বাচ্চাদের নতুন জামা কেনা||১০% বেনিফিসিয়ারি লাজুক শেয়ালের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকল কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্টঃ

PhotoCollage_1663916248459.jpg

প্রতি দিনের মতো আজ ও আমি আপনাদের মাঝে হাজির হয়েছি একটি পোস্ট নিয়ে। পোস্টটি হলো বাচ্চাদের জন্য জামা কিনা। আমি বেশিকিছু দিন ধরে বাচ্চাদের কিছু কেনাকাটা করব বলে ভাবছি। সত্যি বলতে সময় হলে ও বাচ্চাদের স্কুল থাকে তার জন্য যাওয়া হয় না।তারপর গতকাল স্কুল বন্ধ ছিল ভাবলাম আজ একটু যাব।যেই ভাবা সেই কাজ। সকালবেলা সবকাজ তারাতাড়ি করে সেরে বাচ্চাদের নিয়ে বেরিয়ে পরলাম।বেলা এগারোটার সময় আমরা বেরিয়ে পরলাম। আমাদের যেতে ৩০ মিনিট লেগেছে। প্রথম আমরা জামার দোকানে গিয়েছি।কারণ বাচ্চাদের জামা কিনতে হবে বলেছি এই কারণে আগে জামা কিনা তারপর অন্য কিছু।তবে আমরা অনেক বাজার করেছি। সেগুলো হয়তো আপনাদের সাথে আস্তে আস্তে শেয়ার করব।কাপড় চোপড় কেনার পর, বাচ্চাদের খেলনা কিনা তো আর বাদ নেই। অবশেষে ভালো ভালো খাবারের ও ব্যবস্থা ছিল হয়তো আপনাদের সাথে এগুলো নিয়ে আরেক দিব কথা বলব। তাহলে চলুন বন্ধুরা দেখে আসি কিভাবে বাচ্চাদের জামা কিনেছি।

20220922_162809.jpg

20220922_170103.jpg

আমি ও আমার মেয়েদের নিয়ে গিয়েছিলাম কিছু কেনাকাটার উদ্দেশ্যে। আসলে প্রচন্ড রোদে কেনাকাটা করা কঠিন ব্যাপার।আমাদের উদ্দেশ্য ছিল সবারই আগে মেয়েদের জামা কিনা । তাই আমি জামা কিনার জন্য এক দোকান ঘুরে চলে গেলাম আবীর নামক দোকানে। কারণ এই দোকান থেকে আমি বেশির ভাগ সময় জামাকাপড় কিনি।তবে দোকানদার কয়েকটি জামা দেখাল তবে জামাগুলোর দাম অনেক। তাই ভাবলাম আর একটু দেখি।এই বলে ও দোকান থেকে চলে এলাম।

20220922_163038.jpg

20220922_162932.jpg

এখন অন্য দোকানে গিয়ে দেখি একই অবস্থা। কিন্ত জামা দেখে পছন্দ হয় না। আর আগের দোকানে দাম হলেও জামাগুলো অনেক সুন্দর। বর্তমান সবকিছু এতো হারে দাম বেড়ে গেছে আসলে সবকিছু কিনার উদ্ধে।বাজেট থেকে ও অনেক দাম বেশি, কিছু করার নেই । বাচ্চাদের নিয়েগেছে কিনতে হইবে। প্রথমে আমার বড়মেয়ের জন্য কাপ্তান জামা কিনলাম।আর কোন জামা পছন্দ হলো না। এখন আবার চলে গেলাম আবীর নামক দোকানে। কারণ সেখানে জামাগুলো সুন্দর দাম হলেও।

20220922_170114.jpg

20220922_165043.jpg

20220922_165759.jpg

বেশকিছু দোকান ঘোরার পর আবার ফিরে আসলাম আবীর নামক দোকানে। আসলে আবীর নামক দোকানটা আমার অনেক পরিচিত। আসলে আমার দুই মেয়ের জন্য আমি বেশির ভাগ সময় এই দোকান থেকে কিনি।আজ ও প্রথমে এই দোকানে গিয়েছিলাম জামাও পছন্দ হয়েছিল কিন্তু দাম বেশির কারণে চলে গিয়েছিলাম।তারপর বাইরে আরো কিছু দোকান দেখলাম তাতে আর কাজ হলো না।দোকানদার অনেক গুলো জামা দেখালো। আসলে আমি সুতি জামা নিতে চেয়েছিলাম। দোকানদার অনেক ভালো কিছু সুতিজামা দেখাল। তার মধ্যে থেকে আমি দুটি সুতি জামা নিয়েছি। জামা দুটি একই ছিল কিন্তু কালার দুটি একটু ভিন্ন। দুটি জামা অবশেষে ১৯00 টাকা দিয়ে এনেছি। যাই হোক জামা দুটো দেখে আমার বাচ্চারা ভীষণ খুশি। এটা আমার আনন্দ। আসলে টাকার চেয়ে বাচ্চাদের আনন্দই অনেক।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসLGK30
লোকেসনলিংক

