প্রতীক্ষিত ফুলের সৌন্দর্য - সাদা জিনিয়া [benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

CollageMaker_20211001_193130238.jpg

আসসালামুআলাইকুম সকল বন্ধুরা, আপনারা সবাই আজ কেমন আছেন, কারণ আমি সবসময় আশা করি আপনারা সব সময় সুস্থ থাকবেন এবং আপনার সকল কাজে সফল হবেন।
আমি সবাইকে শুভেচ্ছা জানিয়ে এটি খোলার পর, তাই এই উপলক্ষে আমি ফটোগ্রাফির ফুলগুলি শেয়ার করব যা আমি আপনাদের সবার সাথে এখানে শেয়ার করব এবং আশা করি আপনারা সবাই এটি উপভোগ করবেন।

সুতরাং এখানে আমরা আমার প্রথম ছবিটি দেখতে পাচ্ছি, এটি এমন একটি ছবি যা আমি একটি অ্যাপ্লিকেশন ব্যবহার করে একটি ছবিতে একত্রিত করেছি, যথা ফটো কলেজ অ্যাপ্লিকেশন।
আমি এটিকে একটি ছবিতে একত্রিত করেছি যাতে আপনি সকলেই এটি কেবল পোস্টে উপভোগ করতে পারেন তবে বাইরে থেকে আপনি এর সৌন্দর্য উপভোগ করতে পারেন।

IMG_20210929_143100.jpg

© 2021 সমস্ত আসল ছবি। REDMI 9C.

এই সমস্ত ছবি আমি আমার নিজের সেলফোন ক্যামেরা ব্যবহার করে নিয়েছি, এবং আমি একটি Redmi 9C সেলফোন ব্যবহার করেছি। কিন্তু এই ছবি থেকে আরও আছে আমি এই ম্যাক্রোর সাথে যোগ করেছি যাতে এই ফুলের বিষয়বস্তু পরিষ্কার হয়।

আমি সৎ হব যে আমি সত্যিই ফটোগ্রাফির পাশাপাশি ম্যাক্রো পছন্দ করি এবং এটি আমার অন্যতম শখ। পূর্বে আমি আমার মুঠোফোনে কখনো কোন ছবি তুলিনি, কিন্তু যতক্ষণ আমি এখানে যোগ দিয়েছি এবং এই স্টিমিটটি আমি প্রাকৃতিক পরিবেশের ছবি তোলার এবং আমার প্রাপ্ত ফলাফলগুলি উপভোগ করার দিকে বেশি মনোনিবেশ করেছি। যদিও আমি যে ফলাফলগুলি পাই তা মূলের মতো সুন্দর নয়, তবে আমি খুব খুশি কারণ আমি এই প্রকৃতিটি দেখতে এবং শিখতে পারি।

IMG_20210929_143038.jpg

© 2021 সমস্ত আসল ছবি। REDMI 9C.

IMG_20210929_143228.jpg

© 2021 সমস্ত আসল ছবি। REDMI 9C.

উদাহরণস্বরূপ, নিচের ছবিটি। আমি যে সৌন্দর্যের কথা বলেছি তার মধ্যে এটি হল, আমি আগে কখনও জানতাম না যে এই ফুলের মধ্যে অন্য সৌন্দর্য আছে এবং আমি কেবল একটি ঝলক দেখেছি, কিন্তু যখন আমি স্টিমিটের মধ্যে ছিলাম তখন আমি আরও ভালভাবে জানতাম এবং এই ফুলের মধ্যে কিছু অন্যান্য স্বতন্ত্রতা দেখেছিলাম।

এখানে আমি আমার নিজের সেলফোন ক্যামেরা ব্যবহার করে একটি ছবিও তুলি, কিন্তু এখানে আমি এটি আমার একটি ম্যাক্রো দিয়ে যুক্ত করেছি। এখানে আমি কেবল সস্তা ম্যাক্রোগুলি ব্যবহার করতে পারি কারণ আমার কাছে এখন এটাই আছে। তবুও, এটি এখনও সুন্দর দেখায়।

IMG_20210929_143203.jpg

© 2021 সমস্ত আসল ছবি। REDMI 9C.

