অনেক দিন পর নতুন থ্রি পিস কেনা ||১০% বেনিফিসিয়ারি লাজুক শেয়ালের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকল কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্টঃ

PhotoCollage_1666519766761.jpg

অনেক দিন হলো কোন নতুন থ্রি পিস কেনা হয়নি। সেই ঈদে কিনেছিলাম। তবে এখন দ্রব্যমূল্য উর্দ্ধ গতির কারণে ভাবছিলাম যে পরে কিনবো। কিন্তু হঠাৎ করে ভাইয়ের বিয়ে চলে এলো এখন না কিনে আর উপায় কি। কারণ অনুষ্ঠানে নতুন কোন থ্রি পিস না পরলে ভালো লাগে না। তবে বাচ্চাদের কেনা কাটা আগেই হয়ে গিয়েছিল।সবারই জন্যই টুকিটাকি কেনা হয়েছে। শুধু আমি বাদ ছিলাম। তাই ভাবলাম থ্রি পিস কিনি।।তাই আরকি মার্কেটে যাওয়া।আমি সাধারণত আমার বড় জা এর সাথে গিয়ে কিনি।নিজে পছন্দ করলে ও দাম টা আমার বড় জা করে। আজ ও ফোন দিয়েছিলাম কিন্তু ভাবি অনেক ব্যস্ত ছিল তাই আসতে পারেনি।অবশেষে আমাকে একাই যেতে হলো।যাইহোক তাহলে চলুন দেখে নিই আমি কি থ্রি পিস কিনলামঃ

20221020_170640.jpg

20221020_170637.jpg

20221020_170710.jpg

আমি প্রথমে বাড়ি থেকে বের হয়ে চলে গেলাম আয়েশা সুপার মাকের্টে।যেহেতু একা ছিলাম তাই একদরের দোকানে গিয়েছিলাম। যে থ্রি পিস পছন্দ হলে দাম নিয়ে কোন ঝামেলা না হয়। কিন্তু দুটো দোকান দেখার পর থ্রি পিস পছন্দ হলো না। একটা পছন্দ হলেও দাম ছিল অনেক। কারণ ভালো থ্রি পিস গুলো পূজোর আগে শেষ হয়ে গেছে। তারপর আর ভালো থ্রিপিস আনা হয়নি আবার আনবে তারপর পাওয়া যাবে। কি আর করা আবার যেতে হলো দামাদামি করার জন্য। প্রথমে এক দোকানে গেলাম সেখানে দুটি থ্রি পিস পছন্দ হলো কিন্তু দামে আর হলো না। বাজেটের ভিতর পছন্দ করে কিনতে হবে। তারপর গেলাম আর একটি দোকানে সে দোকানে আরো অনেক সুন্দর সুন্দর থ্রি পিস ছিল কিন্তু দাম অনেক। আমি নিতে চেয়েছিলাম ইন্ডিয়ান বুটিক থ্রি পিস। সেই দোকানে ইন্ডিয়ান বুটিক থ্রি পিস ছিল । ভাবলাম দুটি না নিয়ে একটি নেব, কিন্তু এ দোকান থেকে থ্রি পিস নিয়েই ছাড়বো।কারণ সন্ধ্যা হয়ে আসছে বাচ্চারা একা থাকবে তাই ফিরতে হবে।দোকানদার আমাকে ইন্ডিয়ান বুটিক থ্রি পিস গুলো দেখতে বললো। বুটিক থ্রি পিস গুলো বেশ ভালোই লাগলো কারণ এই থ্রি পিস গুলো হলো সত্যি ইন্ডিয়ান বুটিক থ্রি পিস । বুটিক থ্রি পিস দেখালো, থ্রি পিসটা ভিতরে অনেক সুন্দর পুরো ওড়না কাজ।দোকানদারকে থ্রি পিসটা আলাদা রাখতে বললাম।

