অনেক দিন পরে কসমেটিক কেনার মূহুর্ত

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

অনেক দিন পরে কসমেটিক কেনার মূহুর্ত

IMG_20231224_162120.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে আমাদের কেনাকাটার শেষ নেই। আমাদের একটার চাহিদা পূরণ হলে আরেকটা সামনে এসে দাঁড়ায়।তবে প্রয়োজনীয় জিনিস আমাদের কিনতেই হয়। আসলে অনেক দিন হলো আমি নিজের জন্য কোন কসমেটিকস কিনি না।তবে অন্যদের জন্য কিনেছি। আসলে বর্তমান কসমেটিকস এর দাম সোনার দামের চেয়ে বেশি। তাই যতক্ষণ পর্যন্ত কিনা না যায় ততক্ষণ কিনার কাছে যায় না। তারপরে কিনতে হয় আরকি।আমার ভাইয়ের বিয়ের সময় কসমেটিকস কিনা হয়েছে আর গতকাল গিয়েছিলাম। তবে দাম একটু বেশি দেখে বিশেষ প্রয়োজনীয় জিনিস কিনলাম। আর বাচ্চাদের নিয়ে গেলে তাদের চাহিদা পূরণ করতে করতে প্যাকেট খালি হয়ে যায়। যাইহোক তাহলে চলুন শুরু করি আজকের পোস্ট।

IMG_20231224_162103.jpg

IMG_20231224_162101.jpg

আসলে আমার মেইন উদ্দেশ্য ছিল চুড়ি কেনার। আসলে বর্তমান সবাই চুড়ি পড়ে না। তবে আমি সব সময় পড়ি তারজন্য আমি মাঝে মাঝে কিনি।তবে অনেক দিন হলে চুড়ি কেনা হয়নি। তাই গতকাল যখন কসমেটিকস কেনার উদ্দেশ্যে গিয়েছিলাম তাই ভাবলাম আগে চুড়ি কিনে নেই।আসলে চুড়ি গুলো পছন্দ করা অনেক কষ্টের। আবার পছন্দ হলে ও সাইজ পাওয়া মুশকিল। তাই দুই দোকান ঘুরে কয়েকটি চুড়ি পেলাম। আসলে আমি একবারে এক ডজন করে কিনি। তারপর দুটি দুটো করে সব সময় হাতে পড়ে। তবে একটু মিডিয়াম এর মধ্যে কিনলে ১২ টার দাম চাই বারোশত টাকা। তারপরে অনেক বলে কয়ে ১২ টা চুড়ি কিনেছে নয়শত টাকা। আসলে চুড়ি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। আসলে পছন্দের জিনিস গুলো দাম হলেও ভালো লাগে।

IMG_20231224_162041.jpg

IMG_20231224_162037.jpg

IMG_20231224_162031.jpg

আসলে আমি আগেই বলেছি বাচ্চাদের নিয়ে গেলে প্যাকেট একেবারে ফাঁকা হয়ে যায়। দুটি মেয়ে মার্কেট গেলে খেলনা কেনার জন্য সব সময় অস্হির থাকে। তারপর বেশ কয়েক দোকান দেখার পরে তারা বেশ কিছু ক্লিপ কিনল।আসলে বাচ্চাদের ক্লিপ গুলো আজ কিনলে কাল আর খুঁজে পাওয়া মুশকিল। তারপরে ও না কিনে উপায় নেই। যাইহোক দুই মেয়ে পছন্দ অনুযায়ী কয়েক জোড়া ক্লিপ নিল।আসলে বাচ্চাদের ক্লিপ নিল ৫০ টাকা করে জোড়া।

IMG_20231224_162011.jpg

আসলে যেহেতু আমি চুড়ি কিনেছি তাই বাচ্চারা চুড়ি নেওয়ার জন্য অস্থির হয়ে পড়ল। আসলে বাচ্চারা,চুড়ি পড়বে না কিন্তু কিনবে। কি আর করা তারপর দুজনকে দুই ডজন চুড়ি কিনে দিলাম। আসলে চুড়িগুলো পেয়ে বাচ্চারা অনেক খুশি হয়েছিল।

IMG_20231224_162001.jpg

IMG_20231224_161935.jpg

এখন হচ্ছে শীতের সময়, আর শীতের সময়ের ক্রিম ও লোসন ও অন্যান্য জিনিস কেনার জন্য অন্য দোকানে গিয়েছি।আসলে এগুলোর দাম নিয়ে তো আর কিছু বলার নেই। দাম যা তাতো লেখায় আছে। তবে শীতের সময় এই সকল জিনিস না কিনলেই নয়।তাই প্রয়োজনীয় কিছু জিনিস কিনলাম।

