যন্ত্রণাদায়ক সকাল ||১০% বেনিফিসিয়ারি লাজুক শেয়ালের জন্য

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকল কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্টঃ

20230303_215002.jpg

20230303_092427.jpg

গতকাল বৃহস্পতিবার রাত থেকে আমার ছোট মেয়েটা অসুস্থ। সারারাত শুধু কান্না করছে ঘুমের মধ্যে। হঠাৎ করে কান্না করে উঠছে।আসলে কয়েক দিন করে গলা ব্যাথা।তাই আমি ভাবলাম রাতে হয়তো আরো বেশি ব্যাথা করছে, তাই মাঝে মাঝে কান্না করছে ।তারপর কোন রকম রাতটা ভোর হলো,তখন মেয়েটা একটু ঘুমালো। আমি সেই ভাবে ঘুম পারিয়ে রেখে চলে আসলাম। এসে সকালের নাস্তা বানাই, হঠাৎ মেয়েটা আবার কান্না করে উঠলো।আমার জা গিয়ে লাইট জ্বালিয়ে দিয়ে আসলো, তখন আরো জোড়ে কান্না করতে লাগল।তাড়াতাড়ি গিয়ে উঠিয়ে নিয়ে আসলাম, ওকে ধরার সাথে সাথে দেখলাম পুরো শরীর, হা, পা ভুলে গেছে ও জ্বর এসেছে। এই অবস্থা দেখে আমি ভয় পেয়ে গেলাম।

আমি তো দেখে অনেক ভয় পেয়ে গেলাম। আসলে তখন সকাল আটটা বাজে। ভালো মেয়ে রাতে ঘুমিয়েছে আর সকালে এই অবস্থা। সাথে সাথে আমাদের পাশের বাড়ি হুজুরের কাছে নিয়ে গেলাম,হজুর আবার হোমিও ঔষধ দেই। হুজুর বললো ভাবি দুপুরে আমি ঔষধ এনে দেব। কিন্ত দুপুর হতে অনেক দেরি, সারারাত ঘুমাতে পারেনি। আর হোমি ও ঔষধে আস্তে আস্তে কাজ করে কিন্তু মেয়ের যা অবস্থা হোমিও ঔষধের ধর্য নেই। পাশের আবার এক ভাইয়া হাতুরে ডাক্তার , উনি আবার এলে প্রতি ডাক্তার উনাকে ফোন দিলে এসে দেখে একটা ঔষধ দিয়ে গেল আর বলে গেল এলার্জিতে এমন হয়েছে। আসলে আপনারা হয়তো না দেখলে বুঝতে পারবেন না। তবে উনি হাতুরে ডাক্তার হলেও অনেক দিন ধরে এভাবে ডাক্তারি করে তাই উনার ঔষধ বেশ ভালোই কাজ করে।আর ছোট খাটো কিছু হলে আমি বাচ্চাদের উনার কাছ থেকে ঔষধ এনে খাওয়ায়।

এদিকে শুক্রবার অন্য দিকে মেয়ের এই অবস্থা। আসলে শুক্রবার দিন ডাক্তার পাওয়া যায় না বলেই চলে।যদি ও দুই একজন বসে তাও বিকেলে। তাই সেদিন পরে গেলাম মহা বিপদে। যাইহোক তারপর ঔষধ খেয়ে একটু কমেছে তবে এখনো সারেনি, তবে ঔষধ চলছে। আসলে আগে কখনো এভাবে হয়নি তাই আরো বেশি ভয় করছিল। তবে স্কনের ভালো একটা ডাক্তার দেখাবো খুব তাড়াতাড়ি। ছোট বাচ্চা মাঝে মাঝে ব্যাথায় কান্না করে তখন অনেক খারাপ লাগে। সকালে উঠে এভাবে দেখতে পাব আমি ভাবতে পারিনি। আপনারা সবাই দোয়া করবেন যেন তারাতাড়ি আমার মেয়েটা সুস্থ হয়ে উঠে।

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্মনিয়ে নিজেকে ধন্যমনে করি।ধন্যবাদ বাংলা ব্লগে এই বাংলা সুযোগ করে দেওয়ার জন্য ।

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 last year 

ছোট বাচ্চা কান্না করলে সেটা তো অবশ্যই খারাপ লাগে আপু। আপনার ছোট মেয়ে এখন কিছুটা সুস্থ হয়েছে জেনে ভালো লাগলো তবে যত তাড়াতাড়ি সম্ভব স্কনের সেই ভালো ডাক্তারটা দেখাবেন যেটার উল্লেখ আপনি আপনার পোস্টে করেছেন। আর হাতুড়ে ডাক্তাররা যে সব সময় খারাপ হয় সেরকমও কোন ব্যাপার নেই, তাদের অভিজ্ঞতা থাকলে তাদের ওষুধও অনেক কাজে দেয়। কিন্তু ছোট বাচ্চাদের ক্ষেত্রে ভালো মানের ডাক্তার দেখানোই উচিত কাজ।

