ঈদের কেনাকাটার করার কিছু মুহূর্ত ||১০% বেনিফিসিয়ারি shy-fox ও ৫% বেনিফিসিয়ারি abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

হ্যালো আমার আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন সবাই।আশাকরি ভালোই আছেন। আলহামদুলিল্লাহ আমি ও ভালো আছি।বর্তমানে চলছে ঈদের মৌসুম।সবাই ঈদের কেনাকাটার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। আমি অনেক গরম দেখেশপিং করতে একটু দেরি হয়ে গেল। তবে দেরিতে গেলে আর কি হলো গরম তো এখন শুধু ভিরটা একটু বেশি পেলাম।আমি ও আমার বড় ভাবি মিলে গতকাল এক সাথে শপিং করতে গিয়েছিলাম। ইতি মধ্যে আমি ও শপিং এ গিয়াছিলাম তার হালকা অভিঙ্গতা আপনাদের মাঝে শেয়ার করে নেব। তাহলে চলুন কাজের কথা শুরু করা যাক।

PhotoEditorPro_1650927857540.jpg

সত্যি বলতে অনেক ভিড় ছিল যা ঈদ ছাড়া কখন ও দেখা যায় নি। ফরিদপুর নিউ মার্কেটে সব দোকানেই প্রায় অনেক ভিড়, নেই কোন সর্তকতা কারো মুখে মাক্স দেখিনি। আমরা প্রথমে জুতার দোকানে ঢুকলাম কয়েকটি দোকান ঘুরার পর আমার দুই মেয়ের জন্য দুইজোড়া জুতা নিলাম। তারপর আমরা অন্য দোকানে চলে গেলাম। বাচ্চাদের জামা কাপড়ের দোকানে ঢোকা যাচ্ছে না যেখানে অনেক ভিড়। ঈদের মার্কেটে মনে হয় না যে কোন লোক বাদছিল সেদিন মার্কেট করতে আসেনি। বিশেষ করে প্রত্যেকটি দোকানে যে ভিড় ছিল মনে হচ্ছি না যে দোকানে ঢোকতে পারব।
20220425_114051.jpg

20220425_114028.jpg

20220425_112619.jpg

অনেক কষ্টকরে রায় প্লাজা শপিং মলে চলে গেলাম।সেখানে তোফা নামক দোকানে গিয়ে দুই মেয়ের জন্য অনেক খোজার পর দুইটি জামা পেলাম।জামাগুলো দেখতে বেশ ভালোই লাগছিল।জামা নিয়ে চললাম দোয়েল কসমিটিকস এর দোকানে।সেখান থেকে বাচ্চারা কিছু জিনিস কিনে নিল।এখন চলে যাব শাড়ির দোকানে।সেখানে ও একই রকমের ভিড়।গোবিন্দ নামক একটা শাড়ির দোকানে ঢুকলাম। সেখান থেকে দুইটি শাড়ি নিলাম। একটি আমার আম্মু ও আরেকটি আমার শাশুড়ির জন্য

20220425_103850.jpg

20220425_102203.jpg

20220425_101842.jpg

20220425_111500.jpg

20220425_110728.jpg

এখন চলে আসলাম বাচ্চাদের পার্স কিনার জন্য। সেখানে যাব শুধু ভির আর ভির।শত ভিবরের মধ্যে বাচ্চাদের পার্স ঘরি,চশমা ও পরীর পাখা ইত্যাদি জিনিস কেনা শেষ করলাম।

20220425_115130.jpg

20220425_114559.jpg

20220425_112335.jpg
শত ভীরের মধ্যে কেনাকাটা শেষ করলাম।আজকের মতো এখানে বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন সময় অন্যকোন লেখা নিয়ে।সবাই ভালো থাকবেন সুস্হ্য থাকবেন।

আমরা একটা সেলফি নিলাম:

20220425_114352.jpg

camera :LGK 30
Photographer:@parul19
Location :লিংক

আমার পরিচয়:

আমি পারুল।আমার ইউজার নেম @parul19 বাংলাই লিখতে ও পড়তে ভালোবাাি।এই রুপ বাংলার বুকে জন্মনিয়ে আমি নিজেকে ধন্যমনে করি।

ধন্যবাদ সবাইক।

Sort:  
 2 years ago 

ঈদের কেনাকাটার মুহূর্তের গল্প পড়ে অনেক ভালো লাগলো ।সবাই দেখছি ঈদের কেনাকাটায় নিয়ে অনেক ব্যস্ত হয়ে পড়েছে। ঈদের সবচেয়ে বড় আনন্দ কেনাকাটার মাধ্যমেই পরিগণিত হয়। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া সবাই ঈদের কেনাকাটার জন্য ব্যস্ত থাকা স্বাভাবিক কারণ ঈদ অতি নিকটে ধন্যবাদ।

