হঠাৎ কেনাকাটার মূহুর্ত

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

হঠাৎ কেনাকাটার মূহুর্ত

IMG_20240110_161803.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে আরো কয়েক দিন আগে আমি ও আমার এক জা মিলে একটা কাজে গিয়েছিলাম। আসলে কাজ সেরে আসার পথে আমার জা বললো চলো একটু মার্কেটের ভিতরে ঢুকি। যদি আমার ইচ্ছা ছিল না তারপর ওনার বলাতে আমরা দুজনেই ঢুকে গেলাম। আর বুঝেনি তো একবার মার্কেটে ঢুকলে সহজে বের হওয়া কঠিন ব্যাপার। তারপর ভাবির সাথে গিয়ে তার প্রয়োজনীয় কিছু জিনিস কিনবে। আসলে আমার কিনার কোন ইচ্ছে ছিল না। কিন্তু সামনে পছন্দের জিনিস পড়লে সত্যি না কিনে পারা যায় না। যাইহোক তারপর দুজনে মিলে বেশ ভালোই কেনাকাটা করেছি। তাহলে চলুন শুরু করি আজকের পোস্ট।

IMG_20240110_155218.jpg

IMG_20231224_162617.jpg

IMG_20231224_162607.jpg

প্রথমে আমরা চলে গেলাম গজ কাপড়ের দোকানে।আসলে ভাবি কিছু গজের কাপড় নিবে । সত্যি কাপড় দেখে আমারো নিতে ইচ্ছে করল। তারপর ভাবি দশ গজ কাপড় কিনলো তবে আমি পাঁচ গজ কিনেছি।ভাবি একটা হলুদ কাপড় কিনবে। আসলে ভাবি একা কিনতে পারে না আর তার সাথে যাওয়ার মতো তেমন কেউ নেই। তাই আমাকে বলাতে আমি উনার সাথে থেকে প্রয়োজনীয় সকল জিনিস কিনতে সাহায্য করলাম।পরে কয়েক দোকান দেখে ভাবি একটা শাড়ি কিনল।আসলে শাড়ি গুলো দেখতে আমার ওকিনতে ইচ্ছে করল।তবে শাড়ি তো পড়ায় হয় না তাই আর শাড়ির দিকে যায়নি। তবে ভাবির শাড়িটা অনেক সুন্দর।

IMG_20231224_162342.jpg

IMG_20231224_155828.jpg

IMG_20231224_153501.jpg

তারপর ভাবি তার মেয়ের জন্য পড়ার টেবিল কিনবে। আসলে আমার বাচ্চাদের অনেক আগেই এই টেবিল গুলো কিনে দিয়েছি।তবে ভাবি তার মেয়ের জন্য একটা টেবিল কিনল।আসলে আমার বড় মেয়ের টেবিল একটু ভেঙে গেছে তাই আমি রাগ করে কিনে দেয়নি। তবে ভাবির কিনা দেখে আমি ও একটা কিনলাম। তারপর ছোট বাচ্চাদের বটি, পিঁড়ি বেলুন ইত্যাদি কিনলাম। আসলে বাচ্চারা এসকল জিনিস পেলে অনেক খুশি হয়। ভাবি ও কিনল বললো আমি অনেক দিন হলো এগুলো কিনতে চেয়েছিলাম আজ যেহেতু পেয়েছি তাই কিনলাম।

