সূর্যাস্তের ফটোগ্রাফি || [benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম সকল বন্ধুরা। কেমন আছেন সবাই আজ রাতে। অবশ্যই আমি আশা করি আপনারা সবাই সর্বদা আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার সুরক্ষায় আছেন।

তাই এই উপলক্ষ্যে আজ রাতে আমি সূর্যাস্তের শিরোনামটি সবার সাথে আমার পোস্টটি শেয়ার করার চেষ্টা করব।

এবং এই সুন্দর আকাশের ছবি আমি যখন ধানক্ষেতের রাস্তায় ছিলাম।

IMG_20210831_185802.jpg

© 2021 আসল ছবি .@partner-macro. সূর্যাস্তের ফটোগ্রাফি.

IMG_20210831_185004_1.jpg

© 2021 আসল ছবি .@partner-macro. সূর্যাস্তের ফটোগ্রাফি.

বিশেষ করে সূর্যের সৌন্দর্য এবং লাল কমলা যখন ডুবে যায় তখন আমি এটি আবার দেখি।

পেরেছি।আমি খুব খুশি হই যখন দেখি প্রকৃতির সৌন্দর্য এত সুন্দর।

সেদিন যা দেখলাম তাতে আমি অবাক হয়ে গেলাম। কারণ আজকে আমি আবার এমন সুন্দর সূর্যাস্তের দৃশ্যের সাথে দেখা করতে পেরেছি।

IMG_20210831_185026.jpg

© 2021 আসল ছবি .@partner-macro. সূর্যাস্তের ফটোগ্রাফি.

IMG_20210831_185013.jpg

© 2021 আসল ছবি .@partner-macro. সূর্যাস্তের ফটোগ্রাফি.

এটি আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার অন্যতম ক্ষমতা যিনি পৃথিবী এবং এর সমস্ত বিষয়বস্তু এবং সেইসাথে আকাশ এবং সূর্য যা আমরা আজ দেখছি তৈরি করেছি।

অদৃশ্য হওয়ার পর নীল মেঘের সংমিশ্রণ যা আমাদের থেকে দূরে ছড়িয়ে পড়ে।
এবং হঠাৎ অন্ধকার হয়ে গেল। লাল আলো coveringেকে দিয়েছে নীল আকাশকে।

যদিও আকাশে কমলার আভা বেশি দিন স্থায়ী হয়নি কিন্তু আমি সত্যিই এই সৌন্দর্য উপভোগ করেছি।

IMG_20210831_184922.jpg

© 2021 আসল ছবি .@partner-macro. সূর্যাস্তের ফটোগ্রাফি.

IMG_20210831_184902.jpg

© 2021 আসল ছবি .@partner-macro. সূর্যাস্তের ফটোগ্রাফি.

[অবস্থান]https://w3w.co/panggilan.keahlian.begana

ছবি তোলারেডমি 9c
বিভাগফটোগ্রাফি
অবস্থানNorth Aceh - Indonesia
অ্যাপ এডিটর-
ফটোগ্রাফার@partner-macro

সূর্যাস্ত উপভোগ করুন। কারণ এটা সত্যিই আশ্চর্যজনক।
সূর্যাস্ত বেশি দিন স্থায়ী হয়নি।

এইটুকুই আমি শেয়ার করতে পারি এবং আপনাকে সুন্দর আকাশের দৃশ্য সম্পর্কে বলতে পারি এবং আমি আশা করি আপনি আজ রাতে যা দিবেন তাতে আপনি বিনোদিত এবং খুশি হবেন।

একটি সুন্দর দিন কাটান এবং এই সুন্দর আকাশ দৃশ্য উপভোগ করুন, এবং আপনাকে ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

সূর্যাস্তের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হইছে, আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেন দেখে বোঝা যাচ্ছে।
অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাই

 3 years ago 

ধন্যবাদ বন্ধু. আপনার দিনটি ভালো কাটুক বন্ধু।

 3 years ago 

দারুন লাগলো। প্রকৃতির অপরূপ সাজে সজ্জিত হয়ে আছে। আপনার ফটোগ্রাফির হাত ও খুব ভালো। দারুন সময় উপভোগ করেছিলেন। ছবি গুলি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু.
এই দৃশ্য দেখে আমি খুব খুশি, আমার বন্ধু। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ.

 3 years ago 

ছবিগুলো সুন্দর হয়েছে। তবে আপনার পোস্টটা আরেকটু বড় করা দরকার ছিলো। সূর্যাস্তের সময় এর ছবি আমার কাছে খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

হ্যাঁ. তোমাকে ধন্যবাদ বন্ধু. তোমাকে এখানে দেখে খুশি হলাম বন্ধু। অনেক ধন্যবাদ.

 3 years ago 

সুন্দর তুলেছেন প্রকৃতির ছবি গুলো । যাহা প্রশংসার দাবি রাখে । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ.
আপনি সর্বদা সেরা দিন। আপনার জন্য সাফল্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49