মায়ের জন্য কেনাকাটা

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আজকের পোস্ট।

মায়ের জন্য কেনাকাটা

GJxlONOhwpzrkXHhLjbkURDaKAO.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের কাছে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে আমি সব সময় চেষ্টা করি নতুন কিছু নিয়ে আসার জন্য। সেই চেষ্টা থেকে আজ ও এসেছি একটি কেনাকাটা পোস্ট নিয়ে। আসলে অনেক দিন হলো মায়ের জন্য কেনাকাটা করি না। তবে এবারো আমি কিনেছি কিন্তু আমার ভাই টাকা দিয়েছে। আসলে আমার ছোট ভাই একজন ব্যাংকের সিনিয়ার অফিসার। যদি ও আমার মা আমার ভাইয়ের কাছেই থাকে তবে তিন মাসের মতো হলো বাড়িতে এসেছে। আসলে আমার ভাইয়ের বাচ্চা হয়েছে তারজন্য সবাই বাড়িতে আছে। তবে ডিসেম্বর মাসের ২৯ তারিখে আমার ভাই বাড়িতে এসেছিল। তাই আমাদের সবাইকে দাওয়াত করেছিল। গিয়েছে তখন বলল চল মায়ের জন্য কিছু কিনে আনি। আসলে কখনো একা মায়ের জন্য কেনেনা তো তাই কেনাকাটা সম্পর্ক তেমন কোন ধারনা নেই। তাই বাচ্চাদের রেখে চলে গেলাম আমার ভাইয়ের সাথে মায়ের জন্য কেনাকাটা করতে। তাহলে আমি শুরু করে আজকের পোস্ট।

GVAwcLEzZeSLbwdetsngqFMgOCP.jpg

GJCfwOtvMuUpSeiOdrQSZTVFOYU.jpg

GKwwmbSKVSYQYaVRhMYeLqvYtYZ.jpg

আসলে আমরা যেহেতু বাটা থেকে স্যান্ডেল নিতে চেয়েছিলাম তাই সোজা চলে গেলাম বাটার দোকানে।আর ২৮ শে ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বাটায় ছাড়ছিল। আসলে আমার মায়ের ইচ্ছে ছিল না বাটা থেকে স্যান্ডেল কিনা । আসলে আমার মা বলেছে ৫০০-৬০০ টাকার স্যান্ডেল কিনতে। আসলে এমনিতে তার স্যান্ডেল ছেড়ে না তার ওপর বাটা তার জন্য সে কিনতে নারাজ। তবে ছেলে কিনবে বাটার স্যান্ডেল। তারপর আমরা প্রথম দোকানে স্যান্ডেল খুঁজতে লাগলাম। প্রথমে এক জোড়া আমাদের স্যান্ডেল পছন্দ হল। আসলে পছন্দ হলে কি হবে সাইজ মিলল না। তারপর দোকানদার বললো আমাদের অন্য দোকান থেকে সাইজ দেওয়া যাবে।তারপর উনাদের আনতে বলে আমরা অন্য কিছু দেখতে লাগলাম।

GOhSCLBXMNUlKfMUscQZaxRQaLJ.jpg

G3NdwRSYCzarsTuatRxswHdJMcQ.jpg

তারপর আমরা চলে আসলাম অন্য পাশে জুতা দেখার জন্য।আসলে ছাড়ে জন্য ভাবলাম এক জোড়া জুতা কিনি।কয়েকটি জুতা দেখে আমার ভাই একটা জুতা কিনলো। আসলে জুতাগুলো দেখতে বেশ ভালো লেগেছিল। যাই হোক খুব সুন্দর একটি জুতা পছন্দ করে কিনেছে। আমার কাছে ও অনেক ভালো লেগেছে।

GHPsidSCPhbMhOCqLPlvGLuAQpN.jpg

GJxlONOhwpzrkXHhLjbkURDaKAO.jpg

তারপর আমরা জুতা কিনতে কিনতে উনারা আমাদের স্যান্ডলের সাইজ এনে দিল।আসলে বাটার জিনিস কেনা এটা বড় সমস্যা পছন্দ হলে সাইজ পাওয়া কঠিন। এবার অবশেষে পছন্দ মতো কিনতে পেয়েছে। তারপর ১৪ শত টাকা দিয়ে কালো স্যান্ডেলটা কিনলাম।

