ভালোবাসার জয় ||১০% বেনিফিসিয়ারি লাজুক শেয়ালের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকল কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্টঃ

ভালোবাসার জয়

flowers-4072214__480.jpg

Source

বরাবরোর মতো আজ ও আমি আপনাদের মাঝে হাজির হয়েছি একটি পোস্ট নিয়ে। পোস্টটি হলো ভালোবাসার জয় ।কাকলি ও জয় দুজনের ভালো ভাসার কথা। কাকলি দশম শ্রেণিতে পড়ে ।সে তার বাবার ৪ সন্তান। কাকলিরা চার বোন এক ভাই। কাকলির বড় তিনবোন বিয়ে হয়ে গেছে।। কাকলির বাবার এক জন দিন মজুর ছিল। কাকলি দেখতে বেশ সুন্দর ।এখন তার বাবা তাকে বিয়ে দেওয়ার জন্য অস্হির হয়ে পড়ল। ইতি মধ্যে কাকলি ফেসবুকে একজন মানে জয়ের সাথে পরিচিত হলো।জয়ের বাড়ি ছিল রাজশাহী আর কাকলির বাড়ি ছিল ফরিদপুর। আসলে কাকলি আমার এক প্রতি বেশি।এখন কাকলি এসএসসি পাশ করেছে।


এভাবেই চলতে লাগল কাকলির জীবন।কাকলি টিউশনি করে পড়াশোনা চালায় । কাকলির বাবা যেহেতু একজন দিন মজুর তাই সে কাকলিকে বিয়ে দেবার জন্য ব্যস্ত, সেহেতু তাকে পড়াশোনা করানো অসম্ভব হয়ে পড়েছে। কিন্তু কাকলির সাথে যে ফেসবুকে একটি ছেলের সম্পর্ক সে তার বাবাকে জানালো।তবে কাকলির বাবা বলল তুমি আর ফেসবুক ব্যবহার করবে না। কারণ তার বাবা এসব বিশ্বাস করে না।কাকলির কাছ থেকে ফোনটা নিয়ে গেল। কাকলির জীবন যেন দুর্বিষ হয়ে উঠল।কারণ কাকলি জয়কে অনেক ভালোবাসে। সে জয়কে ছাড়া বাঁচবে না।

ছেলেটা কাকলিকে অনেক মেসেজ দেয় কিন্তু মেসেজের কোন উত্তর পাইনি। তখন জয় ভাবে কাকলির মনে হচ্ছে কিছু একটা হয়েছে। জয় কাকলির খোঁজ খবর নেওয়ার জন্য অনেক চেষ্টা করছে।কাকলির বান্ধবীর নাম্বার ছিল জয়ের কাছে। জয় কাকলির বন্ধবীকে মেসেজ দিল।সে উত্তর দিল কাকলির সাথে, তার কয়েক দিন ধরে কোন যোগাযোগ হয়না। জয় কাকলির বান্ধবীকে কাকলিদের বাড়িতে পাঠালো খোঁজ নেওয়ার জন্য। কাকলির বান্ধবী কাকলিদের বাড়িতে এসে সব কিছু জানলো।তারপর বাসায় গিয়ে জয়কে কাকলির সম্পর্কে সব কিছু বলল।


কাকলির বাবা বলেছে এসব ছেলেরা কখনো ভালো হয় না। এরা মেয়েদের নিয়ে বিক্রি করে দেয়।তখন জয় বলল সবাই এক হয় না।আমি কাকলির বাবা ভুল ভেঙে দেব। আমি কাকলিকে কখনো দেখিনি তবে ওর সাথে কথা বলেই অন্য রকম ভালোবাসা সৃষ্টি হয়েছে। ওকে ছাড়া আমার বেঁচে থাকা কষ্টের। জয় বলল আমি কাকলিদের বাড়িতে যাব, কাকলির বাবাকে বুঝিয়ে কাকলিকে বিয়ে করবো।সত্যি জয় পরের দিন ঠিকানা নিয়ে কাকলিদের বাসায় চলে আসলো। জয়কে দেখে কাকলি অবাক হয়ে পড়ল।