আজ এখানে শেষ করছি। আবার দেখা হবে অন্য সময় অন্য কোন লেখা নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্হ্য থাকবেন, আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্মনিয়ে নিজেকে ধন্যমনে করি।ধন্যবাদ বাংলা ব্লগে এই বাংলা লেখার সুযোগ করে দেওয়ার জন্য। ধন্যবাদ সবাইকে।

সবাইকে অসংখ্য ধন্যবাদ সময় নিয়ে আমার পোস্টটি পড়ার জন্য।

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

বাচ্চাদের জন্য হাতের সময় বের করে মার্কেটে গিয়ে আপনি অনেক সুন্দর দুটি জামা কিনেছেন আপনার। জামা দুটি আমার কাছে অনেক ভালো লেগেছে বিশেষ করে কালার দুটি। বাইরে কেনাকাটা করার পর নিশ্চয়ই অনেক খাওয়া দাওয়া করেছেন। অনেক ভালো লাগলো আজকের বাচ্চাদের বাইরে যাওয়ার কেনাকাটার পোস্ট দেখে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জি আপু জামা দুটি আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগল। শেষে তো অবশ্যই খাবার দাবার ছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু বর্তমান সবকিছুর দাম বাড়ার কারণে এখন কেনাকাটা করা কষ্টকর হয়ে পড়েছে। আপনি প্রথমে দাম বেশির কারণে আবীর দোকানের পছন্দের জামা কিনলেন না।আর কয়েক দোকান দেখেও পছন্দ হলো না। আসলে জামা কিনতে গেলে এরকমই হয়। পছন্দের জিনিস টি ছাড়া আর কিছু ভালো লাগে না ।তাই বাধ্য হয়ে টাকা বেশি দিয়ে কিনতে হয়।যাক অবশেষে আপনার মেয়েরা পছন্দের জামা কিনে খুশি এটাই অনেক।

 2 years ago 

সত্যি আপু জামা কেনো যেকোন জিনিস কিনতে গেলে একবার পছন্দ হলে, দাম হলেও সেটা না নেওয়া পর্যন্ত ভালো লাগে না। জি আপু বাচ্চারা খুশি এটাই অনেক। ধন্যবাদ

 2 years ago 

আসলে আপু বর্তমান সময়ে প্রত্যেকটি জিনিসের দাম যেভাবে বৃদ্ধি পাচ্ছে তাতে কোন কিছু কেনা সম্ভব হচ্ছে না আমাদের মত মধ্যবিত্ত পরিবারের সদস্যদের জন্য। কিন্তু কি আর করা যাবে বলো না আপু সন্তানের শখ পূরণ করার জন্য কিনতেই হয় বেশি দাম দিয়ে। ১৯০০ টাকা দিয়ে যে জামা দুটি আপনি কিনেছেন সেগুলো দেখে ভালই লাগলো।

 2 years ago 

বর্তমান যে হারে দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে। তাতে মধ্যবিত্ত মানুষের জন্য সবকিছুই কিনা কষ্টকর হয়ে পড়েছে। তারপরেও ভাইয়া বাচ্চারা তো সেটা বুঝে না। প্রশংসনীয় মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জামা পেয়ে ভাগনীরা নিশ্চয় অনেক খুশি।অনেক ভাল লাগল আপনার শপিং দেখে।আমি যে পুজার শপিং কবে করব ভাবছি।তবে আমার ব্যবসার অভিজ্ঞতা থেকে পরামর্শ দেই একটা বাচ্চাদের ফ্রক কিনলে সব সময় Alam’s ব্র‍্যান্ডের টা নেবেন।এটা বেস্ট।

 2 years ago 

সত্যি ভাইয়া আপনার ভাগ্নিরা জামা পেয়ে অনেক খুশি হয়েছে। আপনি তারাতাড়ি পুজার শপিং করে ফেলুন।আবার কিনলে Alam's ব্র্যান্ডেরটা কিনার চেষ্টা করব। আপনাকে অনেক ধন্যবাদ।

সত্যি বলতে শপিং করতে গিয়ে প্রথমে যদি একবার কোনটা খুব ভালো লেগে যায় পরবর্তিতে আর কিছু করার থাকে না। দাম বেশি হলেও ঘুরে ফিরে ঐদিকেই আসতে হয়। আমার ক্ষেত্রে এমন ঘটনা সব সময় ঘটে। আর মা বাবা তো দিনশেষে তার ছেলে মেয়ে কে সব সময় তাদের সেরা টাই দিতে চান। বাচ্চারা যে খুশি হয়েছে এটাই বড় কথা। অনেক আদর আর ভালোবাসা রইলো ছোট বাবুদের জন্য।

