হঠাৎ কিমা পুরি খাওয়ার মূহুর্ত ||১০% বেনিফিসিয়ারি লাজুক শেয়ালের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকল কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্টঃ

হঠাৎ কিমাপুরি খাওয়ার মূহুর্ত

PhotoCollage_1675433319692.jpg

বরাবরের মতো আজ ও আমি আপনাদের মাঝে হাজির হয়েছি একটি পোস্ট নিয়ে। পোস্টটি হলো হঠাৎ কিমাপুরি খাওয়ার মূহুর্ত।গত শুক্রবারে আমরা সবাই মিলে বেরাতে গিয়েছিলাম, তবে আমরা ফিরতে ফিরতে প্রায় সন্ধ্যা লেগেছিল। তাই আমরা যখন ফরিদ পুর আসলাম তখন আমার মেয়ে ওর আব্বুকে বলে আমরা কিমাপুরি খাব। আসলে এই রেষ্টুরেন্টের কাছ দিয়ে গেলেই তারা না খেলে ও পুরি কিনে নিয়ে আসবে।কারণ এখানকার কিমাপুরি কিনা অনেক ভালো। তারপর কি আর করা মেয়ে যেহেতু আবদার করেছে তা পূরণ করবে না তা কি করে হয়।আমি যদি ও বলেছিলাম ওরা খাবে না, আমার কথা কে শোনে তার বাচ্চারাই সব।যাইহোক আর কথা না বাড়িয়ে শুরু করি আমার আজকের পোস্ট।

20230203_162305_HDR.jpg

20230203_162503.jpg

প্রথমে আমরা নিউ জিলানী হোটেল এন্ড রেস্টুরেন্টের ভিতরে প্রবেশ করলাম। আসলে রেস্টুরেন্টটা অনেক পুরানো হলেও অনেক নামকরা। আমরা যেহেতু গিয়েছি শুধু কিমাপুরি খাওয়ার জন্য। তাই আর অন্য কিছুর দিকে চোখ দিলাম না।তবে বাচ্চারা চিকেন চাপ নিয়ে আসতে চেয়েছিল কিন্তু তাদের চিকেন চাপ শেষ হয়ে গিয়েছিল।তারা ভাবছিল বেরাতে গিয়েছি তাই আসার সময় কিছু খাবার নিয়ে এসে রাতে খাবে।

20230203_162257_HDR.jpg

20230203_162254_HDR.jpg

20230203_162100_HDR.jpg

20230203_161943_HDR.jpg

আসলে রেস্টুরেন্টে অনেক ধরনের খাবার থাকে, সেদিন শুক্রবার হওয়ায় তেমন কোন খাবার ছিল না।কারণ শুক্রবারে সব প্রায় বন্ধ থাকে। সাদা ভাত থেকে শুরু করে বিভিন্ন ধরনের খাবার রয়েছে। আসলে এই দোকানের কিমাপুুরি গুলো অনেক ভালো। আমি আগে ও বেশ কয়েক বার খেয়েছি।সেই দিন যদিও খাবার কোন ইচ্ছে ছিল না তারপর বাচ্চারা যখন খেলে তাই আমরা দুজনেও খেলাম। শুধু আমরা কেনো যারা একবার খেয়েছেন সবাই আবার খেতে চাবেন। শুধু পুরি না সমসা, সিঙ্গারাও অনেক ভালো। ।আমরা যেহেতু কিমাপুরি খাব তাই তাদেরকে কিমাপুরি দিতে বললাম ছয়টা।

20230203_162530_HDR.jpg

20230203_162353.jpg

20230203_162324.jpg

20230203_162236.jpg

যেহেতু রেস্টুরেন্ট এ সময় ভীর অনেক কম ছিল। আসলে শুক্রবার তাই ভীর কম। আমরা বলার ৫ মিনিটের মধ্যে উনারা পুরি গুলো দিয়ে দিল।উনারা পুরিগুলো মাঝ খান থেকে কেটে দিতে চেয়েছিল কিছু আমার বাচ্চারা কাটা পুরি খাবে না, তাই আর কেটে দেয়নি।পুরিগুলো পেয়ে বাচ্চারা অনেক খুশি।তারপর দুই মেয়ে পুরিগুলো দিয়ে খেতে বসে গেল।তবে মজার ব্যাপার হলো দুজনে কিন্তু দুটি পুরি শেষ করতে পারেনি।তারপর মাঝে মাঝে বাসায় এসে বাচ্চারা আবার পুরি খেতে চাই, তাই আমি আবার আসার সময় আরো ছয়টা পুরি বাসার জন্য কিনে এনেছি।

20230203_162720_HDR.jpg

তারপর যখন বিল দিতে গেলাম, তখন পাশ থেকে একজন বাচ্চাদের ছবি তুলা দেখছিল। তখন সে বলল আপু আমাদের দোকানের বেশি করে ছবি তুলে নিয়ে যান, যাতে আমাদের বেচাকেনা আরো ভালো হয়।যাইহোক অবশেষে বিল পরিশোধ করে রেস্টুরেন্ট থেকে চলে আসলাম।আমার আজকের পোস্টটি আপনাদের কেমন লেগেছে মন্তব্যের মাধ্যমে জানাতে ভুলবেন না।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসLGK30
লোকেসনলিংক


আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্মনিয়ে নিজেকে ধন্যমনে করি।ধন্যবাদ বাংলা ব্লগে এই বাংলা সুযোগ করে দেওয়ার জন্য।

সবাইকে অনেক ধন্যবাদ সময় নিয়ে আমার পুরো পোষ্টটি পড়ার জন্য।

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

কিমা পুরি,ডালপুরি, ডিম পুরি সবগুলোই আমাদের খাওয়া হয়েছে। আর প্রায়ই খাওয়া হয়। কারণ বাজারে ঘাটে গেলে তখন অন্য কিছু না খেয়ে সিঙ্গারা, সমুচা বা পুরি খাওয়া হয়। তাছাড়া মাঝে মাঝে বাড়িতে নিয়ে আসা হয়। কারণ বাড়ির সকলে তো আর বাজারে গিয়ে সব সময় খেতে পারে না। তাই যখন আমরা খেতে যাই তখন বাড়ির জন্য নিয়ে আসি। তবে বিকেল বেলার নাস্তায় এটি খেতে বেশি ভালো লাগে। আর মেয়েদের আবদারের কারণে আপনারা দুজনেও খেতে পেরেছেন। যাই হোক অনুভূতিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

এই খাবারগুলো বেশ মুখরোচক।দেখলেই খেতে ইচ্ছে করে। তবে আমার খুব একটা বাইরের খাবার খাওয়া হয় না। আপনি আপনার মেয়েদের জন্য কিমা পুরি নিলেন। তারা পুরো শেষ করতে পারলো না। বাচ্চারা আসলে মাঝে মাঝে বাইরের খাবার খুব পছন্দ করে। অনুভূতি গুলো সুন্দরভাবে তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

জি আপু বাচ্চারা মাঝে মাঝে বাইরের খাবার অনেক পছন্দ। তবে খেতে পারে না এটাই সমস্যা। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে সপ্তাহে একটা দিন শুক্রবার এই দিনটা ছুটি থাকে বলে সবাই চায় একটু বাইরে বেড়াতে। আরে বেড়ানোর মুহূর্তে কিছু না খেলে কি হয়। আপনি এবং আপনার মেয়েকে নিয়ে হোটেলে পুরি খেয়েছেন। আসলে আপু এ খাবারগুলো খুবই মুখস্তর একটি খাবার। কিমা পুর খাওয়ার জন্য যদি সস ভালো হয় তাহলে খেতে বেশ ভালই লাগে। বাচ্চাদের নিয়ে এভাবে বাইরে গিয়ে খেতে বেশ ভালোই লাগে। যাহোক বিকেলবেলা ছুটির দিনে খুবই সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন আপনাকে অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া কিমা পুরির সাথে সস আসলে অনেক মজার, ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

বিশেষ করে বিকেল বেলা যখন বাইরে যাই তখন কিমা পুরি খাওয়া না হলে কেমন যেন অন্যরকম মনে হয় নিজের কাছে। ডালপুরি, ডিম পুরি খেতে ভীষণ ভালো লাগে আমার। সত্যি কিমা পুরি খাওয়ার অনুভূতিটা অন্যরকম হয়ে থাকে। খাবার ফটোগ্রাফি গুলো দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। কিমা পুরি খাওয়ার সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। এত চমৎকার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি ঠিক বলছেন আপু কিমা পুরি আসলে খেতে অনেক ভালো লাগে আমারও অনেক প্রিয় একটি খাবার।যদিও সিঙ্গারা সমুচা ও পছন্দ কিন্তু কিমা পুরি হলে আর কোন কিছু লাগেনা।বাচ্চারা তো বেশ মজার করে কিমা পুরি খেয়েছে আপু।আবার বাসার জন্য নিয়েছেন বেশ ভালো লেগেছে।

 2 years ago 

জি আপু বাসায় এসে আবার খেতে চায় তাই বাসার জন্য কিছু এনেছি। ধন্যবাদ আপনাকে।

আমাদের এই দিকটাতে এরকম পুরি চোখে পড়ে না। মাঝেমধ্যে কয়েকটা দোকানে দেখা যায় পুরির ভেতরে ডাল দেয় তবে মাংস দেয় এরকম খুঁজে পাওয়া বেশ মুশকিল। আপনাদের বাংলাদেশে গেলে এই জিনিসগুলো খেয়ে দেখতে হবে যদি চিকেন দেয় তাহলে। অন্য কিছু দিলে তো আর খাওয়া যাবে না।

 2 years ago 

চলে আসুন এখানে চিকেনের পুরি পাওয়া যায়, তবে পুরিগুলো কিন্তু অনেক মজার। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মাঝে মাঝে কিমা পুরি খেতে ভালোই লাগে। বাচ্ছাদের সাথে নিয়ে কিমা পুরি খাওয়ার অনুভূতি পড়ে অনেক ভাল লেগেছে। আসলে কি আপু এসব মুখ রোচক খাবার দেখলে খেতেই মন চাই। আর মেয়েরা যেহেতো আবদার করেছে সেটা তো রাখতেই হয়। ধন্যবাদ আপু।

 2 years ago 

সত্যি বলেছেন ভাইয়া এই মুখরোচক খাবার দেখলে আসলে খেতে মন চায়। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59838.11
ETH 2384.78
USDT 1.00
SBD 2.51