মেয়ের জন্মদিন উপলক্ষে কিছু কেনাকাটার মুহূর্ত ||১০%বেনিফিসিয়ারি shy-fox ও ৫% বেনিফিসিয়ারি abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো, আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন।আশাকরি ভালোই আছেন।আলহামদুলিল্লাহ আমি ও আল্লাহ রহমতে ভালোই আছি।সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগঃ

PhotoEditorPro_1656079605516.jpg

প্রতিদিনের মতো আজ ও আপনাদের সামনে হাজির হয়েছি নতুন একটা পোষ্ট নিয়ে। গত মঙ্গলবারে আমার ছোট মেয়ের চার বছর শেষ হলো।প্রতিটি বছর ছোট পরিসরে পালন করার চেষ্টা করি।কিন্তু এবার ভাবলাম জন্মদিন পালন করব না ।তবে দুই দিন আগে থেকে তাদের বায়না ছিলো একটা কেক কাটবে ও তার বন্ধুদের বলবে।।শুধুমাএ তাদের বায়না রাখার জন্য তার জন্মদিনের আগের দিন গিয়ে একটু কেনাকাটা করলাম ও চকলেট কেকের অর্ডার দিয়ে আসলাম। সবসময় আমি ওয়েসিস থেকে কেক কিনার চেষ্টা করি,তাদের কেক গুলো বেশ ফ্রেশ হয়,এবং মজা ও হয়। মোটামুটি বাচ্চারা তাদের দোকানের জিনিস অনেক পছন্দ করে। সেই দোকান দেখলে তারা অস্হির হয়ে যায় সব কিছু নেওয়ার জন্য।দোকানদার বলে তোমরা কি নেবা তারাতারি নেও।ওরা ভাবে আমাদের বলছে আমরা সব নিই।কিন্তুু আসলে যে টাকা দেওয়া লাগবে তা বুঝে না।যাইহোক বন্ধুরা তাহলে চলুন দেখা যাক আমি কি কি কিনেছি।

🥣ফটোগ্রাফি -১🥣

20220621_162816.jpg

প্রথমে আমরা সপরিবারে চলে আসলাম বাজারে।বাজারে যাওয়ার পর বাচ্চারা আর কোন যায়গাতে যাবে না আগে তাদের চকলেট কেক অর্ডার দিতে হবে তার পর অন্য কিছু।কি আর করা বাচ্চাদের কথামতো আগে ওয়েসিস থেকে কেক অর্ডার দিয়ে আসলাম।এখন চলে যাব অন্যকিছু কিনার জন্য।

🥣ফটোগ্রাফি -২🥣

20220621_162525.jpg

কেকের দোকানের কাছাকাছি ছিল মুদির দোকান।তারপর আমরা চলে গেলাম মুদির দোকানে।সেখানে হরেক রকমের জিনিসে ভরা।আমরা আমাদের প্রয়োজনীয় কিছু জিনিস কিনলাম। যেমন, বিরিয়ানি মষলা, পোলাও এর চাউল, তেল, চিনি, সেমাই, এলাচ, দাঁড়চিনি ইত্যাদি!

🥣ফটোগ্রাফি -৩🥣

এসব কিনার পর চলে গেলাম মুরগি কেনার জন্য।সেখানে অনেক মুরগি ও মোরগ রয়েছে। আমরা সেখান থেকে বড় সাইজের তিনটি মোরগ কিনে নিয়ে আসলাম।মোরগগুলো ড্রেসিং করে নিয়ে এসেছিলাম।

🥣ফটোগ্রাফি -৪🥣

20220621_162106.jpg

মুরগির দোকানের পাশেই রয়েছে অনেক গুলো হাঁসের দোকান। হাঁসগুলো দেখতে অনেক সুন্দর লাগছে।তাই হাঁসগুলোর ছবি তুলে নিলাম।

🥣ফটোগ্রাফি -৫🥣

20220615_120030.jpg

তার পর চলে গেলাম একটা সবজির দোকানে। সেখান থেকে কিছু সবজি কিনে নিলাম। কারণ সবজিগুলো ছিল তাজা।যেমন, লাউ, শসা ও বরবটি ইত্যাদি কিনলাম।

