কয়েকটি রেনডম ফটোগ্রাফি পোস্ট

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

কয়েকটি রেনডম ফটোগ্রাফি পোস্ট

IMG-20231120-WA0014.jpg

বরাবরের মতো আজ আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে আজ এসেছি কয়েকটি রেনডম ফটোগ্রাফি নিয়ে। আসলে ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক ভালো লাগে। তাই তো ভালো কিছু দেখলে কখনো ফটোগ্রাফি করতে মিস করি না। যাইহোক আজ এসেছি ফটোগ্রাফি নিয়ে। সত্যি আমার বাংলা ব্লগের বন্ধুরা সবাই অনেক ভালো ভালো ফটোগ্রাফি করে থাকে। যদিও সবার মতো পারি না তবে ফটোগ্রাফি করতে চেষ্টা করি আরকি।আসলে কি পোস্ট করব ভাবতে ভাবতে, মোবাইলে গ্যালারি দেখে দেখি বেশ কিছু ফটোগ্রাফি রয়েছে। তাই চলে আসলাম ফটোগ্রাফি নিয়ে ।তাহলে চলুন শুরু করি আমার আজকের পোস্ট।

ফটোগ্রাফি -১

GridArt_20231217_175042380.jpg

এগুলো হয়তো আমরা সবাই চিনি। আসলে প্রকৃতির মাঝে ঘুরতে কার না ভালো লাগে। আমার কাছে অনেক ভালো লাগে তাই তো সময় পেলেই ছুটে যায় প্রকৃতির মাঝে। কয়েকদিন আগে আমরা সবাই মিলে ঘুরতে গিয়েছিল তখন এমন গাছ পালা দেখে অনেক ভালো লেগেছিল।সত্যি এমন প্রকৃতির মাঝে ঘুরতে পেরে নিজেকে ধন্যবাদ মনে করি। আসলে জায়গাটা অনেক সুন্দর ছিল। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

ফটোগ্রাফি -২

IMG-20231103-WA0029.jpg

এটি হচ্ছে সূর্য ডুবে যাওয়ার মূহুর্তে। আসলে বেশ কিছু দিন আগে আমরা যখন পদ্মার পাড়ে ঘুরতে গিয়েছিল তখন সূর্য ডুবে যাওয়া দেখতে পেয়ে অনেক ভালো লেগেছে। আসলে সূর্য ডুবে যাওয়া দেখতে কার না ভালো লাগে। আমার কাছে অনেক ভালো লাগে। যাইহোক সুন্দর মূহুর্ত ফটোগ্রাফি করতে মিস করি নি।

ফটোগ্রাফি -৩

GridArt_20231217_175023222.jpg

এটি হচ্ছে আমার তৈরি করা পায়েস। আসলে খেজুরের গুঁড় ও আর চিনি মিক্সড পায়েস। সত্যি খেজুরের গুঁড় দিয়ে পায়েস রান্না করলে খেতে অনেক মজা লাগে। তবে আমি খেজুরের গুঁড় বেশি দেইনি কারণ শুধু গুঁড় দিলে বাচ্চা খেতে চায় না। তবে খেজুরের গুড়ের পায়েস খেতে অনেক মজা।

ফটোগ্রাফি -৪

GridArt_20231217_174907511.jpg

এটি হচ্ছে আমার বাগানের সদ্য ফোটা ঝুড়ে জবা ফুল। জবা ফুল বিভিন্ন ধরনের হয়ে থাকে । আসলে এই জবা ফুলগুলো দেখতে চমৎকার লাগছিল। হঠাৎ বাগানে গিয়ে দেখি অনেক সুন্দর ফুল ফুটেছে। সত্যি জবা ফুলের তুলনা হয় না

ফটোগ্রাফি -৫

GridArt_20231217_174821707.jpg

এতে হয়তো আমাদের সবারই পরিচিত এটি হচ্ছে রঙ্গন ফুল । আসলে আমাদের বাগানে অনেক দিন পরে আবার রঙ্গন ফুল ফোটেছে।ফুল গুলো দেখতে অনেক সুন্দর। তাই আমি ফটোগ্রাফি করে নিয়েছি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

ফটোগ্রাফি -৬

IMG_20231201_161730.jpg

এটি হচ্ছে লতাপাতা ফুল। আসলে বিনাযত্নে যেখানে সেখানে এই ফুলগুলো বেড়ে ওঠে। আসলে কয়েক দিন আগে নদীর পাড়ে হাঁটতে গিয়ে এমন ফুল গুলো দেখে অনেক ভালো লেগেছে। তাই আমি কিছু ফটোগ্রাফি করে নিয়েছি। এদের যত্ন নিলে আরো কত না সুন্দর হতো।

ফটোগ্রাফি -৭

IMG-20231120-WA0014.jpg

আর এটি হচ্ছে নদীর পাড়ে ঘর। আসলে আমার এক দেবরের নদীতে মাছ ছেড়েছে অনেক। তবে নদীর পাড়ে এভাবে লোকজন বসার জন্য জায়গা আছে। তাই আমরা ঘুরতে গিয়ে বেশ কিছু ফটোগ্রাফি করেছি। সত্যি জায়টা অনেক সুন্দর। আমার কাছে অনেক ভালো লেগেছে। আশাকরি আপনাদের কাছে ও ভালো লাগবে।

