আমার বাচ্চারা বেড়াতে যাব।তারপর কিছু জিনিসের প্রয়োজন,কিন্তু সময় তেমন ছিল না।জিনিস গুলো যে কিনতেই হবে। তারপর সকালে আমার জাকে ফোন দিয়ে বললাম আমি আসছি আপনাকে আমার সাথে একটু মার্কেটে যেতে হবে। ভাবি বলল আস। তারপর আমি রেডি হয়ে বাচ্চাদের নিয়ে আমার জার সাথে পৌছালাম মার্কেটে।

20220922_161948.jpg

20220922_160639.jpg

প্রথমে আমরা মার্কেটের ভিতর ঢুকতে চোখে পড়ল ফুলের সারি। আমার বাচ্চারা প্রথমে ফুল দেখে আর ভিতরে ঢুকবে না। তাদের ফুল কিনে দিতে হবে। আমি বললাম সামনে ফুল আছে কিনে দেব।ইতিমধ্যে এক ফুল বিক্রেতা চাচা সামনে পড়ল।তারপর ফুুল বিক্রেতা চাচার কাছ থেকে দুটি ফুল নিলাম দুই মেয়ের জন্য।

20220922_162103.jpg

20220815_181709.jpg

তারপর আমরা চলে গেলাম ব্যাগ কেনার জন্য ব্যাগের দোকানে। আমাদের দুটি ব্যাগ অনেক পছন্দ হয়েছে। কিন্তু ব্যাগ পছন্দ হলেও দাম দেখে আর কিনলাম না। তবে সময় অনেক কম অন্য আর একটা দোকানে গিয়েছিলাম। সেখানে আমাদের ব্যাগ পছন্দ হলো না।আবার আগের দোকান থেকেই সেই পছন্দ করা ব্যাগ কিনে নিলাম।

20220922_160817.jpg

তারপর গিয়েছি জুতার দোকানে। সেখানে গিয়ে বেশকিছু জুতা দেখলাম। সবগুলো জুতা অনেক সুন্দর। তবে দামের তুলনায় তেমন সুন্দর না। কি করা যাবে। আমাদের দাম হলেও তো কিনতে হবে। আমি ও আমার বড় জা দুই জুড়া জুতা নিলাম।

20220922_161456.jpg

20220922_161448.jpg

তারপর আমরা গেলাম মোবাইল সার্ভিসিংয়ের দোকানে। সেখানে গিয়ে আমার বড় জা মোবাইলের জন্য দুটি কাবার কিনে নিল।আমি আমার মোবাইলের জন্য নতুন একটি গরিলা নিলাম।

20220922_162154.jpg

এখন চলে এলাম কসমেটিক এর দোকানে। সেখান থেকে আমি ও আমার জা দু'জনে বেশকিছু চুড়ি নিলাম।আসলে অনেক দিন চুড়ি কিনা হয়নি। চুড়ি গুলো বেশভালো ছিল।

20220922_160400.jpg

অবশেষে আমরা কিছু খাবার খেলাম। বাচ্চারা চিপস ও আইসক্রিম খেল। আমি ও আমার জা আলু পুরি খেলাম। যাইহোক আমরা যদি ও অল্প সময়ের জন্য গিয়েছিলাম।আমাদের অল্প সময়ের মধ্যে বেশ ভালোই কিনাকাটা করেছি।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসLGK30
লোকেসনলিংক

আজ এখানে শেষ করছি। আবার দেখা হবে অন্য সময় অন্য কোন লেখা নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্হ্য থাকবেন, আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্মনিয়ে নিজেকে ধন্যমনে করি।ধন্যবাদ বাংলা ব্লগে এই বাংলা লেখার সুযোগ করে দেওয়ার জন্য। ধন্যবাদ সবাইকে।

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

কেনাকাটা করতে আমার খুবই ভালো লাগে। অবশ্য যদি পকেটে টাকা থাকে তাহলেই। হা হা।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ

 2 years ago 

অনেকদিন পর কাগজের ফুল গুলো দেখলাম।আপু একবার কিছু পছন্দ হলে,পরে হাজার ভাল জিনিস দেখলেও মনে ধরে না।আপনার ব্যাগ কিনতে গিয়ে একই ঘটনা ঘটেছে।আপনার কেনাকাটার ব্লগ অনেক ভাল লাগল।ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া একবার পছন্দ হলেও হাজার জিনিস দেখলেও আর ভালো লাগে না। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 
কিনাকাটা কার না ভালো লাগে।আসলে তার জন্য লাগে টাকা।টাকা থাকলে মনটা ফুরফুরে থাকে। তখন কিছু কিনতে ও ভালো লাগে। যদিও অল্প সময়ের জন্য আপনার জাকে নিয়ে কিনাকাটা করতে গিয়েছিলেন। এই অল্প সময়ের মধ্যে কিন্তু আপনি অনেক কিছুই কিনাকাটা করছেন।অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর করে কিনাকাটার মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 2 years ago 

জি ঠিক বলেছেন ভাইয়া অল্প সময়ের মধ্যে কিন্তু অনেক জিনিস কিনেছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি আপনার কেনাকাটার অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন। কেনাকাটা করতে গেলে সব দোকানেই যেতে ইচ্ছে করে। আপনি এবং আপনার জা অনেক কেনাকাটা করেছেন। আপনার গরিলা গ্লাস নিশ্চয়ই ভাল হয়েছে। আলু পুরি কিন্তু আমারও খুব ভাল লাগে। ধন্যবাদ আপু।

 2 years ago 

জি ভাইয়া আমার গরিলা অনেক ভালো হয়েছে। আর আলু পুরি অসাধারণ ছিল। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বেশ তাড়াহুড়া করে অনেক ভালো কেনাকাটা করেছেন। আসলে আমিও এরকম যে কোন কিছু প্রথমে পছন্দ হলে পরে অন্য দোকানে গিয়ে আর পছন্দ হয় না। আপনিও দেখছি সেই আগের দোকান থেকে এসে ব্যাগ কিনে নিয়েছেন। আপনি এবং আপনার জায়ের জন্য দুই জোড়া জুতোও কিনেছেন। তারপর মোবাইল দোকানে গিয়ে কভার এবং গরিলা কিনলেন। শেষমেষ খাওয়া-দাওয়া বেশ ভালোই হলো। সব মিলিয়ে জমজমাট কেনাকাটা।

 2 years ago 

জি আপু তারাহুরা করে অনেক জিনিস কিনিছি।সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

আপনার পোস্ট পড়ে মোটামুটি বুঝতে পারলাম মার্কেট থেকে কোন কিছু কিনতে বাদ দেন নি। মোবাইলের কাভার, গরিলা গ্লাস, জুতো, ফুল, চুড়ি মোটামুটি সব কিছুই কিনে ফেলেছেন। খুব ভালো ছিল আপনার পোস্ট।

 2 years ago 

জি ভাইয়া মোটামুটি অনেক কিছুই কিনেছি, সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68383.66
ETH 2646.07
USDT 1.00
SBD 2.72