ভাইয়ের বিয়েতে গিফট দেওয়ার অনুভূতি ||১০% বেনিফিসিয়ারি লাজুক শেয়ালের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকল কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্টঃ

20221010_190452.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের মাঝে হাজির হয়েছি একটি পোস্ট নিয়ে। পোস্টটি হলো ভাইয়ের বিয়েতে গিফট দেওয়া। আসলে বর্তমান জিনিস পএের যে দাম কিছু কিনার উপায় নেই। জিনিস পএের দাম হলেও কি করা বিয়ে তো একবারি হয়।ভাই বলে কথা গিফট না দিতে পারলে ভালো লাগে না। কাউকে গিফট দিতে পারলে আসলে অনেক আনন্দ পাওয়া যায় । ছোট ভাইয়ের বউ এর জন্য কিছু তো গিফট দিতেই হয়।তারপর গেলাম স্বর্ণকারের দোকানে। স্বর্ণকার দাদার কাছ থেকে জানতে পারলাম ২২ ক্যারেট স্বর্ণের ভরি ৭৯ হাজার টাকা। আমাদের ইচ্ছে ছিল বউ এর জন্য আংটি কিনে আনা। কিন্তু রেডিমেড আংটি যা ছিল আমাদের বউ তার মধ্যে একটি আংটি পছন্দ করল।আংটি আনবো কিন্তু বউ এর আঙ্গুলে লাগে না।তারপর আমি চারআনা স্বর্ণ দিয়ে আংকটি বানাতে দিলাম।

20221010_185303_HDR.jpg

20221008_165247.jpg

20221008_163130.jpg

আংটি বানানোর জন্য দুদিন অপেক্ষা করতে হলো আমাদের।আমরা অবশ্যই দুবোন ও আমার বড় ভাবির সাথে গিয়েছিল । আমার বড় আপু একটা চেইন কিনবে, তবে সে এখানে কিছুই চিনে না। তবে চেইন কিনাই লাগবে । তারপর আপু সাথে একটা চেইন দেখলাম। আপু রেডিমেড চেইন পেয়ে গেল। আর আমরা আংটি সাথে সাথে আনার জন্য অনেক চেষ্টা করেছিলাম। দোকানদার আমাদের আরো অনেক মডেল আংটি দেখাল। কথায় আছে না একবার একটা জিনিস দেখে পছন্দ হলে আর কিছু পছন্দ হয় না। সত্যিই আরো কতগুলো আংটি দেখছি বারবার আগের আংটির মডেলটা মনে পড়ে যায়।তখন আর কিছুই না ভেবে আগের আংটিটা বানাতে দিয়ে দিলাম।

20221010_182938.jpg

20221010_190452.jpg

20221010_190457.jpg

ফিরে এলাম দুদিন পর। আমাদের আংটিটা দেবার কথা ছিল সন্ধ্যায়।কিন্তু আমরা যখন সন্ধ্যায় যায় দোকাদার আমাদের বলল অপেক্ষা করুন কিছু সময়ের মধ্যে আপনাদের আংটি দিচ্ছি। তারপর আমরা বসে রইল কিছু ক্ষণ। একটু পরেই দোকানদার আমাদের আংটিটা দিল। আমরা যে মডেল বানাতে দিয়েছিলাম। দোকানদারের হাত থেকে আংটিটার আগে একটা ছবি তুলে নিলাম। তারপর আমাদের মোবাইলে তুলে রাখা ছবির সাথে মিলিয়ে নিলাম ঠিক আছে কি না মডেল। যখন দেখলাম সবকিছু ঠিক আছে।তখন দোকানদার একটা বক্সের ভিতরে আংটিটা দিয়ে দিল।আমরা বক্সটা নিয়ে বাকি যা টাকা ছিল সব পরিশোধ করি চলে এলাম।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসLGK30
লোকেসনলিংক

আজ এখানে শেষ করছি। আবার দেখা হবে অন্য সময় অন্য কোন লেখা নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্হ্য থাকবেন, আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্মনিয়ে নিজেকে ধন্যমনে করি।ধন্যবাদ বাংলা ব্লগে এই বাংলা লেখার সুযোগ করে দেওয়ার জন্য। ধন্যবাদ সবাইকে।

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন একবার একটা জিনিস পছন্দ হয়ে গেলি আর হাজার জিনিস দেখলেও পছন্দ হয় না। ভাইয়ের বিয়ে বলে কথা কিছু তো দিতেই হবে। আপনার আংটির ডিজাইন টি আমারও খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি একবার একটা জিনিস পছন্দ হলে অন্য জিনিস আর ভালো লাগে না। আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65