কেনাকাটা করার মূহুর্ত

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

কেনাকাটা করার মূহুর্ত

IMG_20231106_144928.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে কেনাকাটা করতে কার না ভালো লাগে। আমার কাছে অনেক ভালো লাগে। এখন গ্রামের প্রায় জায়গায় হালকা শীত পড়েছে। তাই কয়েক দিন আগে আমি গিয়েছিলাম মার্কেটে টুকিটাকি কিছু কেনার জন্য। আসলে টুকিটাকি বলতে বিশেষ উদ্দেশ্য ছিল একটা বোরকা কেনার। সত্যি বলতে সব সময় বোরকা পরলে মাঝে মাঝে কিনতে হয়। তবে অনেক দিন হলো কোন বোরকা কিনা হয়নি। তাই কয়েক দিন আগে গিয়েছিলাম আগে একটা বোরকা কেনার জন্য। তারপর বাচ্চাদের জন্য হালকা গেঞ্জি ও পায়জামা কিনলাম । আসলে এখনো মার্কেটে তেমন ভালো শীতের কাপড় চোপড় আসেনি। তারপর প্রাথমিক পর্যায়ে কিছু কেনার জন্য গিয়েছিলাম।যাইহোক তাহলে চলুন শুরু করি আজকের পোস্ট।

IMG_20231106_145730.jpg

IMG_20231106_145727.jpg

প্রথমেই গিয়েছিলাম বাচ্চাদের জন্য কিছু হালকা গেঞ্জি কেনার জন্য। আসলে গতবারের গেঞ্জি গুলো যদিও রয়েছে তবে বাচ্চারা বাড়তে থাকে তাই তেমন পরানো যায় না। তবে আমার একটা সুবিধা আছে বড় মেয়ের গুলো ছোট মেয়েকে পড়াতে পারি। তবে বড় মেয়ে পড়তে দিতে চায় না। তারপর বড় মেয়ের গুলো থাকলেই কি ছোটটার জন্য কিনতে হবে। যাইহোক দু দোকান ঘুরে দুই মেয়ের জন্য চারটি হাতাওয়ালা গেঞ্জি এনেছি। তারপর আরো চারটি পায়জামা কিনেছি।

IMG_20231106_144418.jpg

IMG_20231106_144924.jpg

IMG_20231106_145002.jpg

তারপর আমি চলে গেলাম কিছু বোরকা দেখার জন্য। আসলে বোরকা যেটা দেখি সেটাই আমার কাছে অনেক ভালো লাগে। তবে বাসায় আনার পরে আর ভালো লাগে না।এভাবে দুটি বোরকা পাল্টানো হয়েছে। আসলে এবার বলে গিয়েছি পছন্দ মতো বোরকা কিনব।তবে আমি বেশির ভাগ সময় আমার এক দেবরের দোকান থেকে কিনি।যাইহোক তারপর বাইরে থেকে বেশ কিছু বোরকা দেখলাম। সত্যি বলতে যা কিছু দেখি না কেন অনেক ভালো লাগে। তারপর বেশ কিছু বোরকা দেখলাম। এর মধ্যে দুটি বোরকা পছন্দ হলো কিন্তু দামে হলো না। তারপর আবার চলে আসলাম আমার সেই ভাইয়ের দোকানে।

IMG_20231106_144928.jpg

IMG_20231106_144957.jpg

IMG_20231106_144928.jpg

IMG_20231106_145023.jpg

তারপর চলে গেলাম সেই ভাইয়ের দোকানে। আসলে ভাইয়ের দোকানে গেলে আমাদের জন্য একটা সুবিধা আছে। আসলে ভাইয়া দোকান থেকে কিছু কিনলে আবার চেঞ্জ করা যায় সহজে। যাইহোক তারপর ভাইয়া কিছু বোরকা দেখাল। একটা বোরকা পছন্দ করলাম।আসলে ভাইয়ার সাথে তো আর দাম করা যায় না। তারপর ২০০০ টাকা দিয়ে একটা বোরকা নিলাম।আসলে বোরকাটা দাম নিলেও আমার কাছে অনেক ভালো লেগেছে। আসলে ভাইয়া কখনো আমাদের খারাপ জিনিস দেন না। তারপর একটা উড়না কিনলাম। টুকিটাকি বেশ কিছু কেনাকাটা করলাম। সব জিনিস গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে।আশাকরি আপনাদের কাছে ও ভালো লাগবে।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদ পুর

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq...obTVrAhvp4m83fwPsbQ367c4Lgu8DMSTrYFBeBTdMVmTTynFWqFRpHpGxQ4qMSoxoDcnuoWPckgxegtfa5rYg5NyHmAJHAzXiHezYTkWctNF5JUH8Gp7mjENQM.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde1F6oRaKDis6eFNTqaET8soo8NYdtJXnEayXsg3Fx95TFkgLt1et4cn3GmnVY...ntgU63DpkYkb8a3HFVcmr9kVKAUK7GZN8yEenN3RPoyt3RkugeSBeesWqLh65DeovRdHCzQgvqVNscRmK7JWHUg3a1MT1UCEnDHbAXHQJwY5ncdm8YmiPkmd4R.gif