IMG_20231224_162120.jpg

IMG_20231224_162034.jpg

যেহেতু কেনাকাটা প্রায় শেষ পর্যায়। আমরা চলে আসব তখন আমার মেয়ে বায়না ধরল ছোট কাকড়া গুলো কিনবে। আসলে ছোট কাকড়া সে চুলে খুব একটা পড়ে না তবে কেনে আর হারায়।যাইহোক তারপর আরো কিছু রাবার ব্যান্ড কিনা হলো।সত্যি কিনতে গেলে একটা একটা করে অনেক গুলো কেনা হলো।আশাকরি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদপুর

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq...obTVrAhvp4m83fwPsbQ367c4Lgu8DMSTrYFBeBTdMVmTTynFWqFRpHpGxQ4qMSoxoDcnuoWPckgxegtfa5rYg5NyHmAJHAzXiHezYTkWctNF5JUH8Gp7mjENQM.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde1F6oRaKDis6eFNTqaET8soo8NYdtJXnEayXsg3Fx95TFkgLt1et4cn3GmnVY...ntgU63DpkYkb8a3HFVcmr9kVKAUK7GZN8yEenN3RPoyt3RkugeSBeesWqLh65DeovRdHCzQgvqVNscRmK7JWHUg3a1MT1UCEnDHbAXHQJwY5ncdm8YmiPkmd4R.gif

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvj...be9rb7FDWzxUHqitBaapJsRqCRjhnVAThRvqhZUGBCJvV4KwGya5FG9QBW4wYrve2oc9ZtfxPSURk6a8Q2ZazNPCEtExJfp3Mm5t568RwbAgAuyAsXhtL75JLN.png

Sort:  
 7 months ago 

কসমেটিক সামগ্রী কিনতে যাওয়ার দারুন মুহূর্ত আজকে আপনি আমাদের মাঝে ফটোগ্রাফির মাধ্যমে শেয়ার করেছেন। যেখানে বিভিন্ন পর্যায়ের প্রয়োজনীয় উপকরণ লক্ষ্য করলাম। অবসর সঠিক কথা শীতের সময় কিন্তু ক্রিম লোশন এর মত অনেক কিছু প্রয়োজনও হয় কারণ এই সময়ের শুষ্ক আবহাওয়ায় হাত-পা ঠোট ফাটার সমস্যা হয়। তাই সেই দিক থেকে নিজেকে সুরক্ষিত রাখতে এই সমস্ত জিনিসগুলো একান্ত প্রয়োজন।

 7 months ago 

জি ভাইয়া প্রয়োজনীয় জিনিস না কিনে পারা যায় না, ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 

একদম ঠিক বলেছেন মানুষের চাহিদা কোন শেষ নেই এবং কসমেটিক জিনিসগুলোর দাম আকাশছোঁয়া। তারপরও প্রয়োজনীয় জিনিস তো কিনতেই হয়। বর্তমান সময়ে বেশিরভাগ লোকজনই হাতে চুড়ি পড়ে না। আপনি চুড়ি পরেন জেনে ভালো লাগলো।, ছোট বাচ্চাদের নিয়ে দোকানে গেলে এক সমস্যা তাদের বায়নার শেষ থাকে না। যাইহোক বাচ্চাদের জন্য বেশ ভালই কেনাকাটা করেছেন দেখছি। ভালো লাগলো দেখে।

 7 months ago 

ঠিক বলেছেন বাচ্চাদের বায়নার শেষ থাকে না, ধন্যবাদ আপনাকে পোস্ট পড়ে মন্তব্য করার জন্য।

 7 months ago 

ঠিক বলেছেন আপু আমাদের মেয়েদের কেনাকাটার কোন শেষ নেই আসলেই তাই সোনার দামকেও হার মানিয়ে নিয়েছে কসমেটিকস। চুড়ি কিনেছেন জেনে ভালো লাগলো।আসলে মনের কথা বলেছেন আমার পছন্দ হলে সাইজ পাওয়া মুসকিল। বাচ্চাদের তো কাজেই এটা নিবো ওটা নিব ব্যাবহার করুক চাই না করুক।কেনাকাটার সবগুলো মুহুর্ত ভালো লাগলো।

