কঠিন ভালোবাসার গল্প চতুর্থ বা শেষ পর্ব

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকল কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমরা আজকের পোস্ট।

কঠিন ভালোবাসার গল্প চতুর্থ বা শেষ পর্ব

trolley-bus-1043230_1280.jpg

source

শান্তা ও শামিলের যখন বিয়ের পাকা কথা দেবে তখন শান্তার ভাই বললো আমি আগে দেশে আসি তারপর কথা হবে। এই কথা শোনে শামিল আরো ক্ষিপ্ত হয়ে উঠল।সে চায় যত তাড়াতাড়ি সম্ভব তাদের বিয়ে হোক। তা না হলে শান্তার ভাই এসে ঝামেলা করবে।এদিকে শান্তার বাবার একমাত্র ছেলে তাকে রেখে কিভাবে তার মেয়ের বিয়ে ঠিক করে। এই নিয়ে শান্তার বাবা পড়লো মহা বিপদে।

এক পর্যায়ে শান্তার বাবা বাধ্য হয়ে শামিলের বাসায় লোক পাঠালো। সেছিল শান্তার মামা, শান্তার মামা শামিলের বাসায় গিয়ে ব্যাপারটা বুঝিয়ে বলতে লাগলো। শান্তার মামার সব কথা শোনে শামিলের বাসার লোকজন রাজি হলো। তবে শান্তার ভাইয়ের আসতে এক মাসের মতো লাগবে। আসলে সবাই রাজি হলেও শামিল রাজি হলো না শান্তার মামার প্রস্তাবে। শামিলের মনে আছে ভয় শান্তার ভাই যদি আবারো বাঁধা দেয়।এদিকে শান্তার সাথে শান্তার ভাইয়ের কথা হয়েছে শান্তার ভাই বলেছে তুই কারো কিছু বলবি না তোর বিয়ের সব মার্কেট করে নিয়ে আসবো,আর আমি তোকে শামিলের সাথেই বিয়ে দেব।

শান্তা আর শামিল যখন কথা বললো তখন শান্তা বললো আমার ভাইয়া যদি আমাদের সম্পর্কে মেনে না নেয় তখন কি হবে। শামিল বললো তোমার ভাইয়া আসার আগেই আমাদের বিয়ে করতে হবে। কিন্তু শান্তা তখন বললো আমার একমাত্র ভাই তাকে ছাড়া আমি কিভাবে বিয়ে করি।তুমি তো কিছুই কর না বিপদে পড়লে ভাইয়ার কাছেই আসতে হবে। তখন শান্তার কথায় শামিল অনেক কষ্ট পেল শামিল তখন মরিয়া হয়ে উঠলো কিছু করার জন্য। শামিলের তখনই অনার্স কমপ্লিট হয় নি। এখন তারজন্য তেমন ভালো কনো চাকরি নেই।তখন শামিল ভাবতে লাগল সে বুঝি তার ভালোবাসাকে পেল না।

এভাবেই শামিল মনে কষ্ট নিয়ে ঘুরতে লাগলো।শামিল তখন ভাবতে লাগল আসলে টাকা পয়সা না থাকলে ভালোবাসা জানালা দিয়ে পালায়।ইতিমধ্যে শান্তার ভাইয়া দেশে চলে এলে। সে শান্তার বিয়ের জন্য পুরো বাজার করলো। তার পর অবশেষে তাদের দুজনের বিয়ে হয়ে গেল।তখন শামিল বলতে লাগলো তুমি আমাকে আগে বলো নায় কেনো। তখন শান্তা বললো তোমার ভালোবাসার প্রতি তোমার বিশ্বাস নেই, হাজার বিপদ এলেও তেমার ছিলাম তোমার থাকব। অনেক বিপদের পর তারা তাদের ভালোবাসাকে পেল। এখন দুজনেই আনন্দের সাথে ঘর করতে লাগলো।

2GZpiygLZbndtMBNRVUJ19to2HA8AJHhDzhWy6HXkpbABs3wVi77RWv7qwHBXVEN3qzVymfDrdF7YupEDxp2dxQk8bz63txFqiUxURWQ1BudgH7GRTX4aoe8KcTgjL...rqmazngaQSFCEE1jXrmR7g8aaRttRx4JkC2twxSFfTuT37LxyiG5FBmgWctHLy1bxhovdtRWRZAhst4UtrYW1GhfoWLVYrog3FtTpgC8XsdEsddY2raMrKZQgM.gif

আজ এই পর্যন্তই। গল্পটি ভালো লাগলে আবার আসবো নতুন কোন গল্প নিয়ে। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্মনিয়ে নিজেকে ধন্যমনে করি।ধন্যবাদ বাংলা ব্লগে এই বাংলা সুযোগ করে দেওয়ার জন্য।

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScQy7C44Q43NAfhUa73Y1nHv3cvSKChk62pnPhuqhkLAnzA47j47NEp6Q4f9dRCvyy31KSeqyMAMi2Tg2svDUEiUHJR3KGZmtezgQhN2HrwQ.png

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56159.14
ETH 2370.54
USDT 1.00
SBD 2.30