নতুন ফোন কেনার আনন্দ

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

নতুন ফোন কেনার আনন্দ

IMG_20231030_191045.jpg

IMG_20231030_191150.jpg

বরাবরের মত আমি আজও এসেছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আসলে আমি সব সময় চেষ্টা করি আপনাদের মাঝে নতুন কিছু নিয়ে আসার জন্য। আসলে অনক দিন ধরে ভাবছি একটা ফোন কিনব। সত্যি বলতে কিনব কিনব করে আর কেনা হয়নি। আমাদের বাঙালির একটা রেওয়াজ আছে যতক্ষণ চালানো যায় ততক্ষণে চলতেই থাকে। যাইহোক এবার ভেবেছি ফোন কিনব। তাই আর দেরি না করে গতকাল চলে গেলাম ফোন কেনার জন্য। আমার আগের ফোনটা অনেক ভালো তবে ফোন র‍্যাম কম ছিল। যার জন্য কোন কিছু করতে গেলে শুধু আসতো জায়গা নেই। আসলে এখানে কাজ করতে অনেক কষ্ট হয়ে যেত। যাইহোক অবশেষে একটা ফোন কিনেছি এটাই অনেক। তাহলে চলুন দেখে নিয় আমার আজকের পোস্ট।

IMG_20231030_140407.jpg

IMG_20231030_140403.jpg

IMG_20231030_140044.jpg

প্রথমে ফোন কেনার জন্য আমি বাচ্চাদের নিয়ে বের হয়ে গেলাম ১২ টার দিকে। আসলে গিয়ে দেখি আমার ভাতিজা এখনো আসে নি।তারপর আমি ওকে ফোন দিয়ে বললাম তারাতাড়ি আসার জন্য। ও বলল আপনি ফোন দেখতে থাকেন। তারপর আমি আয়াত নামক একটা ফোনের দোকানে গেলাম।আমার মেয়ে দুটি ফোনের দোকানে গিয়ে কিছু সময় থাকার পরে ফোন কেনা হয়নি দেখে তারা অস্হির পড়ল।আসলে ভালো ফোন তো সবারই পছন্দ হয়। শুধু ভালো জিনিস পছন্দ হলেই হবে তা কিন্তু নয় টাকার সাথে সম্পর্ক রেখে পছন্দ করতে হবে। যাইহোক আমার আগে থেকেই ইচ্ছে ছিল redmi ফোন কেনার জন্য।তারপর ফোন দেখে পছন্দ হলেও কিন্তু ভাই এইটা কি ram দেখে আমার পছন্দ হলো না।

IMG_20231030_140419.jpg

IMG_20231030_140120.jpg

কিছু সময় অপেক্ষা করার পর আমার ভাতিজা চলে আসল।তারপর আমরা আরো কিছু ফোন দেখলাম। যতই ফোন দেখি না কেন আমি বারবার redni note 12 এর প্রতি অনেক আগ্রহ। আসলে আমার ভাতিজা এই ফোনটা আমাকে নিতে বললো। তারপর আমি ও ফোনটা নিলাম। আসলে ফোন এর দাম ছিল ২১,৫০০ টাকা, তবে আমার ভাতিজা অনেক ফোন কেনে দেখে তার কাছে বলেছে ২১০০০ টাকা হলে দেবে।দেকানদার বলেছে তিনটি কালার আছে একটা পেস্ট, আরেকটা কালো, আরেকটা গোল্ড। আমি আগে পেস্ট ও কালো দুটি ফোন ব্যবহার করেছি।তাই আমি গোল্ডেন কালার নেব।অবশেষে সেই দোকানে গোল্ডেন কালার ছিল না। তারপর আবার পাশের দোকানে কালার খুঁজতে লাগলাম।

IMG_20231030_191150.jpg

IMG_20231030_191045.jpg

অবশেষে আমরা পারিশা টেলিকম এর কাছে গোল্ডেন কালার পেলাম। আসলে আমার গোল্ডেন কালার অনেক পছন্দ। তারপর ফোন এনে দোকাদারকে নগদ ক্যাশ দিয়ে চলে আসলাম। বাসায় আসার পর ফোন দেখে সবাই পছন্দ করলো। সত্যি বলতে ফোনটা আমার কাছেও অনেক ভালো লেগেছে। আর যাইহোক মনের মতো কোন কিছু হলে নিজের কাছে অনেক ভালো লাগে। আশাকরি আপনাদের কাছে ও ভালো লাগবে।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদ পুর

