ব্যাডমিল্টন খেলা দেখার অনুভূতি

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

ব্যাডমিল্টন খেলা দেখার অনুভূতি

IMG_20231228_204504.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে কোন দিন পরে কোন কিছু দেখতে গেলে অনেক ভালো লাগে। আসলে আজ এসেছি ব্যাডমিল্টন খেলা দেখার অনুভূতি নিয়ে। আসলে অনেক দিন ব্যাডমিল্টন খেলা দেখা হয়নি । তবে কয়েক দিন আগে আমাদের বাড়ির পাশে অনেক বড় করে ব্যাডমিল্টন খেলা হয়েছিল।এর আগে অনেক বার খেলা হয়েছে তবে আমি কখনো যায়নি। আসলে আশেপাশের সবাই গিয়েছিল খেলা দেখার জন্য। তবে আমার মেয়েরা তো এখনো ছোট তাই একা কখনো কোথাও যায়নি। যখন খেলা শুরু হলো তখন রাত আটটা বাজে।দুই মেয়ে খেলা দেখার জন্য অস্হির হয়ে পড়ল। তবে ওর আব্বু ও বাড়িতে ছিল না। তাই এক পর্যায়ে বাধ্য হয়েই বাচ্চাদের নিয়ে খেলা দেখতে গিয়েছিলাম।তাহলে শুরু করি আজকের পোস্ট।

IMG_20231228_204322.jpg

IMG_20231228_204310.jpg

IMG_20231228_204301.jpg

আসলে আমরা গিয়েছিলাম নয়টার দিকে। গিয়ে দেখি অনেক বড় আয়োজন। মাঠে গিয়েই অনেক ভালো লেগেছে। সত্যি বলতে যাওয়ার আগে যেতে ইচ্ছে করেছিল না। আসলে শীতের দিন তাই আরকি।তবে যাওয়ার পরে লোকজন দেখেই মন প্রাণ জুড়ে গেল।সত্যিই তো অনেক শীতের ভিতরে সবাই কিভাবে খেলছে।আবার কতো লোকজন কেউ দাঁড়িয়ে আবার কেউ বা বসে মনযোগ সহকারে খেলা দেখছে।সত্যি এমন খেলা কতোদিন যে দেখি না বলা মুশকিল। তবে আমার দুই মেয়ে খেলা দেখতে গিয়ে বান্ধবীদের সঙ্গে ঘুরছে আর বাদাম খাচ্ছে। যদিও আমি পরে যাওয়ায় চেয়ার পায়নি। তারপরেও একজন উঠে বসতে বললো কিন্তু আমি বসিনি।আসলে আমি দাঁড়িয়ে মনযোগ দিয়ে কিছু সময় খেলা দেখেছিলাম।

IMG_20231228_204012.jpg

IMG_20231228_204504.jpg

IMG_20231228_204356.jpg

আসলে এতো পরিমাণ লোকজন ছিল বুঝা মুশকিল। তবে অনেক দিন পরে হলেও খেলা দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। যদি ও প্রথম দিকে যেতে চায়নি কিন্তু যাওয়ার পরে আর আাসার মন চাইছিল না।সত্যি আগে ছোটবেলা এই ব্যাডমিল্টন খেলা অনেক খেলেছি।যদি ও আমরা নিজেরা নিজেরা খেলেছি।এভাবে কখনো খেলা হয়নি।আসলে এখানে কয়েক জায়গায় লোকজন খেলতে এসেছিল। পুরস্কারও ছিল অনেক ভালো জিনিস গোল্ড। খেলাটা দেখে আমার কাছে বেশ ভালো লেগেছিল মনে হয়েছিল সম্পূর্ণ খেলা দেখে শেষ করে আসি। আসলে মন চাইলেই তো সব সময় সবকিছু করা যায় না।

IMG_20231228_203916.jpg

IMG_20231228_203856.jpg

IMG_20231228_203839.jpg

আসলে এলাকার ভিতরে খেলা তো লোকের অভাব ছিল না।এভাবে রাস্তার উপর দিয়ে আশেপাশে সব জায়গা দিয়ে লোকজন দাঁড়িয়ে খেলা দেখছে। সত্যি বলতে গ্রামের ভিতরে এত বড় খেলা অনেক কম হয় এই কারণে লোকজন হয়তো আরও বেশি হয়েছে। খেলাটা দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছিল কিছুক্ষণের জন্য ছোটবেলায় ফিরে গিয়েছিলাম। আসলে অনেক মনোযোগ দিয়ে খেলা দেখছিলাম কিন্তু হঠাৎ করে ফোন চলে আসলো বাসায় আসার জন্য। যদি খেলা ছেড়ে আসতে মন চেয়েছিল না তারপরেও আসতে হবে। তারপর বাচ্চাদের বলে নিয়ে চলে আসলাম। প্রায় এক ঘণ্টা খেলা দেখেছিলাম অনেক ভালো লেগেছিল। আসলে এখানে কয়েকটি দল খেলবে তারা অনেক রাত পর্যন্ত হয়তো খেলছে কিন্তু আমরা চলে এসেছিলাম। যতটা খেলা দেখেছি আমার কাছে অনেক ভালো লেগেছিল। অনেক ভালো একটা সময় কাটিয়েছিলাম। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।


