ফটোগ্রাফি - গোলাপী ডালিয়াসের সৌন্দর্য || Benificiary ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

সবাইকে অভিবাদন,
আজ রাতে আমি একটি ডালিয়া ফুলের একটি ছবি নিয়ে ফিরে এসেছি, কিন্তু আমি যে ডালিয়া ফুলটি শেয়ার করেছি তা একটি লালচে গোলাপী ডালিয়া ফুল, এখানে আমি এই ডালিয়া ফুলটি মালিকের বাগানের একটি বাগানে পেয়েছি এবং আমি এই ফুলটি বাগানে পেয়েছি। (সেন্ট্রাল আচেহ) বাড়ির উঠান একটি ঠান্ডা শহর।

দেখা যাচ্ছে যে মালিকের উঠানে বিভিন্ন ধরণের ফুলের গাছ রয়েছে যেগুলি খুব সুন্দরভাবে বেড়ে ওঠে এবং মনোযোগ আকর্ষণ করে, তাই অনেকে এখানে তাদের বাড়িতে শোভাময় গাছ হিসাবে নিয়ে যাওয়ার জন্য এই ফুলগুলি কিনতে আসে। এই জাতীয় ফুল গাছগুলি বাগানের একটি সুন্দর শোভাময় গাছ হিসাবে ব্যবহার করার জন্য খুব উপযুক্ত।

এই ডালিয়া ফুলের কিছু ফটোগ্রাফি এখানে দেখে নেওয়া যাক এবং আশা করি আপনারা সবাই আনন্দ ও হাসির সাথে এটি উপভোগ করবেন। কারণ আমার কাছে ফুলের গাছ প্রাকৃতিক সৌন্দর্যের একটি যা আমাদের পৃথিবীকে সুন্দর করে, ফুলের উপস্থিতি অসাধারণ দক্ষতার সাথে কিছু বাগানকে সুন্দর করে তুলতে পারে।


IMG_20220209_010437.jpg

IMG_20220209_010553.jpg



আমরা এখানে এই ডালিয়া ফুল সম্পর্কে দেখতে পাচ্ছি যার ফুলের মাঝখানে একটি চাঁদের মুকুট রয়েছে, এটি আমাকে এই ডালিয়া ফুলের সৌন্দর্যের প্রতি খুব আগ্রহী করে তোলে, তারা সর্বদা তাদের সৌন্দর্যে আমাকে বিস্মিত করে, ডালিয়াসের মতো গাছপালাও খুব বিরল। কিছু বিদ্যমান উদ্ভিদের মধ্যে খুঁজে পেতে, কারণ এই ডালিয়া ফুলটি বৃদ্ধি করা খুব কঠিন, কারণ যারা বড় হয় কিন্তু আমি যে ফুলগুলি ভাগ করি তার মতো সঠিকভাবে ফুটতে পারে না।

এই ফুলগুলি উর্বর মাটিতেও জন্মায়, তারা প্রখর রোদে বাড়তে পারে না, তারা সবসময় তাদের সাথে থাকা সূর্য থেকে শুকিয়ে যায়, তবে তারা উর্বর মাটিতে এবং সামান্য ঠান্ডা বাতাসে খুব ভাল বাস করে।


IMG_20220209_010501.jpg

IMG_20220209_010447.jpg



এখানে এই ডালিয়া ফুলের গাছের অংশ, প্রকৃতপক্ষে কান্ডটি দেখতে খুব ছোট কিন্তু এটি থেকে সুন্দর ফুল তৈরি করতে পারে।

IMG_20220209_010526.jpg

ফুলের যে অংশটি এখনও গোলাকার এবং সময়মতো ফুটবে, ডালিয়া ফুলের ফল দেখতে কাণ্ডের চেয়ে বড় দেখায়। সবুজ ফুলের ফল যা গোলাপী ফুল জারি করবে।

IMG_20220209_010429.jpg

IMG_20220209_010516.jpg

IMG_20220209_010420.jpg

আজকে আমি আমার ফটোগ্রাফি সম্পর্কে আপনাকে এতটুকুই দিতে পারি এবং আমি আপনাদের সবাইকে এটি উপভোগ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। এই গোলাপী ডালিয়া ফুলটি আপনার উঠানের সৌন্দর্য দেওয়ার জন্য একটি বাগানে রোপণ করার জন্য খুব উপযুক্ত, আমি আশা করি আপনারা সবাই এটি উপভোগ করবেন এবং আমি আশা করি আপনি সর্বদা আপনার সমস্ত ক্রিয়াকলাপে সুস্বাস্থ্য এবং সাফল্যে থাকবেন, আপনাকে ধন্যবাদ।

ছবি তোলাRedmi 9C
বিভাগফটোগ্রাফি
অবস্থানNorth Aceh - Indonesia
অ্যাপ এডিটরMy-Galery
অবস্থান
ফটোগ্রাফার@partner-macro

Community Page|

IMG-20210904-WA0002.jpg

Discord Group

Sort:  
 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। আপনি অত্যন্ত চমৎকার ভাবে ফুলের আলোকচিত্র করেছেন। আপনার ফুল গুলো আমার খুব ভাল লেগেছে।আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি উপস্থাপন করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার তুলা ডালিয়া ফুলের ছবিগুলো দেখে অনেক ভালো লাগলো। আপনি প্রতিটি ছবি খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন। আপনার ফটোগ্রাফি দেখেই বুঝা যাচ্ছে আপনার ফটোগ্রাফির হাত অনেক পাকা। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার ভাই, আমিও সত্যিই আশা করি এবং আপনারা সবাই সবসময় ভালো থাকবেন এবং সকলকে খুশি, উষ্ণ শুভেচ্ছা।

 2 years ago 

আপনার তোলা ফটো গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম । আপনাদের ফটোগ্রাফি গুলো দেখেই বুঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করতে পারেন । ফটোগ্রাফি করার সাথে সাথে বর্ণ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সামনে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

 2 years ago 

আমিও খুব খুশি যদি আপনারা সবাই আমার ফটোগ্রাফি সবসময় আনন্দের সাথে উপভোগ করেন। আমার ভাই আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54852.52
ETH 2440.67
USDT 1.00
SBD 2.18