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq...obTVrAhvp4m83fwPsbQ367c4Lgu8DMSTrYFBeBTdMVmTTynFWqFRpHpGxQ4qMSoxoDcnuoWPckgxegtfa5rYg5NyHmAJHAzXiHezYTkWctNF5JUH8Gp7mjENQM.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde1F6oRaKDis6eFNTqaET8soo8NYdtJXnEayXsg3Fx95TFkgLt1et4cn3GmnVY...ntgU63DpkYkb8a3HFVcmr9kVKAUK7GZN8yEenN3RPoyt3RkugeSBeesWqLh65DeovRdHCzQgvqVNscRmK7JWHUg3a1MT1UCEnDHbAXHQJwY5ncdm8YmiPkmd4R.gif

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvj...be9rb7FDWzxUHqitBaapJsRqCRjhnVAThRvqhZUGBCJvV4KwGya5FG9QBW4wYrve2oc9ZtfxPSURk6a8Q2ZazNPCEtExJfp3Mm5t568RwbAgAuyAsXhtL75JLN.png

Sort:  
 10 months ago 

প্রথমেই আপনাকে নতুন ফোন কেনার জন্য অভিনন্দন এবং মিষ্টি পাঠিয়ে দেবেন আগেই বলে রাখছি। যাইহোক নতুন ফোন কিনতে গিয়ে ভালোই অভিজ্ঞতা হলো। তবে আপনার ভাতিজা হয়তো বা এই বিষয়ে অবগত রয়েছে। তাই আপনাকে ভালো সাজেশন দিয়েছে। আর ভাতিজার কথা মত মোবাইলটি নিলেন খুব ভালো লাগলো। অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

আপু ফোন কিনে মিষ্টির টাকা শেষ হয়ে গেছে হা হা হা।একদিন সময় করে আসবেন খাওয়াব। ধন্যবাদ আপু।

 10 months ago 

নতুন ফোন কিনার জন্য আপনাকে অভিনন্দন জানাই। তাহলে আপু শখের গোল্ডেন কালারের ফোন কিনে ফেললেন। আসলে ফোন কেনার সময় একা গেলে মনে হয় ভালো ফোন কিনতেছি এবং ভালো হচ্ছে না। এবং সাথে কেউ থাকলে অনেক ভালো হয়। যেমন আপনার ভাতিজা ফোন কিনার সময় আপনাকে হেল্প করেছে পছন্দ করার জন্য। তাহলে ২১ হাজার টাকা দিয়ে পছন্দের মোবাইল কিনে নিলেন। এবং পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

প্রথমেই অভিনন্দন জানায় আপনাকে নতুন ফোন কেনার জন্য। রেডমি ফোন গুলি অনেক ভালো। আমার কাছে ভীষণ ভালো লাগে। এর ক্যামেরাটা অনেক সুন্দর। ভালো ফোন তো সবারই পছন্দ হয় কিন্তু একটা কথা কি টাকার সাথে সম্পর্ক রেখে পছন্দ করতে হবে ভালো লাগলো কথাটি। আমার কাছেও ফোনটি ভীষণ ভালো লাগে এবং অনেকে ভালো একটি ফোন। অনেক ভালো সার্ভিস দেয়। গোল্ডেন কালার টি চমৎকারভাবে ফুটে উঠেছে। অনেক অভিনন্দন জানায় আপনাকে নতুন ফোন কেনার জন্য এবং আশা করি ভালোভাবে কাজ করে যাবেন

 10 months ago 

আসলে ভাইয়া বাস্তবতাকে আমাদের অবশ্যই মানতে হবে। ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 10 months ago 

নতুন ফোন কেনার জন্য আপনাকে অভিনন্দন।
রেডমি ফোন আমি একটি ইউজ করেছি অনেক ভালো সার্ভিস দেয়। আপনার ফোনের কালারটি অনেক ভালো লেগেছে। বাসায় আসার পর আপনার ফোন দেখে সবাই পছন্দ করেছে যেনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর একটি অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

জি আপু সবাই অনেক পছন্দ করেছে, ধন্যবাদ আপু।

 10 months ago 

কম রেমের মোবাইল দিয়ে কিন্তু সত্যিকারের অর্থে কাজ করা বেশ কঠিন হয়ে পড়ে। বেশ ভালো করেছেন নতুন একটি মোবাইল কিনে। তবে আপনার মোবাইলটি কিন্তু আমার অনেক পছন্দ হয়েছে। আশা করি আপনি আপনার মোবাইল দিয়ে আমাদের সাথে সুন্দর কিছু পোস্ট শেয়ার করতে পারবেন।