সাদা ফুলের রঙের সাথে, এই ফুলটি পরিষ্কার দেখাচ্ছে এবং বিশেষ করে যদি আমরা বৃষ্টির পরে একটি ছবি তুলি, কারণ বৃষ্টিটি ফুলের সাথে সংযুক্ত ধুলো থেকে এটি পরিষ্কার করতে পারে।

মাঝখানে একটি মুকুট থাকা এই সাদা ফুলটিকে আমরা রক্ষা করতে পারি, মুকুট দিয়ে এটি এই ফুলটিকে আরো সুন্দর ও মনোমুগ্ধকর করে তোলে, এছাড়া এই ফুলের মুকুটটি পাঁচটি দেয়াল দ্বারা ঘেরাও আছে যা সোজা হয়ে দাঁড়িয়ে আছে, যেখানে প্রাচীরটিও অন্যতম উপাদান ফুল নিজেই।

IMG_20211001_160949.jpg

© 2021 সমস্ত আসল ছবি। REDMI 9C.

IMG_20210929_143153.jpg

© 2021 সমস্ত আসল ছবি। REDMI 9C.

এই উপলক্ষে আমি এইটুকুই দিতে পারি এবং আমি আশা করি আপনারা সবাই এটি উপভোগ করবেন এবং হাসবেন, বন্ধুরা, কারণ আমি অন্য সময়ে কিছু অন্যান্য ফটোগ্রাফি নিয়ে ফিরে আসব।

আমি আপনাদের সকলের সাথে এখানে থাকতে পেরে খুব খুশি কারণ আমি যা পেয়েছি তা ভাগ করতে পারি এবং আপনারা যা দেন তা আমি উপভোগ করতে পারি। আমি সত্যিই আশা করি আপনারা সকলেই সুস্বাস্থ্যের অধিকারী এবং আপনার কর্মকাণ্ডে সর্বদা সফল। ফুলের সৌন্দর্য উপভোগ করুন যা আমি আজ পেয়েছি এবং আমি আশা করি আপনারা সবাই এটি পছন্দ করবেন, সবাইকে আমার পক্ষ থেকে উষ্ণ শুভেচ্ছা।

IMG_20210929_143032.jpg

© 2021 সমস্ত আসল ছবি। REDMI 9C.

IMG_20210929_143051.jpg

© 2021 সমস্ত আসল ছবি। REDMI 9C.

ছবি তোলাRedmi 9C
বিভাগফটোগ্রাফি
অবস্থানNorth Aceh - Indonesia
অ্যাপ এডিটরkolese foto
অবস্থান
ফটোগ্রাফার@partner-macro

আমি বলি আমার সব বন্ধুরা যারা এসেছেন এবং আমার দেওয়া ফুলের সৌন্দর্য উপভোগ করেছেন তাদের অনেক ধন্যবাদ। আশা করি আমরা সকলেই সবসময় সুস্থ থাকি এবং এখানে সুন্দর কাজগুলি ভাগ করে নিতে পারি।

Community Page|

IMG-20210904-WA0002.jpg

Discord Group

Sort:  
 3 years ago 

আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনার প্রত্যেকটা ফটোতে একটা ইউনিক ইউনিক ভাব আছে সেই সাথে সুন্দর বর্ণনা করেছেন আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু, আমি আনন্দিত যে আপনারা সবাই এটা উপভোগ করতে পারবেন, আপনাকে এখানে দেখে ভালো লাগছে এবং সবসময় সেখানে সুস্থ।

 3 years ago 

ওয়াও! কি অসাধারণ ফটোগ্রাফি। আপনার সুনাম না করে পারছি না ভাই আপনার হাতে জাদু আছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

প্রশংসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, এবং আমার দেওয়া ফটোগ্রাফি উপভোগ করার জন্য আপনাকেও ধন্যবাদ, সবাইকে আন্তরিক শুভেচ্ছা

 3 years ago 

ফুলের ছবিগুলো অনেক সুন্দর হয়েছে ভাই। আর আপনি অনেক ভালো ফটোগ্রাফি করেন। শুভেচ্ছা রইল আপনার জন্য ❤️

 3 years ago 

আমি খুব খুশি যে আপনি আমার শেয়ার করা ফটোগ্রাফি উপভোগ করতে পারেন, আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57020.43
ETH 3081.72
USDT 1.00
SBD 2.41