হঠাৎ শিশু পার্কে ঘোরাঘুরি

in আমার বাংলা ব্লগ24 days ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি ।

হঠাৎ শিশু পার্কে ঘোরাঘুরি

1000014094.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে আজ এসেছি একটা ঘোরাঘুরি পোস্ট নিয়ে। অনেক দিন হলো বাইরে তেমন বের হয়না।তবে ঈদের ভিতরে সবাই একটু ঘুরতে যায় আরকি।যদি ও আমার শুধু বাবার বাড়ি ছাড়া আর তেমন কোথাও যাওয়া হয় না।তবে এবার ঈদে অনেক জায়গায় ঘুরা হয়েছে। ঈদের তৃতীয় দিন আমরা গিয়েছিলাম আমার বোনের বাসায়। আসলে বোনের বাসায় আমাদের সবার দাওয়াত ছিল। তারপর আবার নতুন বউ অনেক দিন পরে এসেছে তারজন্য সবাই গিয়েছিল অনেক আনন্দ করেছিলাম। তারপর আমরা দুপুরে খাওয়া দাওয়া শেষ করে যখন রেস্ট করেছিল তখন হঠাৎ ফোন আসলো আমার ভাসুরের মেয়েরা সবাই পার্কে ঘুরতে যাবে। একথা শোনে আমার মেয়ে দুটি খুশিতে নেচে উঠলো।আমি প্রথমে যেতে চেয়েছিলাম না তারপর ভাবলাম দুটি বাচ্চা এভাবে পাঠানো ঠিক হবে না। তাই আমি ও বাচ্চাদের সাথে গিয়েছিলাম। আসলে অনেক দিন শিশু পার্কে যাওয়া হয় না তারজন্য আরো গিয়েছিলাম। যদিও আমরা বেশি সময় থাকতে পারিনি। তবে ঈদের সময় ছিল তাই লোকজনের অনেক ভীর ছিল। যাইহোক সব কিছু ভালোই ছিল কিন্তু টিকিটের দাম ও রাইডে দাম দ্বিগু বেড়ে গেছে। তবে আগের থেকে অনেক ভালো করেছে। তাহলে চলুন শুরু করি আজকের পোস্ট।

1000014043.jpg

1000014109.jpg

1000014061.jpg

1000014052.jpg

প্রথমে আমি বাচ্চাদের নিয়ে পার্কের ভিতরে ঢুকে গেলাম। আসলে আমরা বেশ ভালো লোকজন ছিল একসাথে। আর আমাদের সময় ছিল অনেক কম তারজন্য ভিতরে ঢুকেই আমরা যার যার মতো আলাদা হয়ে গেলাম। যেহেতু আমার বাচ্চাদের মেইন উদ্দেশ্য রাইডে চড়া তাই তারা গিয়েই আশাপাশে না তাকিয়ে রাইডে চড়ে বসে আছে। এদিকে অনেক মানুষ আমি তো টিকিট কাটিনি তবে তারা গিয়ে বসে আছে।আসলে রাইডার যে গুলো খালি ছিল সেগুলোতে তারা দুই বোন বসে আছে।তারপর আমি তাদের নিয়ে পাশ দিয়ে বেশ কিছু সময় ঘোরাঘুরি করলাম।আসলে প্রথমে রাইডে চড়লে আবার লাষ্টে ও চড়তে চাবে। আর ঈদের জন্য দাম ডাবল করেছে। তাই আমি ভাবলাম আমরা আগে একটু ঘুরে আসি তারপর বাচ্চাদের চড়াবো।

1000014121.jpg

1000014067.jpg

1000014058.jpg

তারপর ওদের নিয়ে পার্কের ভিতর দিয়ে বেশ কিছু সময় ঘোরাঘুরি করলাম। আসলে পার্ক তো পার্কি। এখানে আসলে সত্যি মন প্রাণ ভরে যায়। তারপর বিকেল বেলা হালকা মৃদু বাতাস ছিল সেই মূহর্তে আমরা পার্কের ভেতরে দিয়ে ঘুরছিলাম সত্যি অনেক ভালো লেগেছে। তবে লোকজন এর ভীরটা একটু বেশি ছিল আরকি।আসলে আমি আবার বেশি ভীর পছন্দ করি না তারজন্য যেদিকে মানুষ কম ছিল সেই দিক দিয়ে ঘুরেছি।তারা দুই বোন বেশ আনন্দ করে ঘোরাঘুরি করেছে। আসলে বাচ্চাদের আনন্দ দেখলে অনেক ভালো লাগে।