 7 months ago 

সত্যি আপু বর্তমান সোনার দাম কেও হার মানিয়েছে কসমেটিকস, ধন্যবাদ আপু।

 7 months ago 

আসলে বাচ্চাদেরকে মার্কেটে নিয়ে গেলে এরকমটাই হয়। কসমেটিক এবং খেলনা কিনে দেওয়ার জন্য উঠে পড়ে লেগে যায় তারা। আমার মেয়েটাকে নিয়ে বাজারে যেতে চাই না এই জন্য। সে শুধু কান্নাকাটি করতে থাকে কোন কিছু দেখলেই কিনে দেওয়ার জন্য। যাই হোক আপনি অনেকদিন পরে কসমেটিক কিনেছিলেন এবং আপনার মেয়েদের কেও কিনে দিয়েছেন দেখে ভালো লাগলো। বেশ ভালোই কেনাকাটা করেছিলেন তাহলে।

 7 months ago 

বেশ ভালই কেনাকাটা করেছিলাম, ধন্যবাদ ভাইয়া আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো।

 7 months ago 

মাঝে মাঝে এভাবে কসমেটিক কিনতে গেলে কিন্তু নিজের কাছে অনেক বেশি ভালো লাগে। আমার নিজেরও কসমেটিক দোকানে খুব একটা যাওয়া হয় না। তবে কখনো যদি কোন কিছু বেশি প্রয়োজন হয় তখন গিয়ে থাকি। আসলে আমি কসমেটিক দিতেই খুব একটা পছন্দ করি না তবে অল্পস্বল্প পছন্দ করি। আর যদি যাওয়া হয়, তাহলে আমার মেয়ের জন্য ছোটখাটো কিছু কেনার চেষ্টা করি। আপনার এবং আপনার মেয়েদের জন্য অনেক কিছুই কেনাকাটা করলেন তাহলে কসমেটিক দোকানে গিয়ে। ভালো লাগলো আপনাদের কসমেটিক কেনার মুহূর্তটা।

 7 months ago 

আপনার ভালো লেগেছে জেনে সত্যি ভালো লাগলো, ধন্যবাদ আপু।

 7 months ago 

কসমেটিকস দেখেই তো আপু মনে হচ্ছে সবগুলো নিয়ে নিই। আপনি দুই মেয়ের জন্য ক্লিপ কিনলেন ৫০ টাকা দিয়ে।আমার আমার বোনের জন্য এভাবে আগে ক্লিপ কেনা হতো আলাদা রঙের একই ক্লিপ দুই জোড়া।ভালো লাগলো আপনার কেনাকাটার অনুভূতিগুলো পড়ে।ধন্যবাদ আপনাকে আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 months ago 

ধন্যবাদ আপু পোস্ট পড়ে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 

আপু মানুষের চাহিদার কোন শেষ নেই।আমরা মানুষ আমাদের চাহিদা একটার পর একটা হতেই থাকে।আপনি কসমেটিকস কেনার জন্য গিয়ে একটা একটা করে অনেক কিছুই কিনে নিলেন।সবকিছুর সাথে সাথে কসমেটিকসের দাম ও খুব বাড়তি।তারপরেও প্রয়োজন বলে কথা।আপনার মেয়েরা ও তাদের পছন্দের জিনিস কিনে নিল।বাচ্চাদের বায়নার কোন শেষ নেই।ধন্যবাদ আপু আপনার সুন্দর কিছু অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

সত্যি আপু বাচ্চাদের বায়নার শেষ থাকে না, ধন্যবাদ আপু।

 7 months ago 

সময়গুলোতে আমাদের খুব বেশি কসমেটিক্স না লাগলেও শীতকালে মোটামুটি কিনতেই হয়। আপনি আপনার পছন্দমত চুড়ি কিনেছেন। আর ঠিকই বলেছেন আপু বাচ্চারা গেলে পকেটটা ফাঁকা হবেই কারণ তাদের আবদারের তো শেষ নেই। খুব ভালো লাগলো আপনার কসমেটিক কেনার মুহূর্ত পড়ে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু সাবলীল মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 

ঠিক বলেছেন আপু,বাচ্চাদের আবদারের শেষ নেই।আর কসমেটিকসগুলোর চাহিদা যেমন বেশি তেমনি দামও বেশি।আপনি 12 টা চুড়ি নয়শত টাকা দিয়ে কিনেছেন ও দুটি ক্লীব 50 টাকা একটু বেশিই মনে হচ্ছে।যাইহোক কেনাকাটা মানেই পকেট ফাঁকা,ধন্যবাদ আপু।

 7 months ago 

আসলে আপু একটু না অনেক বেশি দাম নিয়েছে, ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43