শক্তি বৃদ্ধি [আমরা পাওয়ারআপ পছন্দ করি]

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ আমি আবার পাওয়ার আপ করেছি এবং আমি পাওয়ার আপগুলি চালিয়ে যাব যাতে আমরা এই প্রিয় স্টিমিট প্ল্যাটফর্মে একে অপরকে সাহায্য করতে পারি।

হ্যাঁ, যদিও এখন আমার এটি করার সামান্য ক্ষমতা আছে, এটি আমার জন্য অনেক কিছু বোঝায়। কিন্তু এখানে অন্যদের সাহায্য করতে সক্ষম হওয়ার জন্য এখানে আরও স্টিম পাওয়ার প্রয়োজন।

STEEM POWER কিসের জন্য ..... ??

আমার স্টিমের শক্তি দরকার যাতে আমি এই অন্যান্য স্টিমিট খেলোয়াড়দেরও সাহায্য করতে পারি। স্টিমিটের সাগরে আমার ডলফিন হওয়ার স্বপ্ন বাস্তবায়নের জন্য, আমার এখনও প্রচুর স্টিম পাওয়ার দরকার, কিন্তু এখন আমি আমার সর্বোচ্চ দিতে পারছি না।

কিন্তু আমি প্রত্যেকের প্রতি খুবই কৃতজ্ঞ এবং কৃতজ্ঞ যারা আমাকে যতটা সম্ভব সমর্থন করেছেন যাতে আমি এখানে আবার পাওয়ার আপ করতে পারি এবং আসুন স্টিমিট সাগরের ডলফিন হয়ে যাই।

আমার ভোটের ক্ষমতা বাড়ানোর জন্য পাওয়ার আপগুলিও একটি এবং আপনার স্টিম পাওয়ার বাড়ানোর পরে আমরা অনেক সুবিধা পাব।

ক্ষমতার উপকারিতা কি?

আমি আমার পাওয়ার আপ স্ক্রিনশট দেখানোর আগে। এখানে আমি পাওয়ার-আপ বা স্টিম পাওয়ারের সুবিধাগুলি সম্পর্কে একটি সংক্ষিপ্ত বিবরণ দিতে চাই। এবং পাওয়ার-আপ করার পর আপনি যেসব সুবিধা পাবেন তা আমরা নিচে দেখতে পাচ্ছি। যা আমি পড়ার বিভিন্ন উৎস থেকে সামান্য সংক্ষেপে তুলে ধরেছি।

  • আপনার কাছে থাকা স্টিমের শক্তিতে আপনি একে অপরকে সাহায্য করতে পারেন

  • আপনি যে এসপি আছে তা অবাধে অর্পণ করতে পারেন

  • আরও স্টিম পাওয়ার থাকার ফলে আপনি কিউরেশন পুরস্কার এবং নতুন ভেস্ট টোকেনের পরিমাণ বৃদ্ধি করতে পারেন

  • আরও এসপি স্টিম সাক্ষীদের অনুমোদনে আরও প্রভাব দেয়।

আগে এবং পরে শক্তির প্রমাণ

এইবার পাওয়ার আপ সম্পর্কে আমার পোস্ট থেকে এটাই, যদিও সামান্য হলেও এটি আমার জন্য খুবই মূল্যবান। এবং আশা করি শীঘ্রই একটি ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হবে এবং এই প্রিয় স্টিমিটের খেলোয়াড়দের সাহায্য করতে পারে।

আশা করি এই নিবন্ধটি বিশ্বব্যাপী স্টিমিয়ানের জন্য পাওয়ার-আপ করার জন্য একটি প্রেরণা হবে।
এটাই আমার পক্ষ থেকে @পার্টনার-ম্যাক্রো এবং সবার জন্য শুভকামনা।

IMG_20211009_170410.jpg

IMG_20211009_170656.jpg

IMG_20211009_170846.jpg

IMG_20211009_171016.jpg

IMG_20211009_171217.jpg

Community Page|

IMG-20210904-WA0002.jpg

Discord Group

Sort:  
 3 years ago 

অনেক ভালো উদ্যেগ পাওয়ার আপ বৃদ্ধি।এগিয়ে যান।💖💖💖

 3 years ago 

বন্ধুদের অনেক ধন্যবাদ, আশা করি আমরা এখানে লড়াই চালিয়ে যেতে পারব এবং একে অপরকে সাহায্য করতে পারব

ভালো একটি উদ্যোগ গ্রহণ করেছেন ভাইয়া। দোয়া করি সামনে আরো এগিয়ে যান। শুভকামনা ভাইয়া।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ বন্ধুরা এবং আশা করি আমরা একে অপরকে সমর্থন অব্যাহত রাখতে পারি এবং আত্মা চালিয়ে যেতে পারি

ভালো একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আপনি পাওয়ার আপ সম্পর্কে অনেক তথ্য দিয়েছেন। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু এবং আশা করি আমরা লড়াই চালিয়ে যেতে পারি এবং একে অপরের বন্ধুদের সাহায্য করতে পারি। যদিও খুব ছোট করছি কিন্তু এটা আমার এবং আমাদের সকলের জন্য খুবই অর্থবহ। বন্ধুদের আন্তরিক শুভেচ্ছা

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64420.25
ETH 3150.23
USDT 1.00
SBD 3.99