 2 years ago 

সত্যি বলেছেন দাদা প্রথমে যদি একবার কোনটা খুব ভালো লেগে যায় পরবর্তিতে আর কিছু করার থাকে না। দাম বেশি হলেও ঘুরে ফিরে ঐদিকেই আসতে হবে। জি দাদা বাচ্চারা অনেক খুশি হয়েছে।গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

বর্তমান জিনিসের দাম ঊর্ধ্বে। এই সময় সন্তানদের শখ পূরণ করার জন্য কেনাকাটা করতে হবে। দুই টাকা বেশি হলেও কিনতে হবে কম হলেও কিনতে হবে। আপনি যে দুইটা জামা কিনেছেন দুইটি জামাই বেশ সুন্দর ছিল দেখতে। আপনি যে বাচ্চাদের মুখে হাসি ফুটাতে পেরেছেন এটাই অনেক।

 2 years ago 

সত্যি ভাইয়া দাম বেশি হলেও, বাচ্চাদের মুখে হাসি ফুটাতে পেরেছি এটাই অনেক। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি তো দেখছি একদম আমার মত। শপিং করতে যাই তখন সব থেকে দামি জিনিসটা পছন্দ হয়। আর এর অন্যান্য জায়গায় ঘুরে দেখলেও কোনভাবেই অন্য কিছু পছন্দ হয় না। দাম বেশি হলেও সেই আগের জায়গায় ফিরে যেতে হয়। আপনিও সব সময় যেই দোকান থেকে কিনেন সেখান থেকে কিনেছেন দেখে ভালো লাগলো। তাছাড়া আপনার মেয়েরা জামা দুটি পছন্দ করেছে এটা দেখেও ভালো লাগলো। আরো নাকি অনেক কিছু কিনেছেন এটা নিশ্চয়ই আমাদের সাথে শেয়ার করবেন।

 2 years ago 

সত্যি বলেছেন আপু কমদামি জিনিস আসলে পছন্দ হয় না, দামি জিনিস দাম হলেও পছন্দ হয়।জি আপু আরো কিছু কিনেছি অন্য একদিন শেয়ার করব।সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুতির জামা একটু দামি হলেও পড়তে ভালো লাগে আপু। আমি নিজে ও সুতির জামা পরতে ভালোবাসি এবং মেয়েকে সুতির জামা পরাই। আপনি কয়েকটি দোকান ঘুরে অবশেষে পরিচিত দোকান থেকে খুব সুন্দর দুটি জামা কিনেছেন। জামাগুলোর দাম বেশি হলেও দেখতে বেশ সুন্দর।

 2 years ago 

সত্যি আপু জামাগুলো দাম হলেও অনেক সুন্দর। সুতি জামা পারতে অনেক আরামদায়ক। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মায়েদের কাছে টাকার চেয়ে সন্তানের মুখের হাসির অনেক মূল্য। যাক অবশেষে পছন্দের ড্রেস গুলো পেয়ে মামনি রা অনেক খুশি হয়েছে।সুতি কাপড় সবসময়ই আরামদায়ক হয় তাই বাচ্চাদের সুতি কাপড়ের ড্রেস পড়ানো টাই অনেক ভালো। ১৯০০টাকা দিয়ে দুটো ড্রেস কিনতে পেরেছেন আর বাচ্চারাও খুশি সবমিলিয়ে আপনার শপিং এর খুব ভালো ছিল, সুন্দর কিছু মুহূর্ত শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

সত্যি বলেছেন আপু মায়েদের কাছে টাকার চেয়ে সন্তানের আনন্দ অনেক। দাম হলেও বাচ্চারা অনেক খুশি আপু। ধন্যবাদ আপনাকে পাশেন থাকার জন্য।

 2 years ago 

মেয়েদের জন্য জামা কাপড় কেনার কিছু আনন্দঘন মুহূর্ত মার্কেট থেকে ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখি আমার খুব ভালো লেগেছে। মাঝেমধ্যে বাচ্চাদের বাইরে নিয়ে গিয়ে এমন কোন কিছু গিফট করলে সত্যি খুবই আনন্দিত হয় তারা, নিজেরও ভালো লাগে তাদের আনন্দ দেখে।

 2 years ago 

সত্যি ভাইয়া মাঝেমধ্যে বাইরে গেলে কিছু কেনাকাটাও ঘুরা খুবই ভালো লাগে,ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59403.33
ETH 2607.28
USDT 1.00
SBD 2.38