🥣ফটোগ্রাফি -৬🥣

20220615_115707.jpg

এখন চলে আসলাম পানের দোকানে। কারণ আমরা যখন যাচ্ছিলাম তখন আমার এক চাচি শাশুড়ি বলেছিল আমার কিছু পান এনে দিও।তার জন্য পানের দোকানে যাওয়া। পানের দোকানে গিয়ে বেশ ভালোই লেগেছে। এভাবে কখন ও যাওয়া হয়নি।

🥣ফটোগ্রাফি -৭🥣

20220615_115626.jpg

অবশেষে আমরা চলে আসলাম একটা জামা - কাপড়ের দোকানে।সেখানে আমার মেয়েদের জন্য দুটি জামা কিনে নিলাম। জামা দুটি দেখতে অনেক সুন্দর। কারণ তারা কেক কাটার সময় নতুন জামা পড়বে।সব কিছু কেনা হয়েছে এখন তারা বিজায় খুশি।আসলে সময়টা ভালোই কেটেছিল।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh3J1kkfdqcLg16eYhyDuv...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

তবে আজ এ পর্যন্তই দেখা হবে পরবর্তী কোনো ব্লগে নতুন কিছু নিয়ে। ততদিন সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এটাই কামনা করছি।

প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফারparul19
ডিভাইসLGK30
লোকেশনলিংক

আমার পরিচয়ঃ

আমি পারুল।আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভৃমি। আমি ফরিদপুর বসবাস করি।আমার দুটি মেয়ে আছে।আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগে এই সুযোগ করে দেওয়ার জন্য।

সবাইকে অসংখ্য ধন্যবাদ সময় নিয়ে আমার পোষ্টটি পড়ার জন্য।

Sort:  
 2 years ago 

প্রথমেই জন্মদিনের শুভেচ্ছা রইল। অনেক সুন্দর করে কেনাকাটা করেছেন এবং আমাদের সাথে শেয়ার করেছেন। সত্যি এরকম পোস্ট দেখলে খুবই ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু সুন্দর মন্তেব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

প্রথমে আপনার মেয়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা রইল। মেয়ের জন্মদিন উপলক্ষে আপনি অনেক সুন্দর কেনাকাটা করেছেন আপু। অনেক ভালো লাগলো আপনার আজকের পোস্টটি পড়তে পেরে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পোষ্টটি আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগল, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার মেয়ের জন্মদিনের শুভেচ্ছা রইল। আপনার মেয়ের জন্মদিন উপলক্ষে আপনি অনেক সুন্দর ভাবে কেনাকাটা করে আমাদের মাঝে ছবি তুলে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

মন্তেব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

প্রথমেই আপনার মেয়ের জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল। আপনার মেয়ের 4 বছর পূর্ণ হয়েছে জেনে ভীষণ ভালো লাগলো। তাছাড়া খুব একটা আয়োজন করে জন্মদিন পালন না করলেও যে ওদের পায় না রাখার জন্য হালকা কিছু কেনাকাটা করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আসলে এতেই বাচ্চারা খুবই খুশি হয়। বিষয়টি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু সত্যিই সামাণ্য কিছু দিয়ে ও বাচ্চাদের খুশি রাখা যায়,ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার মেয়ের জন্মদিন উপলক্ষে আপনি কিছু কেনাকাটার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই কেনাকাটার মুহূর্ত দেখে বোঝা যাচ্ছে বাসায় অনেক সুস্বাদু এবং মজাদার মজাদার খাবার রান্না করা হবে। আপনার মুহুর্ত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া সত্যিই বাসায় অনেক সুস্বাদু খাবার তৈরি হয়েছিল, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কাল আমার ভাইয়ের ছেলের জন্মদিন। কি দেব ভাবছি। তবে খুব ভাল লেগেছে আপনার মেয়ের জন্মদিন দেখে অনেকগুলো কেনাকাটা আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। যা দেখে খুব ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56