 2 years ago 

ঈদ্-এ আপনার কেনাকাটা সময়টুকু পড়ে অনেক ভালো লাগলো। তবে আপনি কেনাকাটার পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনার এবং আপনার পরিবারের জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

ভীড়ের ভীতর কেনা কাটা করতে আমা রএকরু কষ্টই হয়। তাই আমি কেনাকাটা করিনাহ। সব আম্মুই করে। আপনার পোস্ট এর মাধ্যমে মার্কেটের অবস্থা সম্পর্কে অবগত হলাম। আর আপু জুতো দোকানের একটা জুতো আমার অনেক পছন্দ হয়ে গেছে, এখন কী করার? 😆😆

ধন্যবাদ আপু আপনার শপিং এর মুহুর্ত গিলে শেয়ার করার জন্য ও আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপু জুতা করিয়াসার্ভিসে পাঠিয়ে দেওয়া যাবে ধন্যবাদ

 2 years ago 

আপনার ঈদের কেনাকাটার কিছু মুহূর্ত দেখতে পেয়ে খুব ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু ঈদের কেনাকাটার মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

ঈদের শপিং গিয়ে অনেক কিছু কেনাকাটা করেছেন। তাহলে আপনারও ঈদের শপিং করা শেষ হলো। আপনার পোস্ট পড়ে খুবই ভালো লাগলো। আমাদের মাঝে আপনার এত সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া অবশেষে ঈদের মার্কেট শেষ হলো আপনাকে ধন্যবাদ

 2 years ago 

ঈদ সবার জীবনে নিয়ে আসে আনন্দ। ঈদ আসলেই ঈদের কেনাকাটার জন্য আলাদা একটি উদ্দিপনা কাজ করে। আপনি ঈদের কেনাকাটার করার কিছু মুহূর্ত অনেক সুন্দরভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন। এভাবেই ঈদ নিয়ে আসুক সবার জীবনে আনন্দ।

 2 years ago 

আপু আসলে ঈদ মানে আনন্দ সবার জীবনে ঈদের আনন্দ বয়ে আসুক ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ঈদের সময় কাপড়ের দোকানগুলোতে একটু বেশী ভিড় থাকে, খুব ভালো লাগলো আপনি প্রত্যেকটি মার্কেটের নাম সহ উল্লেখ করে দিয়েছেন কখন কোথায় গিয়ে কি কি কিনলেন, আপনার দুই মেয়ের জন্য কেনাকাটা করলেন খুব ভালো লাগলো আপনার এই দিনটি সম্পর্কে জানতে পেরে।

 2 years ago 

ভাইয়া আসলে অনেক ভিড় ছিল ভিড়ের ভিতরে ও কেনাকাটা শেষ করলাম ধন্যবাদ

 2 years ago 

ঈদ মানে ব্যস্ত সময় ঈদ মানে আনন্দময় মুহূর্ত। আর সেই আনন্দময় মুহূর্ত গুলো ঈদের শপিং এ কাটাচ্ছেন আপনি। অনেক ভাল লাগল আপনার কেনাকাটার কিছু মুহূর্ত আমাদের সাথে তুলে ধরেছেন দেখে।

 2 years ago 

ঈদ মানে আনন্দ এই আনন্দ প্রতিটি মানুষের জীবনে বয়ে আসুক ধন্যবাদ

 2 years ago 

মার্কেটে না গিয়েও মার্কেট সম্পর্কে অনেক ধারণা পাই এটা খুবই ভালো লাগে।গত তিন বছর ধরে মার্কেটে যাই সব কিছু অনলাইন থেকেই কেনাকাটা করি কষ্ট করতে ইচ্ছা করে না।তবে মাঝে মাঝে যাওয়া দরকার তাহলে কিছু বাস্তব অভিজ্ঞতা হয় আরকি।যাই হোক আপনি ভিড়ের মধ্য ও কেনাকাটা করতে পারছেন এটা দেখে ভালো লাগল

 2 years ago 

ভাইয়া মার্কেটে যাওয়া একটা আনন্দের বিষয় সব যদি অনলাইনে করি তাহলে মার্কেটর লোকজন কি করবে ধন্যবাদ

 2 years ago 

চারদিকে ঈদের আমেজ বিরাজ করতেছে। সবাই ঈদের কেনাকাটা নিয়ে খুব ব্যস্ত। আজকে আপনার ঈদের কেনাকাটার পোস্ট দেখে খুব ভালো লাগলো। অনেক কিছু ক্রয় করেছেন। এবং খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। এত অসাধারন পোষ্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ভাইয়া চারদিকে ঈদের আমেজ আসলে বিরাজ করছে মন্তেব্যের জন্য আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60832.40
ETH 2912.20
BNB 525.30
SBD 2.31