"আমার বাংলা ব্লগ" প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা ||সুন্দর আকাশের সাথে সূর্যাস্ত উপভোগ করুন

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আবার আমার সাথে ফিরে এসো @partner-macro.
আপনারা সবাই এখানে কেমন আছেন, আমি সবসময় আশা করি আপনি সেখানে সবসময় ভালো আছেন এবং সেরাটা দিতে থাকবেন।

এবার আমি অনুসরণ করব ( প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা ) দ্বারা অনুষ্ঠিত @shuvo35 এবং দ্বারা সমর্থিত :
@rme (♚Founder♔ )
@blacks (Executive Admin ♛)
@rex-sumon
@hafizullah
@moh.arif
এবং @winkles

IMG_20210924_200950.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210924_201006.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

এই উপলক্ষে আজ রাতে আমি আমার ফটোগ্রাফি দিয়ে আমার পোস্টটি দেওয়ার চেষ্টা করব, যথা: সূর্যাস্তের আকাশের দৃশ্য।

এই সুন্দর সিলিং ছবিটি যখন আমি ধানের ক্ষেতে ছিলাম।

আমিও খুব খুশি হই যখন দেখি প্রকৃতির সৌন্দর্য এত সুন্দর।

আমি আজ যা দেখছি তাতে আমি খুব অবাক, কারণ আজ আমি এই সুন্দর সূর্যাস্তের দৃশ্যের সাথে আবার দেখা করতে পারি।

বিশেষ করে সূর্যের সৌন্দর্য এবং সূর্যাস্তের সময় লাল কমলা দিয়ে আমি আজ আবার দেখলাম।

IMG_20210924_200918.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210924_201035.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

এটি আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার অন্যতম শক্তি যিনি পৃথিবী এবং এর মধ্যে যা কিছু আছে এবং আকাশ এবং সূর্য যা আমরা আজ দেখছি তা সৃষ্টি করেছে।

আমাদের থেকে দূরে ছড়িয়ে থাকা নীল আলোর সংমিশ্রণ অদৃশ্য হওয়ার পর

এবং যখন অন্ধকার হচ্ছিল, তখন নীল আকাশ coverেকে একটি কমলা লাল আলো দেখা গেল।

IMG_20210924_200854.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210924_200832.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

এই ছবিটি আমার নিজের গ্রামে, যেমন জালান সিয়ামতালিরার আওন-ইন্দোনেশিয়ার, এই ছবিটি আমি আমার নিজের ক্যামেরা সেলফোন ব্যবহার করে তোলা।

*আমি এই বিষয়ে আপনাকে একটু বলব।

তাই আজ আমি শুধু বাসায় বসে আছি এবং কি করব জানি না ... ?? অতএব আমি গোসল এবং পোশাক পরে, আমি মেজাজ পেতে বিকেলে বেড়াতে গেলাম।

হাঁটার পর আমি বাড়ি যেতে চেয়েছিলাম কারণ এটি প্রায় সূর্যাস্ত হয়ে গিয়েছিল, তারপর আমি আকাশের একটি দৃশ্য দেখলাম যা অন্ধকার হতে চলেছে এবং আমাকে এই কমলা আকাশ দেখিয়েছে।

এটা দেখার পর এবং উপভোগ করার পর আমি আমার সেলফোন বের করলাম ছবি তোলার জন্য।কারণ আমি এখানে একা ছিলাম তাই এই দৃশ্যের সাথে আমার ছবি তোলার জন্য আমার কোন বন্ধু ছিল না।

যাইহোক আজ আমি তাকে আবার দেখে খুব খুশি, কারণ আমি তাকে অনেকদিন দেখিনি।

IMG_20210924_200742.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210924_200626.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

যদিও আকাশে কমলার আভা দীর্ঘস্থায়ী হয়নি, আমি সত্যিই এই সৌন্দর্য উপভোগ করেছি।

কারণ এই দৃশ্য একদিনে অনুভব করা যায় না এবং শুধুমাত্র সকাল ও সন্ধ্যায় দেখা যায়।

এই সব আমি শেয়ার করতে পারি এবং এই সুন্দর আকাশ দৃশ্য সম্পর্কে আপনাকে সব বলতে পারি।

এবং আমি আশা করি আপনি আজ রাতে যা দেবেন তাতে আপনি বিনোদিত এবং খুশি হবেন।

একটি সুন্দর দিন কাটান এবং এই সুন্দর আকাশ দৃশ্য উপভোগ করুন, এবং আপনাকে ধন্যবাদ

IMG_20210924_200322.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

ছবি তোলাRedmi 9C
বিভাগফটোগ্রাফি
অবস্থানNorth Aceh - Indonesia
অ্যাপ এডিটর
ফটোগ্রাফার@partner-macro

এইটুকুই আমি দিতে পারি, কমবেশি আমি আপনাদের সবার কাছে ক্ষমা চাইছি।

আমার দেওয়া কথায় হয়তো ভুল আছে, কারণ আমি গুগল ট্রান্সলেট ব্যবহার করি।

দেখার জন্য এবং দৃশ্য উপভোগ করার জন্য আপনাকে ধন্যবাদ।
এবং আমি আশা করি আপনি আজ যা পেয়েছেন তাতে আপনি বিনোদিত এবং খুশি।

সবাইকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা।

Community Page|

IMG-20210904-WA0002.jpg

Discord Group

Sort:  
 3 years ago 

ভাই আপনার ছবি গুলো অনেক সুন্দর হয়েছে। আমি দেখে মুগ্ধ।

 3 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ. আপনার দিনটি শুভ এবং শুভ হোক

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন।সাথে সুন্দর বনর্না। শুভ কমনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার ভাই।
আমি আশা করি আপনি সর্বদা সুস্থ এবং সর্বদা সুখী।

আপনার তোলা ছবিগুলো অসাধারণ হয়েছে।

 3 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ. আপনার মন্তব্য আমার আবেগ, সুন্দর দিন কাটান বন্ধু

 3 years ago 

আপনার প্রকৃতির ছবিগুলো খুবই সুন্দর হয়েছে। খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ. আপনার মন্তব্য আমার আবেগ, সুন্দর দিন কাটান বন্ধু

 3 years ago 

আপনার ছবিগুলো অনেক সুন্দর হয়েছে ভাই। উপস্থাপনাও আমার কাছে ভালো লেগেছে অনেক।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ বন্ধু, শুনে খুশি হলাম

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক অনেক সুন্দর হয়েছে,,, আপনার দক্ষতা আপনার ফটোগ্রাফির মাধ্যম প্রকাশ পেয়েছে,, অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য 😊

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই, আমি আনন্দিত যে আপনি এটি উপভোগ করেছেন। শুভেচ্ছা 😊😊

 3 years ago 

ভাই,,????🤣🤣🤣

 3 years ago 

কখনও কখনও গুগল অনুবাদ বিব্রত করে এবং হাসায়। ভুল হলে দু sorryখিত।
কিন্তু আমি জেনে খুশি হলাম

 3 years ago 

আপনার ছবিগুলো খুব সুন্দর ছিল ♥️
শুভ কামনা রইল 🥀

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু, আপনাকে দেখে ভালো লাগলো

 3 years ago 

ধন্যবাদ।
ঠিক পাশেই আছি।
ভালো থাকবেন 💚

 3 years ago 

Aceh থেকে সবাইকে শুভেচ্ছা

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61334.44
ETH 2694.55
USDT 1.00
SBD 2.50