20221020_170911.jpg

20221020_170927.jpg

20221020_170829.jpg

এখন বললাম আর একটা দেখান সুতির ভিতরে । দোকানদার অনেক থ্রি পিস বের করে দিল। এর মধ্যে একটা পছন্দ হলো। থ্রি পিসটা মোটামুটি তবে সব সময় পরার জন্য ভালো। তারপর দুটি থ্রি পিস একসাথে দাম বলতে বললাম। দোকানদার ভাই বলল একদাম বলবো, আমি বললাম বলেন দেখি আমি আর কোথাও যাব না আপনার এখান থেকে এই দুটি থ্রি পিস নিয়ে যাব।দোকানদার ভাই আমাকে বলল আপু আপনি আমাকে ২৬০০ টাকা দেবেন। আমি বললাম কোনটা কতো।বুটিক থ্রি পিস বলল ১৮০০ টাকা ও সুতিটা ৮০০ টাকা। আমি বললাম২০০০ টাকা দেব। কিন্তু সে দিতে নারাজ। কারণ আমার বাজেট ছিল ২০০০ টাকা। ২৫০০ টাকার নিচে সে কিছুতেই দেবে না। তারপর আমি ২১০০ টাকা দিয়ে থ্রি পিস দুটি নিলাম। দোকানদার ভালো করে থ্রি পিস দুটি প্যাকেট করল।

20221020_171026.jpg

অবশেষে থ্রি পিস তো কেনা হলো।দাম যাইহোক আসলে থ্রি পিস দুটি আমার অনেক ভালো লেগেছে। এখন দোকানদার ভাইয়া দোকানের কার্ড দিলেন । তারপর টাকা দিয়ে থ্রি পিস দুটি নিয়ে দোকান থেকে চলে আসলাম। আমার থ্রিপিস কেনা আপনাদের কেমন লেগেছে। মন্তব্যের মাধ্যমে জানাতে ভুলবেন না।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসLGK30
লোকেসনলিংক

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্মনিয়ে নিজেকে ধন্যমনে করি।ধন্যবাদ বাংলা ব্লগে এই বাংলা লেখার সুযোগ করে দেওয়ার জন্য। ধন্যবাদ সবাইকে৷

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

আপনার ভাইয়ের বিয়ে যেহেতু সামনে তাই প্রয়োজনীয় কিছু কাপড় কিনতেই হবে। আসলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগুর্তির কারণে সবকিছুর দাম বেড়ে যাচ্ছে। এমনকি কাপড়ের বাজারে দাম বেড়ে যাচ্ছে। তবে ২১০০ টাকা দিয়ে দুটো থ্রি পিস কিনেছেন জেনে ভালো লাগলো। আপনি আপনার পছন্দের দুটো থ্রি পিস কিনেছেন এবং থ্রি পিস কেনার মুহূর্তগুলো আমাদের মাঝে তুলে ধরেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

সত্যি বলেছেন আপু কাপড়ের দাম অনেক বেড়ে গেছে। জি আপু পছন্দের থ্রি পিস কিনতে পেরেছি দেখে আমারো অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার জামা গুলো দেখে বোঝা যাচ্ছে আপনার পছন্দ কিন্তু বেশ ভালো। জামাগুলো দেখতে কিন্তু খুবই সুন্দর লাগছে। বাজারে জিনিসপত্রের যে দাম তাতে জামাগুলো সে দাম হিসেবেই নিয়েছে। ঠিক বলেছেন আপু বিয়ের অনুষ্ঠানে নতুন জামা না হলে কিন্তু ভালই লাগে না। তবে আমিও আপনার মত দামাদামী আমি খুব একটা করতে পারিনা। বেশিরভাগ সময় আম্মু অথবা আমার শাশুড়ি দামাদামি করে আমি তাদের সাথেই মার্কেটে যাই।

