বাচ্চাদের জন্য টেবিল কিনার অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমরা আজকের পোস্ট।

PhotoCollage_1690794979732.jpg

বরাবরের মতো আজ ও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটি পোস্ট নিয়ে। আসলে বর্তমানে যেহারে গরম পড়ছে তারপর আবার বিদ্যুৎ থাকে না। সবকিছু মিলে কোন রকম দিন চলে যাচ্ছে আরকি। যাইহোক গতকাল গিয়েছিলাম একটু মার্কেটে,যদিও আমার যাবার মতো কোন ইচ্ছে ছিল না, গরমের জন্য। তারপর আমার বোন ফোন দিয়ে বলল ওর ছেলের জন্য একটা গাড়ি কিনবে। আমার আবার মেয়েদের লেখার জন্য ছোট টেবিল কিনার দরকার। আগে একটা ছিল ভেঙে ফেলেছে, আর এখন দুটি কিনতে হবে দুজনের জন্য।তাহলে চলুন শুরু করি আজকের পোস্ট ।

20230729_134658.jpg

যেহেতু আমার বোনের সাথে গিয়েছিলাম তাই আগে গাড়ির দোকানে গেলাম। তবে এই দোকান থেকে আমি সব সময় বাচ্চাদের জন্য গাড়ি কিনে থাকি।তাই আমি আমার বোনকে নিয়ে সোজা চলে আসলাম এই দোকানটায়।আসলে সব সময় জিনিস কিনার জন্য দোকানদার আমাদের অনেক পরিচিত হয়ে গেছে। তারপর আমরা দুই বোন মিলে বেশ কিছু গাড়ি দেখতে লাগলাম।

20230729_134619.jpg

20230729_134608.jpg

20230729_134526.jpg

তারপর আমরা বেশ কিছু গাড়ি দেখলাম।সত্যি সব গাড়ি গুলোই সুন্দর। আসলে গাড়ি গুলোর দাম অনেক বেশি চায়। আসলে সব কিছুর দাম বেশি তাই গাড়ির দাম কম হবে কেনো।যাইহোক অবশেষে আমরা একটা গাড়ি নিলাম ২৬০০টাকা দিয়ে।

20230729_134648.jpg

20230729_134502.jpg

20230729_134455.jpg

গাড়ি কিনা শেষে দোকানদারকে জিঙ্গাসা করলাম বাচ্চাদের লেখার ছোট টেবিল গুলো কোথায় পাওয়া যায়। তখন সে বলল আমার কাছে এগুলো অনেক আছে। তারপর অনেক গুলো টেবিল আমাদের বের করে দেখাল।আসলে ওনাদের দুটি দোকান অন্য দোকান থেকে বেশ কিছু টেবিল নিয়ে এলো।

20230626_164941.jpg

20230626_142727.jpg

20230615_132808.jpg

20230626_170240.jpg

সব গুলো টেবিল দেখতে অনেক ভালো লেগেছিল।আসলে নতুন জিনিস সবই ভালো লাগে, তবে টিকবে কেমন এটাই হলো বড় কথা। যাইহোক আমার দুটি টেবিল পছন্দ হলো, একটি একটু বড় আর একটি একটু ছোট। তবে দুইটি টেবিলের দাম চেয়েছিল ৭ ০০ টাকা। আমি বলেছি ৫০০টাকা। দোকানদার বললো আপনি আমাদের অনেক দিনের পরিচিত তাই আপনার জন্য একদাম ৬০০ রাখব। দেখেন তাহলে নিতে পারেন। কি আর করা বাচ্চারা টেবিলে পড়ার থেকে বেশির ভাগ সময় খাটের ওপরে পড়ে। তাই এই ছোট টেবিল গুলো অনেক প্রয়োজন, বিশেষ করে লেখার ক্ষেতে।যাইহোক বড় মেয়ে লেখা ছাড়া টেবিল কিনল আর ছোট মেয়ে লেখে টেবিল। অবশেষে দুইটি টেবিল ৫৫০টাকা দিয়ে কিনে এনেছি। টেবিল পেয়ে বড় মেয়ে অনেক খুশি কিন্তু সে টেবিলে লেখে না, খুশি পর্যন্তই।আর ছোট মেয়ে খুশি আবার টেবিলে লেখা পড়া করে সব সময়। যাইহোক টেবিল দুটি বেশ ভালো লেগেছে আমার কাছে, বাচ্চাদের ও অনেক পছন্দ হয়েছে। আশাকরি আপনাদের কাছে ও ভালো লাগবে।