প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদ পুর

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq...obTVrAhvp4m83fwPsbQ367c4Lgu8DMSTrYFBeBTdMVmTTynFWqFRpHpGxQ4qMSoxoDcnuoWPckgxegtfa5rYg5NyHmAJHAzXiHezYTkWctNF5JUH8Gp7mjENQM.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde1F6oRaKDis6eFNTqaET8soo8NYdtJXnEayXsg3Fx95TFkgLt1et4cn3GmnVY...ntgU63DpkYkb8a3HFVcmr9kVKAUK7GZN8yEenN3RPoyt3RkugeSBeesWqLh65DeovRdHCzQgvqVNscRmK7JWHUg3a1MT1UCEnDHbAXHQJwY5ncdm8YmiPkmd4R.gif

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvj...be9rb7FDWzxUHqitBaapJsRqCRjhnVAThRvqhZUGBCJvV4KwGya5FG9QBW4wYrve2oc9ZtfxPSURk6a8Q2ZazNPCEtExJfp3Mm5t568RwbAgAuyAsXhtL75JLN.png

Sort:  
 6 months ago 

আমি ও কাল বাসার সামনে ব্যাডমিন্টন খেলেছি অনেক দিন পর ভালোই লেগেছে। বাচ্চারা আসলেই এমনই বান্ধবী পেলে আর কিছু লাগে না।ভালো লাগলো।ধন্যবাদ

 6 months ago 

আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো আপু ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

ঠিক বলেছেন আপু শীতকালের সময় এরকম ব্যাডমিন খেলা দেখতে অনেক ভালো লাগে। আর রাত্রিবেলার কারণে ঘর থেকেও তেমন একা বেরোতে চান না। এটা ঠিক একা বের হলেও কোন না কোন বিপদ হতে পারে। কিন্তু মেয়েদের কারণে বাধ্য হয়ে মেয়েদেরকে নিয়ে ব্যাডমিন্টন খেলা দেখতে গিয়েছে। সেটা দেখেও ভীষণ ভালো লাগলো। আপনার পোস্ট পড়ে অনেকটাই ভালো লাগলো। আপনার মেয়েরাও বেশ আনন্দ করল ওখানে গিয়ে। সুন্দরভাবে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 6 months ago 

জি আপু বাচ্চারা অনেক আনন্দ পেয়েছে ধন্যবাদ আপু। পোস্ট পড়ে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

শীতকাল মানেই ব্যাডমিন্টন খেলার উপযুক্ত সময়। আর এই খেলা দেখা যায় গ্রাম বাংলার আনাছে-কানাচে। শহর থেকে গ্রামের সব শ্রেণীর মানুষকে এখানে অংশগ্রহণ করতে দেখি আমরা। আজকে আপনি ব্যাডমিন্টন খেলা সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে খুশি হলাম।

 6 months ago 

ধন্যবাদ ভাইয়া গঠন মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

শীত কাল আসলে প্রায় জাগায় ব্যাডমিল্টন খেলার আসর জমে। আর এই শীতে শরীর গরম করার জন্য এই খেলাটি পার্ফেক্ট। মেয়েদের আবদার রাখতে ব্যাডমিল্টন খেলা দেখতে গিয়ে আপনার একটি ব্লগ হয়ে গেল। আর আমরাও অনেক কিছু জানতে পারলাম। ধন্যবাদ।

 6 months ago 

ধন্যবাদ ভাইয়া পোস্ট পড়ে গঠন মূলক মন্তব্য করার জন্য।

 6 months ago 

শীতকালে সব জায়গাতেই ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হয়। অবশেষে মেয়েদের আবদার রাখতে ব্যাডমিন্টন খেলা দেখতে গিয়েছিলেন। মেয়েরা নিশ্চয়ই অনেক খুশি হয়েছিল। ধন্যবাদ আপু মেয়েদের সাথে নিয়ে ব্যাডমিন্টন খেলা দেখার অনুভূতি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39