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvj...be9rb7FDWzxUHqitBaapJsRqCRjhnVAThRvqhZUGBCJvV4KwGya5FG9QBW4wYrve2oc9ZtfxPSURk6a8Q2ZazNPCEtExJfp3Mm5t568RwbAgAuyAsXhtL75JLN.png

Sort:  
 11 months ago 

আপু আমি নিজেও কেনাকাটা করতে অনেক বেশি পছন্দ করি। আমি সবসময় চেষ্টা করি নিজের জিনিস নিজে পছন্দ করে কেনার। ২০০০ টাকা দিয়ে বেশ সুন্দর পছন্দের একটি বোরখা কিনেছেন জেনে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপু কেনাকাটা করার অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনি পছন্দ করেন জেনে অনেক ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

শীতকাল আসতে না আসতেই কেনাকাটা শুরু করে দিয়েছেন আপু। তবে এখনো বাজারে সেই রকম শীতের পোশাক ওঠেনি। বাজার থেকে আপনার জন্য ২০০০ টাকা দিয়ে সুন্দর একটি বোরখা কিনেছেন জেনে বেশ ভালো লাগলো। আমার কাছেও কেনাকাটা করতে খুবই ভালো লাগে। অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনার কাছে ভালো লেগেছে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপু।

 11 months ago 

আসলে এরকম দোকানগুলোতে গেলে সবকিছুই অনেক বেশি পছন্দ হয়। কোনটা রেখে কোনটা কিনব এটা আমিও ভেবে পাইনা। আর আপনি আপনার মেয়েদের জন্য গেঞ্জি এবং পায়জামা কিনেছিলেন, নিশ্চয়ই তারা এগুলো পেয়ে খুশি হয়েছিল। আর আপনি নিজের জন্য একটা বোরকা এবং ওড়না কিনেছিলেন জেনে ভালো লাগলো। আশা করছি বোরকাটা পরলে আপনাকে অনেক সুন্দর লাগবে।

 11 months ago 

সত্যি আপু কেনাকাটা করতে গেলে কোনটা থেকে কোনটা কিনব বুঝা মুশকিল।ধন্যবাদ আপু।

 11 months ago 

আপনার কেনাকাটা করার মুহূর্তটা বেশ ভালোই উপভোগ করলাম। আপনি অনেক সুন্দর বোরকা কিনেছেন নিশ্চয়ই। দুই মেয়ের জন্য চারটি হাতাওয়ালা গেঞ্জি এবং পায়জামা কিনেছেন এটা জেনে অনেক ভালো লাগলো। দাম হলেও বোরকাটা আপনার কাছে অনেক বেশি ভালো লেগেছে জেনে ভালো লাগলো। সম্পূর্ণটা এত সুন্দর করে তুলে ধরা হয়েছে দেখে পড়তে অনেক ভালো লেগেছে আপু।

 11 months ago 

সত্যি ভাইয়া দাম হলে ও জিনিস ভালো হলে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 11 months ago 

আসলে দোকানে গেলে যেটা দেখে ওটাই ভালো লাগে অনেকের কাছে। তবে পছন্দের বোরকা কিনেছেন ২ হাজার টাকা দিয়ে। এবং বাচ্চাদের জন্য কেনাকাটা করেছেন। তবে শীত আসার আগে অনেকে ই কিনা কাটা করতেছে। তবে আমার কাছে মনে হয় 2000 টাকা দিয়ে ভালো মানের বোরকা কিনেছেন। যাইহোক পছন্দের কিনা কাটা করেছেন এটাই বড় কথা। কেনাকাটা পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনার ভালো লেগেছে যেন অনেক ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

নিত্য প্রয়োজনীয় ব্যবহারের জিনিস গুলো সব সময় কিনতে হয়। আসলে কিছুদিন পর পর যখন ব্যবহার করতে করতে কালার নষ্ট হয়ে যায় তখন আর ব্যবহার করতে ভালো লাগেনা। আর বাচ্চাদের জিনিস পত্রের কথা কি আর বলব সব সময় কিনতে হয় আপু। অবশেষে আপনি আপনার ভাইয়ের দোকানে গেলেন। যেহেতু ২০০০ টাকা নিয়েছে তাহলেই বোরকার মান ভালো হবে। অনেক ধন্যবাদ আপু খুব সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করলেন।

 11 months ago 

সত্যি আপু আমাদের নিত্য প্রয়োজনীয় জিনিস সবসময় কিনতে হয়। পোস্টটি পড়ে মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60865.75
ETH 2381.36
USDT 1.00
SBD 2.57