জয় এসেছিন প্রায় রাত ১০ টার সময়। পরে কাকলিদের বাড়ির লোকজন জয়কে ভালোই আদর যত্ন করলো। আসলে তারা দুজন জন দুজনকে অনেক ভালো বাসে। জয় কাকলিদের সবারই মন জয় করতে পেরেছে। পরে জয় এর সাথে কাকলিকে বিয়ে দিয়ে দিল।তারপর জয় কাকলিকে নিয়ে জয়দের বাসায় চলে গেল, জয়দের বাড়িতে সবাই কাকলিকে মেনে নিল।এভাবেই কাকলি ও জয়ের ভালোবাসার জয় হলো।আসলে সত্যি কারের ভালোবাসার জয়ই হয়। আমার গল্পটি ভালো লাগলে আবার আসবো নতুন কোন গল্প নিয়ে আমাদের মাঝে।

আজ এই পর্যন্তই। আশা করছি আমার লেখা এই গল্পটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। আমার লেখা গল্পটি যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আমারও অনেক ভালো লাগবে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্মনিয়ে নিজেকে ধন্যমনে করি।ধন্যবাদ বাংলা ব্লগে এই বাংলা লেখার সুযোগ করে দেওয়ার জন্য। ধন্যবাদ সবাইকে।

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  

গল্পের প্রথম দিকটাতে কাকলির বাবাকে যতটা কঠোরপন্থী মনে হচ্ছিল সেক্ষেত্রে শেষের দিকে এত সহজে যে তাদের বিয়ে মেনে নেবে এটা আশা করিনি আমি।

কাকলির বাবা বলেছে এসব ছেলেরা কখনো ভালো হয় না। এরা মেয়েদের নিয়ে বিক্রি করে দেয়।

হা হা হা... আমরাও তো সোশ্যাল মিডিয়ায় খুব এক্টিভ এবং নিয়মিত ফেসবুক ব্যবহার করি। তাহলে আমরাও কি মেয়েদের নিয়ে বিক্রি করে দেই নাকি। 🤣

 2 years ago 

আপনারা ও এদের মতো হবেন না কে জানে।যাইহোক কাকলির বাবা প্রথমে অনেক কঠোর ছিল, কিন্তু পরের মূহুর্ত সহজে তার মন গলে গেল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি আপু বাস্তবে দেখছি, ফেসবুকের পরিচয়ে প্রেম আর বিয়ে অনেক হচ্ছে। দেখা যাচ্ছে না দেখেই বাংলাদেশের ছেলে লন্ডনের মেয়ে।আবার আমেরিকার ছেলে আর বাংলাদেশের মেয়ের মধ্যে ফেসবুকে প্রেম হয়ে বিয়ে পর্যন্ত হয়। আসলে সবাই খারাপ না, আবার সব ভাল ও না।জয় আর কাকলির প্রেম সফল হলো।জয় কাকলির পরিবারের সবার মন জয় করে নিল। ভাল ছিল গল্পটি। ধন্যবাদ আপু।

 2 years ago 

সত্যি বলেছেন আপু বাংলাদের মেয়ের আর লন্ডনে ছেলে না দেখেই বিয়ে হয়ে যাচ্ছে ফেসবুকের মাধ্যমে। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

কাকলি এবং জয় ফেসবুকের ভালোবাসা শেষ পর্যন্ত তাদের বিয়ে হলো। এরকম ফেসবুকে অনেক সম্পর্ক হয় লাস্ট পর্যন্ত অনেকে প্রতারণা হয়েছে। কাকলির বাবা যখন দিনমজুর তখন সে চিন্তা করলো তার মেয়েকে বিয়ে দিয়ে দেবে। তবে কাকলি টিউশনি করে তার লেখাপড়া করতেছে শুনে খুব ভালো লাগলো। শেষ পর্যন্ত জয় ঠিকানা নিয়ে কাকলিদের বাড়িতে আসলো। পরে কাকলির মা-বাবা খুব আদর যত্ন করে জয়ের কাছে কাকলিকে বিয়ে দিলেন। সবচেয়ে বড় কথা জয়ের ফ্যামিলি কাকলিকে মেনে নিল শুনে খুব ভালোই লাগলো। সুন্দর করে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জি আপু জয়ের পরিবার কাকলিকে মেনে নিয়েছে জেনে অনেক ভালো লেগেছে আমারো। এভাবে মন্তব্য করে পাশে থাকবেন। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67421.82
ETH 2623.68
USDT 1.00
SBD 2.68