হঠাৎ কেনাকাটার মূহুর্ত

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

হঠাৎ কেনাকাটার মূহুর্ত

20230808_162618.jpg

বরাবরের মতো আজ ও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটি পোস্ট নিয়ে। আসলে আমাদের প্রতি নিয়ত কিছু না কিছু কেনাকাটা করতে হয়।তবে বেশ কিছু দিন ধরে নিজের জন্য তেমন কোন বই খাতা কিনা হয়নি। এখন মাঝে মাঝে লাইব্রেরিতে গিয়ে বাচ্চাদের জন্য বই খাতা কলম মানে পড়াশোনার জন্য সব কিছু আমি একবারে কিনে আনি।তবে বই এখন অনেক কম কিনি।কয়েক দিন আগে মেয়ে একটা কবিতার বই কিনবে। আর কবিতার বই কেনার জন্য লাইব্রেরিতে যাওয়া।আসলে কিনার নাম থাকে একটা জিনিস তবে একটা জিনিস তো আর কেনা হয় না।তাহলে চলুন দেখে আসি আমরা কি কি কেনাকাটা করলাম।

20230808_162654.jpg

20230808_162649.jpg

আমরা অন্য কাজ সেরে চলে আসলাম লাইব্রেরিতে।মেয়ের জন্য দুটি কবিতার ও অন্য দুটি মোট চারটি বই কিনলাম। আবার নিজের জন্য একটা বই খুঁজছিলাম। আসলে অনেক দিন হলো বই কেনা হয়। পরে নিজের জন্য আরো দুটি বই কিনলাম। অবশেষে বড় মেয়ে ও একটা বই নিল।আসলে আমি সুন্দর একটি গল্পে বই খুঁজছিলাম কিন্তু না পেয়ে আবার অন্য দোকানে চলে গিয়েছি।

20230808_162618.jpg

20230808_162610.jpg

তারপর আমার অতি পরিচিত একটি দোকান মুসলিম লাইব্রেরিতে গিয়েছিলাম।আসলে এইচ এসসিতে ভর্তি হওয়ার পর থেকেই এই লাইব্রেরি থেকে বই কিনি।অনেক দিনের পরিচিত লাইব্রেরির অনেকেই। যাইহোক তারপর মনের মতো গল্পের বই খুঁজতে সময় লাগবে। তারপর কিছু আরবি বই কিনে নিয়ে আসলাম। আর অন্য দিনে গিয়ে গল্পের বই আনব।আসলে মাসের শেষের দিকে গেলে ভালো বই সব শেষ হয়ে যায়।তাই আমার মাসের প্রথম দিকে যেতে বলেছে।

20230916_120855.jpg

20230907_164227.jpg

আসলে এক জিনিস কিনতে গেলে তো আর কিনা হয় না। সামনে পড়ল কসমেটিকের দোকান। আর বোঝেনি তো মেয়েদের স্বর্ণের চেয়ে কসমেটিক বেশি পছন্দের।আমার ছোট বাচ্চা ও বোঝে কসমেটিক কি জিনিস। তাই দোকান দেখলে আগে কিছু না কিছু কিনে দিতে হবে। আমার কিছু সুই সুঁতার দরকার ছিল। তাই আমি এক পাতা সুঁই আর সুতা কিনে নিলাম। আসলে অনেক সময় দরকার, কিন্তু এগুলো যতই কিনা না কেন শুধু হারিয়ে যায়।তারপর মেয়ে ও নিজের জন্য কিছু চুলের ক্লিপ আরো টুকিটাকি অনেক কিছু কিনেছি।

20230808_160831.jpg

কিনাকাটা যখন শেষের দিকে তখন আমরা কিছু খেয়ে চলে আসব। আসলে ছোট মেয়ের কসমেটিক বাদ পড়েছে। সে রেগে অস্হির হয়ে আছে। তারের তারপর চলে গেলাম অন্য কসমেটিক এর দোকানে। সে মেকআপ লিবিস্টিক, নেল পালিশ ইত্যাদি নিল।এগুলো পেয়ে আমার ছোট মেয়ে মহাখুশি। যাইহোক সব মিলে বেশ ভালোই কেনাকাটা করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসLGK30
লোকেসনফরিদ পুর


আজ এখানেই বিদায় নিচ্ছি। আব৭দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScQy7C44Q43NAfhUa73Y1nHv3cvSKChk62pnPhuqhkLAnzA47j47NEp6Q4f9dRCvyy31KSeqyMAMi2Tg2svDUEiUHJR3KGZmtezgQhN2HrwQ.png

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপনি বই পড়তে ভালোবাসেন জানতে পেরে ভালো লাগলো। আসলে বই পড়তে ভালো না বাসলে তো কেউ আর ঘটা করে গল্পের বই কিনতে চাই না। যাইহোক একটা বিষয় আপনার কাছে জানতে পেরে ভালো লাগলো। যে মেয়েরা স্বর্ণের থেকেও কসমেটিক বেশি পছন্দ করে। কিন্তু আমার মনে হয় না সব মেয়েরা এরকম করে। যাহোক ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলে ভাইয়া আমার জানামতে মেয়েরা কসমেটিক বেশি পছন্দ করে, ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

বই পড়তে আমারো ভীষণ ভালো লাগে কিন্তু সময়ের অভাবে এখন তেমন বই পড়তে পারি না। যাইহোক আপনার বই কেনা দেখে কেমন যেন বই কিনতে ইচ্ছে করছে। আপনি বেশ কিছু বই কিনেছেন জেনে ভীষণ ভালো লাগলো। আর বাচ্চারা সাথে থাকলে আসলে অনেক জিনিস কিনতে হয়।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলে ভাইয়া আমি বই পড়তে অনেক ভালোবাসি তবে আগের মতো সময় পায় না, ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

কেনাকাটার দারুন একটি মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। যেখানে লাইব্রেরী থেকে শুরু করে কসমেটিকসের দোকান বিভিন্ন পর্যায়ের কেনাকাটা গুলো আমাদের মাঝে শেয়ার করছেন এই পোষ্টের মাঝে। সুন্দর একটি আনন্দ মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 11 months ago 

জি ভাইয়া মূহুর্ত অনেক সুন্দর ছিল, ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

কি আর বলবো আপু বের হলে কিন্তু বাজেটের বাইরে চলে যাই। হাতের মধ্যে যে পরিমাণ টাকা থাকে সব খরচ হয়ে যায়। আমার তো একটা জিনিসের জন্য বের হলেই অনেকগুলো কিনতে হয়। কোন জিনিস চোখে পড়লে ভালো লাগলে আর এড়িয়ে চলে আসতে পারে না। তার জন্যই আমি কম বের হওয়ার চেষ্টা করি। আপনি বই কিনার সাথে সাথে আরো অনেক কিছু কিনলেন ভালো লাগলো।

 11 months ago 

ঠিক বলেছেন আপু বের হলেই বাচ্চারা যা দেখে তাই কেনার জন্য অস্থির হয়ে পড়ে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47