 last year 

জি ভাইয়া তাড়াতাড়ি স্কনের ভালো ডাক্তার দেখাবো,দোয়া করবেন আমার মেয়ের জন্য।

 last year 

আপু আপনার মেয়ের কদিন থেকেই শুনি গলা ব্যথা।আজ আবার এলার্জি।যাই হোক স্কিনের ভাল ডাক্তার দেখান।আশাকরি ভাল হয়ে যাবে। ওর কোন কোন খাবারে এলার্জি আগে তা সনাক্ত করেন।ওসব খাবার খাওয়াবেন না। অনেক ধন্যবাদ আপু।

 last year 

জি আপু চেষ্টা করছি সুস্থ করার জন্য, দোয়া করবেন, ধন্যবাদ আপনাকে।

 last year 

বাচ্চাদের অসুস্থতা একজম মায়ের কাছে যে কতটা যন্ত্রণাদায়ক তা শুধু একজন মা বুঝবে।হঠাৎ করেই মেয়ের অসুস্থতা সত্যিই অনেক চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছিলো আপনার জন্য আপু।আমার মনে মামনি কে একজন ভালো স্কিন বিশেষজ্ঞ কে দেখানো উচিত,তাহলে তাড়াতাড়ি সমস্যার সমাধান পাওয়া যাবে এবং মামনিও সুস্থবোধ করবে।ঈশ্বরের কাছে প্রার্থনা করি তাড়াতাড়ি মামনি সুস্থ হয়ে উঠুক। 🙏

 last year 

ঠিক বলেছেন আপু বাচ্চাদের অসুস্থতা একজন মায়ের জন্য কতো যন্রণাদায়ক তা শুধু একজন মায়ে বোঝে। দোয়া করবেন আমার মেয়ের জন্য।

 last year (edited)

রেশ হয়েছে নাকি, আবার জ্বর ও আছে যেহেতু।অনেক সময় হঠাৎ গরম পরলে এমন হয়।চারদিকে চিকেননপক্স এর ছড়াছড়ি। আপু সাবধানে থাকিয়েন,আর বাবুকে তাড়াতাড়ি ডাক্তার দেখান।দোয়া করি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠে।ধন্যবাদ আপনাকে

 last year 

জি আপু তাড়াতাড়ি ডাক্তার দেখাবো, দোয়া করবেন আপু যেন সুস্থ রাখতে পারি।ধন্যবাদ আপু।

 last year 

ছোট বাচ্চাদের একটু অশান্তি হলেই মনে হয় যেন বাবা মায়ের অশান্তি বেড়ে যায়। চারদিকে এখন অসুস্থতার ছড়াছড়ি। ভালোই করছেন আপু দুপুর পর্যন্ত অপেক্ষা করতে করতে হয়তো আপনার মেয়ের অসুস্থ তা আরো বেড়ে যেত। আপনার মেয়ের জন্য অনেক অনেক সুস্থতা কামনা করছি, আর হ্যাঁ ভালই হবে একটি স্ক্রিনে ডাক্তার দেখালে।।

 last year 

জি আপু তাড়াতাড়ি দেখাবো, দোয়া করবেন যেন সুস্থ হয়ে উঠে।

 last year 

প্রথমে আপনার মেয়ে সুস্থতা কামনা করছি যাতে ও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠে। সন্তান অসুস্থ থাকলে আসলে মায়েরা অনেক পেরেশানি হয়ে যায় তাদের আর কিছুই ভালো লাগেনা। আপাতত ওষুধ খাওয়াচ্ছেন তবে আমি মনে করি একটা ভাল ডাক্তারের কাছে নিয়ে চিকিৎসা করানো উচিত। আশা করি আপনার মেয়ে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।

 last year 

এই ডাক্তারের কাছে নিয়ে যাবো দোয়া করবেন ধন্যবাদ

 last year 

আপু আপনার ছোট মেয়ের অসুস্থতার কথা জেনে সত্যিই খারাপ লাগলো। হাত পা একেবারে ফুলে গেছে। আসলে এলার্জির জন্য হয়তো এমনটা হয়েছে। অনেক সময় গ্রাম্য ডাক্তার গুলো অনেক অভিজ্ঞ হয়। চিকিৎসা শাস্ত্রে অনেকটাই জ্ঞান অর্জন করে। বিপদের সময় এই ডাক্তার গুলো অনেক কাজে লাগে। আশা করছি আপনার মেয়ে খুব শীঘ্রই পুরোপুরিভাবে সুস্থ হয়ে উঠবে।

 last year 

ঠিক বলেছেন আপু বিপদের সময় এই ডাক্তার গুলো অনেক কাজে লাগে, ধন্যবাদ আপু।

 last year 

প্রথমে আপনার বাচ্চার সুস্থতা কামনা করছি। আল্লাহ যেন তাকে তাড়াতাড়ি সুস্থ করে দেয়। আসলে পরিবারের ছেলে মেয়েগুলো অসুস্থ হলে মা বাবার টেনশন বেড়ে যায়। আর এখন বিশেষ করে অনেক মানুষের গায়ে জ্বর এবং গলা ব্যথা বেশি দেখা যাচ্ছে। আর শুক্রবারে এমনিতে ডাক্তার পাওয়া যায় না। আল্লাহ যেন সবাইকে আপদ বিপদ থেকে রক্ষা করে।

 last year 

জি আপু দোয়া করবেন যেন তারাতাড়ি সুস্থ হয়ে উঠে, ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 67851.31
ETH 3815.63
USDT 1.00
SBD 3.77