 10 months ago 

জি আপু দোয়া করবেন যেন সুন্দর সুন্দর সব কিছু নিয়ে আসতে পারি।ধন্যবাদ আপু।

 10 months ago 

নতুন ফোন কিনতে গেলে এটা সমস্যায় পড়ে যাই। কারণ যেটা পছন্দ হয় সেটা আয়ত্তের বাইরে চলে যায় আবার যেটা আয়ত্তের মধ্যে থাকে সেটা তেমন একটা পছন্দ হয় না। যাইহোক আপনি অবশেষে আপনার ভাতিজার কথামতো মোবাইলটি নিয়েছেন খুব ভালো লাগলো। তবে নতুন ফোন কেনার এবং ব্যবহার করার মজাই আলাদা। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

সত্যি বলেছেন ভাইয়া কিনতে গেলে যেটা পছন্দ হয় সেটা আয়াত্তের বাইরে থাকে। ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 10 months ago 

নতুন ফোন কিনেছেন এজন্য আপনাকে জানাই অনেক অনেক অভিনন্দন আপু। আশা করছি এই ফোনটা দিয়ে ভালোভাবে সব কাজ করতে পারবেন আপনি। আসলে মনের মত যে কোন কিছু কিনতে পারলে অনেক বেশি ভালো লাগে। তেমনি আপনিও নিজের পছন্দমত ফোন কিনতে পেরে অনেক খুশি। বাসায় আনার পর সবাই পছন্দ করেছে এটা জেনে আরো ভালো লাগলো। যেহেতু আপনার ভাতিজা আরো অনেক মোবাইল কিনে তাই ৫০০ টাকা কম রেখেছিল।

 10 months ago 

আমার পোস্টটি পড়ে মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 10 months ago 

নতুন ফোন কিনার জন্য অভিনন্দন জানাই আপু। যেহেতু আপনার আগের মোবাইলে ram কম ছিল তাই আপনি নতুন মোবাইল কিনবেন ঠিক করেছিলেন। পছন্দমত আপনি এই মোবাইলটা কিনেছেন এটা জেনে ভালো লাগলো। আসলে মোবাইল কিন্তু অনেক সুন্দর এবং চালাতেও বেশ ভালো লাগবে। গোল্ডেন কালারের মোবাইল কিনেছেন এটা জেনে তো আরো ভালো লাগলো।

 10 months ago 

দোয়া করবেন ভাইয়া যেন চালাতে পারি মনের মত করে, ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

শেষে নিজের পছন্দের ফোন কিনতে পারলেন জেনে ভীষণ ভালো লাগলো।আসলে ভালো ফোন আর স্পেস না থাকলে কাজ করে আনন্দ পাওয়া যায় না।ফোনের দাম ২১,৫০০ চাইলে ও আপনারা ২১,০০০ হাজার দিয়ে নিলেন।ফোনের কালার ছিল তিনটি।দুইটা কালার ব্যবহার করেছেন।তাই এবার গোল্ডেন কালারের ফোন কিনলেন।অনুভূতি গুলো পড়ে খুব ভালো লাগলো আপু। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 10 months ago 

জি আপু কিনতে পেরেছি অবশেষে, আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো ধন্যবাদ আপু।

 10 months ago 

একদম ঠিক বলছেন আপু কোন কিছু নিব নিব করতে করতেই শেষ অব্দি পর্যন্ত আমরা চালাতেই থাকি। তবে একটি ভালো কাজ করলেন আপনি অনেক ভালো মানের একটি ফোন কিনে নিলেন। আসলেই এই প্লাটফর্মে কাজ করতে হলে অনেক সময় অনেক কিছু ক্যামেরায় ধারণ করে রাখতে হয়। যেগুলো অনেক বেশি র‍্যাম এর প্রয়োজন হয়। তো ফোন দেখে তো বেশ ভালোই লেগেছে। আশা করি ফোন ব্যবহার করে ভালো ফিডব্যাক দেবেন আমাদেরকে। আপনার জন্য শুভকামনা রইল। ফোনের মাধ্যমে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পাবো।

 10 months ago 

দোয়া করবেন আপু যেন ভালো ফিডব্যাক দিতে পারি, ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59020.34
ETH 2514.65
USDT 1.00
SBD 2.47