প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসLGK30
লোকেসনলিংক

2GZpiygLZbndtMBNRVUJ19to2HA8AJHhDzhWy6HXkpbABs3wVi77RWv7qwHBXVEN3qzVymfDrdF7YupEDxp2dxQk8bz63txFqiUxURWQ1BudgH7GRTX4aoe8KcTgjL...rqmazngaQSFCEE1jXrmR7g8aaRttRx4JkC2twxSFfTuT37LxyiG5FBmgWctHLy1bxhovdtRWRZAhst4UtrYW1GhfoWLVYrog3FtTpgC8XsdEsddY2raMrKZQgM.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্মনিয়ে নিজেকে ধন্যমনে করি।ধন্যবাদ বাংলা ব্লগে এই বাংলা সুযোগ করে দেওয়ার জন্য।

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScQy7C44Q43NAfhUa73Y1nHv3cvSKChk62pnPhuqhkLAnzA47j47NEp6Q4f9dRCvyy31KSeqyMAMi2Tg2svDUEiUHJR3KGZmtezgQhN2HrwQ.png

Sort:  
 last year 

বর্তমান সময়ে গরমের জন্য কিছুই ভালো লাগেনা। এই গরমে বাইরে যাওয়ার ইচ্ছা ছিল না আপনার। যদিও আপনার বোন ফোন করার কারণে মার্কেটে গেলেন। আপনার মেয়েদের জন্য পড়ার ছোট টেবিল কেনার জন্য। তবে এখনকার ছেলে মেয়েরা বেশিরভাগ বিছানার উপর বসে বসে পড়ে। এই কারণে এই টেবিলগুলো বেশি দরকার। যদিও দোকানদার আপনাদের কাছে ৭০০ টাকা টেবিলগুলো চাইলো। তারপর কথাবার্তা বলে ৫৫০ টাকা দিয়ে টেবিলগুলো কিনেছেন। আসলে দামের চেয়ে জিনিসগুলো পাওয়াই বড় চিন্তা। ধন্যবাদ আপনাকে সুন্দর করে পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

জি ভাইয়া দাম যাইহোক জিনিস গুলো ভালো হলেই ভালো, ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন বাচ্চাদের জন্য টেবিল কিনার অভিজ্ঞতা।আপনি দুই মেয়ের জন্য দুইটা টেবিল কিনেছেন জেনে বেশ খুশি হলাম।আপনার কেনা দুইটা টেবিলের দাম নিয়েছিল মাত্র ৫৫০ টাকা।ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

আপনাকে ও অনেক ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

বর্তমান সময়ে প্রচন্ড গরম আর এই গরমের সময় সতী বাহিরে বের হওয়াটা অনেক বেশি কষ্টকর হয়ে পড়ে তবুও আপনার বোন ফোন দেওয়াতে আপনারা দুজন সেখানে গিয়ে কেউ একজন গাড়ি কিনেছে আবার আপনি টেবিল কিনেছেন জেনে খুবই ভালো লাগলো। বাচ্চাদের শখ আহ্লাদ পূরণ করার ব্যাপারে দেখছি আপনি সব সময় অনেক বেশি সচেতন। আপনি আসলেই একজন সচেতন মা, ভালো লাগলো আপনার আজকের এই পোস্ট পড়ে। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