1000014103.jpg

1000014115.jpg

1000014049.jpg

1000014082.jpg

তারপর কিছু সময় ঘুরে চলে আসলাম বাচ্চাদের রাইডে চড়ানোর জন্য। সত্যি বলতে পার্ক মানে বাচ্চাদের এমন ঘোরাঘুরি ও রাইডে চড়া। যদিও আমার বাচ্চাদের খাবারের প্রতি তেমন কোন লোভ ছিল না। তারপর পার্কে এসেছে কিছু খাবে না তা কি করে হয়।তারপর সবাই এক জায়গায় হয়ে ফুসকা ও চটপটি খেয়েছিলাম। আসলে খাবারের ফটোগ্রাফি করতে মিস হয়ে গেছে। সত্যি চটপট ও ফুসকা গুলো দাম হলেও খেতে অনেক মজার ছিল। খাওয়া দাওয়া শেষ করে দুটি রাইডে চড়ানো হলো।আসলে তারা চড়তে চায় তবে চড়লে অনেক ভয় পায়।

1000014094.jpg

1000014073.jpg

1000014079.jpg

রাইডে চড়া শেষ হলে আমরা আর একটু ঘোরাঘুরি করলাম। আসলে ঘুরলে আর মন চায় না বাড়িতে যায়।এদিকে সন্ধ্যা নেমে এসেছে তাই আর অন্য পাশে ঘোরা সম্ভব হয়নি।তবে অনেক দিন পরে গিয়েছিলাম তাই বেশ ভালো লেগেছিল। আর বাচ্চারা ও অনেক আনন্দ পেয়েছে। সত্যি মাঝে মাঝে এভাবে ঘুরলে অনেক ভালো লাগে। আমরা সবাই বেশ ভালো একটা সময় কাটিয়েছি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদ পুর

1000000176.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

1000000175.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি

1000000177.gif

1000000178.png

Sort:  
 24 days ago 

বোনের বাসায় দাওয়াত খেতে গিয়েছেন এরপর আবার চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছেন দেখে ভালো লাগলো আপু। ঈদের সময় ঘোরাঘুরি করতে সত্যিই অনেক ভালো লাগে। আর বাচ্চারা অনেক খুশি হয়ে যায়। দারুন একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 22 days ago 

জি ভাইয়া বাচ্চারা অনেক খুশি হয়েছিল,ধন্যবাদ আপনাকে।

Copy_of_Curation_Guidelines_20240529_204831_0000.png

We invite you to continue publishing quality content. In this way you could have the option of being selected in the weekly Top of our curation team.

 24 days ago 

ঘোরাঘুরি করে বেশ মজা করেছিলেন সেদিন যা বুঝতে পারছি। আসলে সবার দৈনন্দিন জীবন থেকেই একটু বিরতি দরকার পড়ে। শুভকামনা রইলো ।

 22 days ago 

জি ভাইয়া অনেক ভালো ঘোরাঘুরি করেছিলাম, ধন্যবাদ আপনাকে।

 24 days ago 

ঈদের ছুটিতে যদি একটু পার্কে ঘুরা যায় ভালো লাগে। বিশেষ করে বাচ্চাদের স্কুল বন্ধ থাকে তাই ওরা বেশি এনজয় করতে পারে। বোনের বাসায় গেলেন সেখান থেকে পার্কে আসলেন। আর বাচ্চাদেরকে দেখে বেশ ভালো লাগলো তারা অনেক বেশি আনন্দিত হয়েছে। অনেক ধন্যবাদ আপু বিষয়টা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 22 days ago 