2a3UdQyEPLqLr918wJSTZ9TNrdv221pEKYsihXSb7EY9jcomUhKoLZYnNgXvWxZkDig4F62iTUQTYyTfTufuipho1e3w3NTkcnE3Zrwjsq...9D5NaGMwfEaZYxixhfXfy7oP93kya29mqLQbn3z4cDdLe1ZQ2aXsrpqbip3dh4vYZKcKj1hw67bZCFURqQBWdn7d7GvJUouL5uPYREt5RyGY4xkiXJjx3J1w4H.gif

প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদ পুর

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq...obTVrAhvp4m83fwPsbQ367c4Lgu8DMSTrYFBeBTdMVmTTynFWqFRpHpGxQ4qMSoxoDcnuoWPckgxegtfa5rYg5NyHmAJHAzXiHezYTkWctNF5JUH8Gp7mjENQM.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde1F6oRaKDis6eFNTqaET8soo8NYdtJXnEayXsg3Fx95TFkgLt1et4cn3GmnVY...ntgU63DpkYkb8a3HFVcmr9kVKAUK7GZN8yEenN3RPoyt3RkugeSBeesWqLh65DeovRdHCzQgvqVNscRmK7JWHUg3a1MT1UCEnDHbAXHQJwY5ncdm8YmiPkmd4R.gif

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvj...be9rb7FDWzxUHqitBaapJsRqCRjhnVAThRvqhZUGBCJvV4KwGya5FG9QBW4wYrve2oc9ZtfxPSURk6a8Q2ZazNPCEtExJfp3Mm5t568RwbAgAuyAsXhtL75JLN.png

Sort:  
 7 months ago 

আপনার ফটোগ্রাফি গুলো বেশ দারুন হয়েছে। প্রতিটি ফটোগ্রাফি সুন্দর হয়েছে তবে ফুলের ফটোগ্রাফি গুলো বেশি ভালো লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো, ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। সবগুলো ফটোগ্রাফি বেশ ভাল ছিল। তবে এই ফটোগ্রাফি গুলোর মধ্যে বিশেষ করে আমার কাছে জবা ফুলের ফটোগ্রাফি এবং সূর্য ডোবার ফটোগ্রাফি বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

আপু আপনাদের ভালো লাগলে আমার ফটোগ্রাফি করা সার্থক। ধন্যবাদ আপু

 7 months ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি দিয়ে আজ ফটোগ্রাফি পোস্ট শেয়ার করলেন। ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ ভালো লাগলো। আপনি সুন্দর বর্ননায় চমৎকার কিছু ফটোগ্রাফি আজ শেয়ার করলেন। অনেক ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 7 months ago 

সাবলীল মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 7 months ago 

ঠিক বলছেন এমন প্রকৃতির মাঝে ঘুরে বেড়াতে খুব ভালো লাগে। তো আপনি বেশ সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিলেন। সূর্য অস্ত যাওয়ার মুহূর্ত তাছাড়া ও নদীর পাড়ের দৃশ্য খুব সুন্দর ছিল। জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন। রঙ্গন ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন। সবকিছু মিলিয়ে অসাধারণ একটি মুহূর্ত কাটালেন আপনি।

 7 months ago 

ধন্যবাদ আপু

 7 months ago 

বেশ চমৎকার ছিল আপনার রেনডম ফটোগ্রাফি পোস্ট। যেখানে ফুল থেকে শুরু করে খাবারের দৃশ্য, প্রাকৃতিক দৃশ্য, ফুটিয়ে তুলেছেন এই পোস্টের মাঝে। এই জাতীয় বিভিন্ন রকমের ফটো ব্লগ কিন্তু আমার খুব ভালো লাগে।

 7 months ago 

আপনার ভালো লাগে জেনে ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া

 7 months ago 

ভাবতে ভাবতে শেষে এত সুন্দর ফটোগ্রাফি করে নিলেন আপু? বেশ সুন্দর প্রকৃতির সমন্বয় ঘটিয়েছেন আপনি আপনার ফটোগ্রাফি পোস্টে। আমার কাছে প্রতিটি ফটোগ্রাফি বেশ ভালো লেগেছে। পড়ন্ত বিকেলের সূর্যাস্তের দৃশ্যটি যেন মন ছুয়ে গেল।

 7 months ago 

আপু আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো, ধন্যবাদ আপু।

 7 months ago 

খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন৷ সবগুলো ফটোগ্রাফি যেন অসাধারণ হয়েছে৷ সবগুলো ফটোগ্রাফির দিকেই তাকিয়ে থাকতে ইচ্ছে করছে৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য৷ এর মধ্যে আপনি যে রঙ্গন ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন সেটি আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷

 7 months ago 

সাবলীল মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 7 months ago 

প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো সব সময় দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে আপু। বিকালে সূর্য ডোবার মুহূর্তটা সত্যিই উপভোগ্য। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

অসাধারণ কিছু রেনডম ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটা ফটোগ্রাফি ভালো লেগেছে তবে ২ নাম্বার ফটোগ্রাফিতে এক কথায় অসাধারণ ছিল ।ওই ফটোগ্রাফিটা দেখে চোখ জুড়িয়ে গেল।

 7 months ago 

ধন্যবাদ আপু মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57653.41
ETH 3122.86
USDT 1.00
SBD 2.41