ঝটপট ম্যাগি নুডুলস রান্নার রেসিপি ||১০% বেনিফিসিয়ারি shy-fox ও ৫% বেনিফিসিয়ারি abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

হ্যালো কেমন আছেন আমার বাংলা ব্লগের বন্ধুরা সবাই?আশাকরি ভালোই আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।

প্রতিদিনের মতো আমি আজও আপনাদের মাঝে হাজির হয়েছি একটি রেসিপি নিয়ে। রেসিপিটি হলো আলু, টমেটো ও ডিম দিয়ে ম্যাগি নুডুলস রান্না রেসিপি। ম্যাগি নুডুলস আমার বাচ্চাদের অনেক পছন্দের। তবে তারা বেশির ভাগ সময়ে সুপ নুডুলস রান্না করে খাই।আজ একটু অন্য রকম ভাবে তাদের নুডুলস রান্না করে দিলাম।আমার বাচ্চারা ঝাল অনেক কম খাই।তাই আমি তাদের খাবারের অনেক কম করে ঝাল দিয়ে নুসুলস রান্না করে দিয়েছি।তবে খেতে কিন্তুু ভালোই লেগেছে। যাইহোক বন্ধুরা আর কথা না বাড়িয়ে এখন চলে যাব মূল পর্বে:

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাএ কমিউনিটি (আমার বাংলা ব্লগ) সকল ভাই ও বোনেদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের পোষ্ট :-

PhotoEditorPro_1651398917410.jpg

🥣রেসিপি তৈরির প্রয়োজনীয় উপকরণ🥣

PhotoEditorPro_1651398075664.jpg

উপকরণপরিমান
ম্যাগি নুডুলস১ প্যাকেট
ডিম১ টি
আলু১টি
পিঁয়াজ কুচি২টি
কাঁচা মরিচ কুচি১ টি
লবনস্বাধমতো
তেলপরিমান মতো

🥣প্রস্তত প্রণালি: 🥣

🥣ধাপ-১ 🥣

PhotoEditorPro_1651398117095.jpg

প্রথমে আমি আলু খোসা ছাড়িয়ে আলু ও টমেটো ভালো করে দুয়ে কেটে নিয়েছি।

🥣ধাপ-২ 🥣

PhotoEditorPro_1651398169131.jpg

এখন চুলাই একটি পাতিলে পানি দিয়ে কেটে রাখা আলু গুলো দিয়ে দিলাম

🥣ধাপ-৩ 🥣

PhotoEditorPro_1651398213330.jpg

আলু দিয়ে একটু জাল দিয়ে কেটে রাখা টমেটো ও নুডুলস দিয়ে দিলাম

🥣ধাপ-৪ 🥣

PhotoEditorPro_1651398250874.jpg

এখন নুডুলস সিদ্ধ হয়ে আসলে একটি ছালনে ঢেলে নেব

🥣ধাপ-৫🥣

PhotoEditorPro_1651398297977.jpg

এখন চুলাই একটি কড়াই বসিয়ে তেল দিয়ে দিলাম।তেল গরম হয়ে আসলে মরিচ ও পিঁয়াজ দিয়ে দেব।

🥣ধাপ-৬ 🥣

PhotoEditorPro_1651398344913.jpg

মরিচ ও পেঁয়াজ দিয়ে কিছুক্ষণ নেড়ে চেড়ে ডিম দিয়ে দিলাম

🥣ধাপ-৭🥣

PhotoEditorPro_1651398412599.jpg

ডিম দিয়ে একটু নেড়ে সিদ্ধ করে রাখার নুডুলস দিয়ে দিলাম

🥣ধাপ-৮ 🥣

PhotoEditorPro_1651398459175.jpg

নুডুলস দিয়ে একটু নেড়ে নুডুলস এর মসলা গুলো দিয়ে দিলাম

🥣ধাপ-৯🥣

PhotoEditorPro_1651398497440.jpg
ব্যাস এভাবে হয়ে গেল আমার নুডুলস রান্না রেসিপি। আশাকরি রেসিপিটি সবার ভালো লাগবে।কেমন হয়েছে বন্ধুরা কমেন্ট এর মাধ্যমে জানাবেন।

আজ এখানে বিদায় নিলাম। দেখা হবে আগামীতে অন্য কোন পোস্টে অন্য কোনো লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

🥣আমার পরিচয়:🥣

আমি পারুল। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমাার জন্মভূমি। আমি বাংলাই লিখতে ও পড়তে পছন্দ করি।বাংলার প্রকৃতির সোন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে দিতে চাই।ধন্যবাদ বাংলা ব্লগে এই সুযোগ করে দেওয়ার জন্য।