আসলে আপু মাঝে মাঝে ঘোরাঘুরি করলে অনেক ভালো লাগে, ধন্যবাদ আপু।

 23 days ago 

মাঝেমধ্যে এরকম জায়গা গুলোতে ঘুরাঘুরি করতে সত্যি খুব ভালো লাগে। আমি তো সময় পেলে আমার মেয়েকে নিয়ে গিয়ে থাকি আমার হাজবেন্ডের সাথে এরকম সুন্দর পার্ক গুলোতে। বাচ্চারা এরকম সুন্দর পার্কে গেলে খুব ভালো সময় কাটাতে পারে। আর তাদের জন্য এই ধরনের জায়গায় ঘুরাঘুরি করাটাও ভালো। বাচ্চারা এরকম পার্ক গুলোতে গেলে বিভিন্ন রকম রাইডে উঠতে একটু বেশি পছন্দ করে। আপনার দুই মেয়েকে দেখে তো মনে হচ্ছে অনেক খুশি হয়েছিল। ঘুরাঘুরির মুহূর্ত টা শেয়ার করলেন দেখে ভালো লাগলো।

 22 days ago 

জি ভাইয়া বাচ্চারা রাইডে চড়তে অনেক পছন্দ করে, ধন্যবাদ আপনাকে।

 23 days ago 

হঠাৎ করে শিশু পার্কে গিয়ে দেখছি ভালো সময় কাটিয়েছেন। অল্প সময়ের জন্য হলেও এরকম ভাবে সময় কাটালে অনেক ভালো লাগে। আসলে এরকম জায়গা গুলোতে যাওয়ার কথা শুনলে বাচ্চারা থেমে থাকতে পারে না। আর তেমনি ভাবে আপনার মেয়েরাও অনেক বেশি খুশি হয়ে গিয়েছিল জায়গাটার কথা শুনে। আর আপনিও না গিয়ে থাকতে পারলেন না শেষ পর্যন্ত। ওখানে গিয়ে আপনার মেয়েরা আনন্দঘন মুহূর্ত অতিবাহিত করেছিল নিশ্চয়ই।

 22 days ago 

জি ভাইয়া বাচ্চারা অনেক আনন্দ পেয়েছে, আসলে এমন জায়গা ঘুরলে সত্যি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 23 days ago 

আপু বাচ্চাদের একা না পাঠিয়ে আপনি সাথে গিয়ে খুব ভালো করেছেন। মা ছাড়া বাচ্চারা ঘোরাঘুরি করে কোনো আনন্দ পায় না। ঈদের সময় আত্নীয় স্বজনের বাড়িতে যাওয়ার পাশাপাশি এভাবে পার্কে ঘুরতে গেলেও খুব ভালো লাগে। আমাদের এখানের চিড়িয়াখানা বন্ধ করে দেওয়ার পর কাছাকাছি ঘুরতে যাওয়ার মতো তেমন বেশি কোনো জায়গা নেই। আপনার মেয়েদের দেখেই বুঝা যাচ্ছে তারা খুব আনন্দ পেয়েছে। ধন্যবাদ আপু এত সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য।

 22 days ago 

জি আপু দুটি বাচ্চা এক সাথে পাঠানো সত্যি মুশকিল,ধন্যবাদ আপনাকে।

 23 days ago 

চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছেন দেখে ভালো লাগলো আপু। বিশেষ করে ছোটরা চিড়িয়াখানায় গেলে বেশ আনন্দ উপভোগ করে। বাচ্চাদের কে দেখে বেশ ভালো লাগলো আপু তারা অনেক বেশি আনন্দিত হয়েছে। শিশু পার্কে ঘুরাঘুরির মুহূর্ত গুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 22 days ago 

পোস্ট পরে গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 22 days ago 

খুবই চমৎকারভাবে আপনার ঘোরাঘুরির অভিজ্ঞতা শেয়ার করেছেন। পড়ে মনে হলো যেন আমিও সেই পার্কে ছিলাম। ঈদের সময় পরিবারের সঙ্গে কাটানো মুহূর্তগুলো সত্যিই স্মরণীয়। আপনার পোস্ট পড়ে খুব ভালো লেগেছে। বাচ্চাদের আনন্দ আর পরিবারের সাথে সময় কাটানো সবসময়ই মধুর। ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51