 2 years ago 

আপু দামাদামি করতে আমার ভালো লাগে না। আর বিয়ের অনুষ্ঠানে নতুন জামা না পড়লে ভালো লাগে না। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু, আপনি ঠিকই বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে কেনাকাটার কথা চিন্তাও করা যায় না। এই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য আজকাল বউয়ের সাথে তেমন একটা বাজারে যেতে চাই না। কেননা বাজারে গেলেই বউ আমার যা দেখে তাই কিনে নিয়ে আসতে চায় ভীষণ ঝামেলা।তবে যেহেতু আপনার ভাইয়ের বিয়ে সেহেতু আপনাকে নতুন কাপড় তো কিনতেই হবে। আর এই নতুন থ্রি পিস পড়ে, আপনার ভাইয়ের বিয়েতে খুবই আনন্দ উল্লাস করুন এই কামনা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বউ ঝামেলা করলে ও তো মাঝে মাঝে কিনতে হয়।আমি ভাবিকে বলে দেব, যে আপনি ঝামেলা করেন দেখে আপনাকে বাজারে নেইনি।সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

বিয়ে মানেই কেনাকাটার ধুম পড়ে যাওয়া। আপু আপনি ঠিকই বলেছেন যে বিয়ে বাড়িতে নতুন কাপড় না পড়লে একদম ভালো লাগেনা এটা সব মেয়েদের একই অবস্থা। আমারও মনে হয় যেকোনো উৎসবে নতুন কিছু পড়তে ভালো সেইটা যেমন দামেরই হোন না কেন কিন্তু নতুন হওয়া চাই। আপু আপনি একা গিয়ে বেশ ভালোই কেনাকাটা করে ফেললেন। কেউ সাথে থাকলে কেনাকাটা করতে ভালো লাগে কিন্তু মাঝে মাঝে নিজেরও অভিজ্ঞতা অর্জন করা দরকার, তার কারন হলো এখনকার দিনে সবাই কমবেশি ব্যস্ততার মধ্যে দিন পার করে তাই সবসময় সবাইকে সময় দেওয়া সম্ভব হয়না।থ্রিপিস দু’টির কালার খুব সুন্দর হয়েছে আর দামটাও খুব বেশি নেয়নি। সবমিলিয়ে আপনার কেনাকাটার মুহুর্ত গুলো বেশ ভালোই ছিল। আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

ঠিক বলেছেন আপু কোন উৎসবে নতুন জামা না পড়লে ভালো লাগে না। সেটা যেকোন দামের হোক না কেন।আর সত্যিই তো সবাই অনেক ব্যস্ত, সব সময় দিতে পারে না।আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটা মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু এটা অবশ্য ঠিকই বলেছেন বাজারে দ্রব্যমূল্যের দাম যে হারে বৃদ্ধি পেয়েছে। আগের মত শপিং করা এখন খুবই কষ্টকর। আপনি পছন্দ করে যে দুটো জামা কিনেছেন খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে কালার আমার কাছে অনেক ভালো লাগছে। আর ২১০০ টাকায় এত সুন্দর দুটো থ্রি পিস পেয়েছেন বোঝা যাচ্ছে শপিং করে ভালোই জিতেছেন।

 2 years ago 

প্রশংসনীয় মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়ের বিয়ে বলে কথা বলতো একটু আনন্দ করবেই এটাই স্বাভাবিক। কিন্তু কি আর করা যাবে আপু দ্রব্যমূলের যে ঊর্ধ্বগতি তাতে কোন জিনিসই ঠিকভাবে কেনা সম্ভব হচ্ছে না। তবে ২১০০ টাকা দিয়ে দুটো থ্রি পিস কিনেছেন এটা জেনে ভালো লাগলো। আপনার ভাইয়ের বিয়ে আনন্দের সাথে উপভোগ করুন সেই কামনাই করি।

 2 years ago 

সত্যি ভাইয়া দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য কোন কিছু কেনা সম্ভব না। তারপরেও কিছু করতে হয় ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65