সত্যি ভাইয়া বাইরে বের হওয়া অনেক কষ্টের, তারপরেও প্রয়োজনীয় কাজে যেতে হয় আরকি। ধন্যবাদ আপনাকে।

 last year 

তবে এখন গরমের কারণে মানুষ অনেক অতিষ্ঠ। এই কারণে কোথাও বের হতে মন চাই না। যাইহোক আপনার বোনে কল দেওয়ার কারণে আপনারা গেলেন টেবিল জন্য। ঠিক বলেছেন বাচ্চারা অনেক সময় বিছনার উপর বসে বসে পড়ে। এই কারণে এই টেবিলগুলো থাকলে ভালো হয়। যাইহোক দোকানদারের সাথে মোটামুটি ভালোভাবে ধর করে ৫৫০ টাকা দিয়ে টেবিল কিনেছেন। তবে এখনকার সময়ে জিনিসগুলোর দাম করে নেওয়া ভালো। অনেক সময় পরিচিত লোকগুলো তা আর ও বেশি নিয়ে নেই। ধন্যবাদ খুব সুন্দর করে পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আসলে আপু সব কিছু দাম দর করে নেওয়া অনেক ভালো, ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

এই বাজেটে প্লাস্টিকের জিনিসপত্রের দাম সবচেয়ে বেশি বেড়েছে। তাই গাড়ির দাম বেশি হওয়াটা স্বাভাবিক। তবুও গাড়ির দাম ২৬০০ টাকা একটু বেশিই মনে হচ্ছে। বাচ্চাদের এখন থেকে টেবিলে পড়াশোনার অভ্যাস করা ভালো। তাহলে বড় হলে চেয়ার টেবিলে পড়াশোনা করতে সমস্যা হবে না। যাইহোক আপনারা দুই বোন গাড়ি এবং টেবিল কিনেছেন। দেখতে খুব সুন্দর লাগছে। এতো সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

আসলে ভাইয়া বর্তমান সব কিছু দাম নিবে না কেনো,যাইহোক জিনিস গুলো কিন্তু অনেক ভালো হয়েছে, ধন্যবাদ আপনাকে।

 last year 

বর্তমান সময়ে শুধু টেবিল কেন সবকিছুর দাম অনেক বেশি। বাচ্চার জন্য বেশ সুন্দর গাড়ি কিনলেন সাথে লেখার জন্য অনেক সুন্দর টেবিল কিনলেন অনেক ভালো লাগলো। কিছুদিন আগে আমিও একটা মেয়ের জন্য টেবিল কিনেছি বেশ সুন্দর দেখতে। তবে আপনার টেবিল এবং গাড়িও অসাধারণ সুন্দর হয়েছে। আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

প্রশংসানীয় মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

 last year 

মাঝেমধ্যে বাচ্চাদের খুশি করানোর জন্য বাইরে ঘুরতে নিয়ে যাওয়া বা কোন কিছু কেনাকাটা করে দেওয়াটা একান্ত প্রয়োজন। আশা করি সুন্দর একটি মুহূর্তে বাচ্চারা অনেক হাসিখুশি ছিল এবং আপনার থেকে এই সমস্ত টেবিল জাতীয় জিনিস কিনতে পেরে হাতে পেয়ে খুবই খুশি হয়েছে তারা।

 last year 

বাচ্চাদের জন্য অনেক সুন্দর সুন্দর জিনিস কিনলেন দেখে ভালো লাগলো। আসলে বাচ্চাদের জন্য কোন কিছু কিনতে গেলে আমার কাছে মনে হয় সব কিছু নিয়ে যায়। আমার কাছে বাচ্চাদের জিনিস অনেক ভালো লাগে। আসলে টেবিল টা পছন্দ হয়েছে শিক্ষনীয় একটা টেবিল। বাচ্চাদের এখান থেকে শিখানো যাবে বর্ণমালা গুলো।আর এখন দামের কথা কি বলবো সবকিছু দাম এখন বেশি। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কিছু কেনাকাটা মূহুর্ত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62152.13
ETH 2441.74
USDT 1.00
SBD 2.65