GPMJCQSQLLydqdeACSttKcmhsnB.jpg

GKVCYJpBBnqibUQTkJeEnhbEdpQ.jpg

তারপর চলে গেলাম শাড়ির দোকানে। আসলে আমরা ৭৫০ টাকা দিয়ে একটা শাড়ি কিনলাম।আসলে আনুষঙ্গিক আরো অনেক কিছু কিনেছি । আসলে সব সময় পড়ার জন্য এ শাড়ি গুলোই অনেক ভালো। যাইহোক সব মিলে বেশ ভালোই কেনাকাটা করেছি।আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদ পুর

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq...obTVrAhvp4m83fwPsbQ367c4Lgu8DMSTrYFBeBTdMVmTTynFWqFRpHpGxQ4qMSoxoDcnuoWPckgxegtfa5rYg5NyHmAJHAzXiHezYTkWctNF5JUH8Gp7mjENQM.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde1F6oRaKDis6eFNTqaET8soo8NYdtJXnEayXsg3Fx95TFkgLt1et4cn3GmnVY...ntgU63DpkYkb8a3HFVcmr9kVKAUK7GZN8yEenN3RPoyt3RkugeSBeesWqLh65DeovRdHCzQgvqVNscRmK7JWHUg3a1MT1UCEnDHbAXHQJwY5ncdm8YmiPkmd4R.gif

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvj...be9rb7FDWzxUHqitBaapJsRqCRjhnVAThRvqhZUGBCJvV4KwGya5FG9QBW4wYrve2oc9ZtfxPSURk6a8Q2ZazNPCEtExJfp3Mm5t568RwbAgAuyAsXhtL75JLN.png

Sort:  
 6 months ago 

মায়ের জন্য কিছু কেনাকাটা করতে পারলে খুব ভালো লাগে। আপনি এবং আপনার ভাই আপনার মায়ের জন্য খুব সুন্দর একজোড়া স্যান্ডেল কিনেছেন বাটা থেকে। স্যান্ডেল জোড়া দেখে আপনার মা নিশ্চয়ই অনেক খুশি হবেন। খুব ভালো লাগলো আপু আপনার আজকের পোস্টে পড়ে । শুভকামনা আপনার জন্য।

 6 months ago 

ধন্যবাদ আপু পোস্ট পড়ে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

ভাইকে নিয়ে মায়ের জন্য কেনাকাটা করেছেন জেনে ও ফটোগ্রাফি দেখে বেশ ভালো লাগলো আপু।বাটার স্যান্ডেল সহজে ছেরে না।একদম ঠিক বলেছেন বাটার সাইজ পাওয়া মুসকিল। আমার তো সব থেকে বড়ো সাইজ ছারা হয় না পায়ে।আপনার জুতা গুলো সুন্দর হয়েছে এরকম জুতাই পড়ি আমি।আরামদায়ক ও হয় বাটার জুতা স্যান্ডেল।৭৫০টাকায় শাড়িটি সুন্দর হয়েছে তবে সব কিছুর দাম বেড়ে গেছে জন্য ৭৫০দাম নইলে ৫৫০টাকা হতো দাম।ধন্যবাদ সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 6 months ago 

আসলে আপু বর্তমান সবকিছু অতিরিক্ত দামের কারণে এই অবস্থা। ধন্যবাদ আপু

 6 months ago 

আপনি মা ব্যাতীত অন্য যার জন্য যত দাম দিয়ে কেনাকাটা করেন না কানে কাউকে তত বেশি সন্তুষ্ট করতে পারবেন না। সীমিত সময়ের জন্য হয়তো সন্তুষ্টি হবে। আর মায়ের জন্য যদি সামান্য কয়েকটা টাকা খরচ করে কিছু কেনাকাটা করা যায় এতটা খুশি হয় সে খুশি যেন আকাশে বাতাসে মুখরিত করে তোলে। যেকোনো মুহূর্তে সেই বিষয়ে প্রশংসা করে তোলে যার তার মাঝে কারণ তিনি মা। ঠিক এমনই একটা অনুভূতি আমিও আপনাদের মাঝে শেয়ার করব।

 6 months ago 

এটা ঠিক বলেছেন ভাই আমাকে এক টাকার জিনিস দিলে অনেক খুশি হয়। ধন্যবাদ ভাই পোস্ট পড়ে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