IMG_20240110_161803.jpg

IMG_20240110_161809.jpg

IMG_20240110_161326.jpg

তারপর ভাবি একটা বাচ্চার জন্য পুতুল কিনবে। আসলে অনেক দিন হলো আমি ও বাচ্চার জন্য পুতুল কিনিনি। তবে মেয়ে ও বলেছে সে পুতুল কিনবে।তাই ভাবির সাথে পুতুল দেখতে লাগলাম। আসলে পুতুল কিনার জন্য তেমন দোকানে যাওয়া হয়নি। এক দোকানে গিয়ে পুতুল দেখেই পছন্দ হয়ে গেল। তবে দাম নিয়ে আর কি বলব। পুতুল পছন্দ হলেও দাম নিয়ে আর হলো না।তবে ভাবি যেহেতু কিনবে তাই আমি আর ভাবি মিলে দুটি পুতুল ১০০০ টাকা দিয়ে কিনলাম। আসলে কিনতে কিনতে বেশ ভালো কিনেছি।আমার কাছে বেশ ভালো লেগেছে। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।


প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদ পুর

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde1F6oRaKDis6eFNTqaET8soo8NYdtJXnEayXsg3Fx95TFkgLt1et4cn3GmnVY...ntgU63DpkYkb8a3HFVcmr9kVKAUK7GZN8yEenN3RPoyt3RkugeSBeesWqLh65DeovRdHCzQgvqVNscRmK7JWHUg3a1MT1UCEnDHbAXHQJwY5ncdm8YmiPkmd4R.gif

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvj...be9rb7FDWzxUHqitBaapJsRqCRjhnVAThRvqhZUGBCJvV4KwGya5FG9QBW4wYrve2oc9ZtfxPSURk6a8Q2ZazNPCEtExJfp3Mm5t568RwbAgAuyAsXhtL75JLN.png

Sort:  
 6 months ago 

কেনাকাটা সুন্দর একটি মুহূর্ত আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। বেশ ভালো লাগলো আপনার এই অসাধারণ মুহূর্তটা আমাদের মাঝে ব্লগ করে দেখেছেন দেখে। যেখানে দোকানে বোরখা থেকে শুরু করে বাচ্চাদের পুতুল এবং নিত্য প্রয়োজনীয় জিনিসের ফটোগ্রাফি শেয়ার করেছেন পাশাপাশি তার বিস্তারিত তথ্য শেয়ার করেছেন এই পোস্টের মাঝে। আর এই থেকে অনেক কিছু জানতে পারলাম।

 6 months ago 

ভাবির সাথে যেহেতু বাইরে এসেছিলেন একটা কাজে, তো কাজ শেষ হওয়ার পরে উনার বলাতে মার্কেটে গিয়েছিলেন। আর মার্কেটে গিয়ে দেখছি বেশ ভালোই কেনাকাটা করেছিলেন এবং সময় অতিবাহিত করেছিলেন। অনেক কিছুই কেনাকাটা করলেন আপনারা দুজনে, এটা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। গজ কাপড়, পুতুল, বাচ্চাদের খেলনা, বাচ্চাদের পড়ার টেবিল এগুলো কিনেছেন শুনে ভালো লেগেছে। নিশ্চয়ই বাচ্চাদের জন্য যেগুলো কিনেছিলেন, সেগুলো বাড়িতে নিয়ে যাওয়ার পর, বাচ্চাদেরকে দেওয়ার পরে তারা অনেক খুশি হয়েছিল।

 6 months ago 

আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো আপু, ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আসলে কারো সাথে যদি মার্কেটে যাওয়া হয় আর নিজের কেনাকাটা না ও থাকে কিন্তুু পছন্দ হলে কেনা হয়েই যায় অনেক কিছু। সেরকম আপনিও আপনার ভাবির সাথে গিয়ে অনেক কিছুই কিনে ফেলেছেন।শাড়ি দেখলে সত্যি কিনতে মন চায়।বাচ্চাদের টেবিলও পুতুল সুন্দর লাগছে।ধন্যবাদ আপু আপনাকে কেনাকাটা করতে গিয়ে সব কিছুর ফটোগ্রাফি ও অনুভুতি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 6 months ago 