🥣ধন্যবাদ আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের। 🥣

Sort:  
 2 years ago 

ওয়াও আপনি তো খুব সুন্দর ভাবে ঝটপট ম্যাগি নুডুলস রান্না করে ফেলেছেন। রমজান এসেছে ধরে নুডুলস খাওয়া হয়না। এখন আপনার নুডলস রান্না দেখে আমার ইচ্ছে করছে খেতে।আপনি খুব চমৎকার ভাবে ম্যাগি নুডুলস ধাপে ধাপে রান্না করে দেখিয়েছেন। আপনাকে অনেক ধন্যবাদ আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপু রমজানে আমিও গতকাল প্রথম রান্না করেছি নুডুলসটা বেশ মজা হয়েছে ধন্যবাদ

 2 years ago 

এত তাড়াহুড়ো করে রান্নার কি প্রয়োজন ছিল ভাই। ধীরেসুস্থে রান্না করলেও তো পারতে না। যাইহোক খুব ভাল লেগেছে আপনার এত সুন্দর রেসিপি দেখে। যদি আরো ধীরেসুস্থে রান্না করতেন তাহলে তো আরো বেটার হতো। ঈদ মোবারক।

 2 years ago 

ভাইয়া আসলে বাচ্চারা তাড়াহুড়া করছিল খাবার জন্য তাই আর কি আপনাকে ঈদ মোবারক ধন্যবাদ

 2 years ago 

আপনার নুডুলস রেসিপি দেখে খুব ভালো লাগলো। দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। বিশেষ করে ঈদ উপলক্ষে এখন নানাভাবে নুডুলস রান্নার ধুম পড়বে। আপনার প্রস্তুত প্রণালীঃ অসাধারণ। দেখে আমার কাছে খুব ভালো লাগলো‌। এত অসাধারণ রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ভাইয়া রোজার ভিতর তেমন রান্না করা হয়নি এখন আসলে ধুম পড়বে মন্তেব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

নুডুলস খেতে আমার বরাবরই খুবই ভালো লাগে এবং এটি আসলেই ভরা পেটে খেতে ভালো লাগে। আপনি দারুন ভাবে রান্না করেছেন ম্যাগি নুডুলস রান্না করেছেন। সুন্দর উপস্থাপনা করেছেন। প্রয়োজনীয় উপকরণগুলি সঠিক মাত্রায় তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা রইল। এটা দারুন ছিল দুর্দান্ত

 2 years ago 

ভাইয়া ভরা পেটে খেতে মজা হয় সত্যি কারণ তখন পেটতো ভরাই থাকে হাঃহাঃ হাঃ

 2 years ago 

বাজারে বিভিন্ন প্রকার নুডুলস এর মধ্যে প্রায় সবগুলো খাওয়া হয়েছে কিন্তু ম্যাগি নুডুলস এর মত স্বাদ অন্য কোন নুডলসে পাওয়া যায় না। আমার কাছে ম্যাগি নুডলস খেতে খুব ভালো লাগে। আপনি খুব চমৎকার করে ঝটপট ম্যাগি নুডলস এর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। রেসিপিটি দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনার উপস্থাপনা বেশ ভালো ছিল। ধন্যবাদ।

 2 years ago 

ম্যাগি নুডুলস এর স্বাধ আসলে অনেক বেশি আর নুডুলস অনেক সুস্বাদু হয়েছে ধন্যবাদ

 2 years ago 

নুডুলস রেসিপি দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। ঈদের জন্য বাসায় নুডুলস এনেছি এখনো খাওয়া হয়নি। আশা করি আপনার তৈরি নুডুলস রেসিপি টা খুবই সুস্বাদু হয়েছে। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঝটপট ম্যাগি নুডুলস রান্নার রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। আমি তো লোভ সামলাতে পারলাম না খেতে ইচ্ছা করছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি তো দারুণ একটি রেসিপি শেয়ার করেছেন ৷ মাঝে মাঝে সত্যিই এমন পরিস্থিতি আসে ঝটপট কিছু একটা রান্না তৈরি করতে হবে ৷ তো এজন্য বাড়িতে লুডুলস রেখে আপনার এই রেসিপি অনুসরণ করলে ভালোই হবে ৷ তো যাই হোক সুন্দর ভাবে রেসিপি পোস্টটি শেয়ার করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ৷ আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া আসলে মাঝেমাঝে ঝটপট রান্না করার প্রয়োজন ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি খুবই মজাদার এবং সুস্বাদু ম্যাগি নুডুলস তৈরি করেছেন। আমি খুবই পছন্দ করি ম্যাগি নুডুলস খেতে। দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। খুবই ভালো লাগলো আপনার রেসিপি দেখে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু মন্তেব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

আপনার ম্যাগি নুডুলস এর রেসিপি টা খুবই সুন্দর হয়েছে ভাইয়া। দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। অনেকদিন ধরেই নুডুলস খাওয়া হয়না। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু সত্যি অনেক দিন হলো নুডুলস খাওয়া হয়নি তাই আরকি তৈরি করলাম ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69828.11
ETH 3825.90
USDT 1.00
SBD 3.55