আপনি আপনার ভাইয়ের সাথে গিয়ে, আপনার মায়ের জন্য কিছু কেনাকাটা করেছিলেন, এটা দেখেই খুব ভালো লেগেছে। কালো স্যান্ডেলটা কিন্তু সত্যি খুবই সুন্দর। ১৪০০ টাকা দিয়ে এই স্যান্ডেলটা কিনেছিলেন। পছন্দ মত এটা কিনতে পেরেছেন এটা জেনেই ভালো লাগলো। ৭৫০ টাকা দিয়ে শাড়িটা কিনেছিলেন এটা জেনে খুবই ভালো লেগেছে। সব মিলিয়ে বেশ ভালোই কেনাকাটা করেছিলেন দেখছি। নিশ্চয়ই আপনার আম্মু এসব কিছু পেয়ে অনেক বেশি খুশি হয়েছিল। আপনাদের কেনাকাটা করার এই পোস্টটা সত্যি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 6 months ago 

গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 6 months ago 

আসলে বয়স্ক মানুষের জন্য বাটা জুতা গুলো ও খুব ভালো হয় আপু। আপনার ভাইয়াতো বেশ ভালই করল বাটা জুতা কিনবে। আর অন্যান্য জিনিস গুলো খুব সুন্দর কিনলেন। মায়ের জন্য কেনাকাটা মানে আলাদা ভালো লাগা কাজ করে। খুব সুন্দর একটি অনুভূতি ছিল আপু আপনার ভালো লাগলো পড়ে।

 6 months ago 

জি আপু মায়ের জন্য কেনাকাটা করতে পারলে অনেক ভালো লাগে, ধন্যবাদ আপু।

 6 months ago 

মায়ের জন্য কেনাকাটা করলে নিজের কাছে অন্যরকম একটা ভালো লাগে। আপনি এবং আপনার ভাই আপনার মায়ের জন্য কেনাকাটা করার জন্য বের হয়েছিলেন, আর অনেক কিছুই কিনেছিলেন দেখছি। আমি নিজেও চেষ্টা করি আমার মায়ের জন্য এবং শাশুড়ি মায়ের জন্য মাঝে মাঝে এভাবে বাহিরে গিয়ে কেনাকাটা করার। পরিবারের সবার জন্য কেনার চেষ্টা করি। যার কারণে তারা অনেক খুশি হয়। নিশ্চয়ই আপনার মা ও খুশি হয়েছিল এবং পছন্দ করেছিল আপনাদের কেনা জিনিসগুলো। আপনার মা যদি এগুলো পড়ে তাহলে আমার মনে হয় উনাকে বেশ ভালো মানাবে।

আপু আপনার মায়ের জন্য বাটা থেকে জুতা কিনেছেন দেখে সত্যি ভীষণ ভালো লাগলো। বাটা জুতার গুণগতমান খুবই ভালো, যার কারণে খুব সহজে এই জুতা ছিড়তে চায় না। আর হ্যাঁ বাটার জুতা দাম তুলনামূলক অনেক অনেক বেশি। যাইহোক আপু, আপনার ভাইয়ের টাকায় আপনার মায়ের জন্য খুব সুন্দর এক জোড়া জুতা কিনেছেন, নিশ্চয়ই আপনার মা এই জুতা জোড়া পেয়ে ভীষণ খুশি হয়েছিল।

 6 months ago 

মায়ের জন্য কিছু কিনতে পারার মাঝে খুব ভালো লাগা কাজ করে।আপনার ভাই আসাতে আপনার ভাইয়ের সাথে মায়ের জন্য কেনাকাটা করলেন। বাটার জুতা কিনলেন পছন্দ করে।খুব সুন্দর হয়েছে।আপনার মা খুব খুশী হয়েছেন আশাকরি।ঘরে পরার শাড়ি আর অন্যান্য আরো অনেক কিছুই কিনলেন।আশাকরি সবকিছু পেয়ে আপনার মা খুব আনন্দিত হয়েছিলেন।অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপু অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 6 months ago 

বাটার জুতা ছাড় দিলেও ভালো লাগে না কিনতে। কারণ বেশিরভাগ জুতা পছন্দ হয় না। দেখতে দেখতে মেজাজ খারাপ হয়ে যায়। তবে বাটা জুতার মান নিঃসন্দেহে খুব ভালো হয়। যাইহোক আন্টির জন্য চমৎকার এক জোড়া জুতা কিনেছেন। তাছাড়া শাড়িটাও খুব সুন্দর। বাটাতে ডিসকাউন্ট চলছিল বিধায়,আপনার ভাইও এক জোড়া জুতা কিনলো বাটা থেকে। সবমিলিয়ে বেশ ভালোই কেনাকাটা করলেন আপনারা। যাইহোক পোস্টটি পড়ে বেশ ভালো লাগলো আপু। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58478.70
ETH 3158.37
USDT 1.00
SBD 2.43