হঠাৎ করে এভাবে কেনাকাটা করলে বেশ ভালোই লাগে। নিজেদের প্রয়োজনীয় কাজ করার জন্য বের হয়েছিলেন। আর কাজ শেষ হওয়ার পরে আপনার যা বলেছিল মার্কেটে যাবে, কিছু কেনাকাটা করবে। যদিও আপনার কেনাকাটা করার ইচ্ছা ছিল না। আসলে পছন্দের জিনিস দেখলে কিনতে এমনিতেই ইচ্ছে করে। আর বাচ্চাদের জন্য ও বেশ কিছু কেনাকাটা করেছিলেন দেখে খুব ভালো লাগলো। সব মিলিয়ে আপনাদের কেনাকাটা করার মুহূর্তটা বেশ ভালো উপভোগ করলাম।

 6 months ago 

আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো, ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

মার্কেটে ঢুকলেই আসলে কেনাকাটা কোনো না কোনো ভাবে হয়ে যায় আপু। এটা সবার ক্ষেত্রেই হয়। যাই হোক, নিজেদের জন্য শাড়ি এবং অন্যান্য কাপড়-চোপড় তাছাড়া বাচ্চাদের জন্য পড়ার টেবিল সহ পুতুল, আরও যাবতীয় অনেক কিছুই কিনেছেন যা দেখছি। তার মানে তো বোঝাই যাচ্ছে আপনার ভাবীর সাথে গিয়ে অনেক টাকার মার্কেট করেছেন আপু।

 6 months ago 

সত্যি ভাইয়া টুকিটাকি করতে করতে অনেক কিছু কেনা হয়ে যায় আরকি,ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

হ্যাঁ আপু, এই ঘটনা সবার ক্ষেত্রেই কমন।

 6 months ago 

আপনি তো ভাবির সাথে কাজ শেষ করে ভালোই কিনা কাটা করেছেন। দুইজন মিলে নিজের পছন্দমত কেনাকাটা করলেন। সত্যি বলতে কেনাকাটার সময় যদি পাশে কেউ থাকে তাহলে সুবিধা হয় পরামর্শ করে কিনা যায়। যাই হোক অনেক কিছু কেনাকাটা করেছে দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন তাই।

 6 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া পোস্ট পড়ে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

অনেক সময় দেখবেন ইচ্ছে না থাকা সত্ত্বেও যেতে হয়। যেহেতু আপনারা সবাই এক সাথে গেলেন আপনার ঝাঁয়ের জন্য মার্কেটে যেতে হল। কেনাকাটা করতে আমার অনেক ভালো লাগে আপু। তবে আপনার ঝাঁ শাড়ি কিনলেন শুনে ভালো লাগলো। আমিও চেষ্টা করি মাঝে মধ্যে শাড়ি পরার। মুহূর্তটি খুব সুন্দরভাবে আপনি আমাদের সাথে উপস্থাপন করলেন।

 6 months ago 

ধন্যবাদ আপু গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

অনেক সময় কেনাকাটা করার কিছু না থাকলেও যদি মার্কেটে যাওয়া পড়ে তাও কিছু না কিছু কিনে ফেলি। আপনি তো ভাবির সাথে গিয়ে বেশ ভালোই কেনাকাটা করেছেন। এবং সুন্দর একটি মুহূর্ত পার করেছেন। কেনাকাটা করতে কমবেশি সবার কাছে বেশ ভালো লাগে। বাচ্চাদের পুতুলগুলো দেখতে খুব সুন্দর লাগছে এবং বাচ্চাদের খেলনা গুলো কিনেছেন জেনে ভালো লাগলো। বাচ্চারা এগুলো পেয়ে নিশ্চয়ই খুব খুশি হয়েছে। কেনাকাটা করার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 6 months ago 

ঠিক বলেছেন আপু কেনাকাটা করার ইচ্ছে না থাকলেও মার্কেটে গেলে কিনতে ইচ্ছে করে। ধন্যবাদ আপু সাবলীল মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60696.91
ETH 2593.10
USDT 1.00
SBD 2.56