ফটোগ্রাফি ফুলের বাগান-জিনিয়া ফুল

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG-20210805-WA0007.jpg
ছবির অবস্থান

এই উপলক্ষে আমি একটি লাল জিনিয়া ফুলের ছবি দেব যা আমি আমার প্রতিবেশীর ফুলের বাগানে নিয়েছিলাম।

আমি ফুল ফুটতেও ভালোবাসি, কারণ ফুল জীবনে আরাম দেয়।

ফুল আমাদের পৃথিবীতে বিদ্যমান উপহারগুলির মধ্যে একটি। ফুল হল আত্মা যা প্রস্ফুটিত হয় এবং প্রকৃতি শোভিত করে।

ফুলগুলি সেই সৌন্দর্যের মধ্যে একটি যা মাটির পাশে বিদ্যমান এবং অনেককে আনন্দ দেয়।

তাদের লাবণ্য এবং সূক্ষ্ম স্পর্শ আমাদের সবাইকে বিস্মিত এবং আনন্দিত করেছে।

এই কারণেই ফুলগুলি তাদের জীবনে বিশেষ মানুষের জন্য খুব স্নেহময় উপহার হিসাবে দেখা হয়।

IMG-20210805-WA0010.jpg

ছবির অবস্থান

IMG-20210805-WA0011.jpg

আমি জিনিয়া ফুলের সৌন্দর্য কিছু ব্যাখ্যা করার চেষ্টা করব।

জিনিয়া ফুল একটি তারকা ফুল যার একটি খুব সুন্দর কমনীয়তা রয়েছে।

এই ফুলটি বৈজ্ঞানিক নাম Zinnia elegans দ্বারা বেশি পরিচিত।

IMG-20210805-WA0008.jpg

ছবির অবস্থান

IMG-20210805-WA0012.jpg

জিনিয়া ফুল শোভাময় উদ্ভিদ হিসাবে বৃদ্ধি পায় যা অনেক জায়গায় বিদ্যমান এবং আচেহ অঞ্চল সহ বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে, এমনকি ভারত এবং আমেরিকাতেও এই ফুলটি সত্যিই পছন্দ করে।

যদিও জিনিয়া ফুল গুল্ম এবং ছোট গুল্ম আকারে ফুল।

কিন্তু এই ফুলটি খুব সুন্দর, বিশেষ করে এই ফুলের মুকুট দিয়ে, এই ফুলটিকে আরও ড্যাশিং এবং খুব সুন্দর করে তোলে এবং পাতাগুলিও কাগজের চাদরের মত যা খুব প্রশস্ত এবং প্রস্ফুটিত হয়।

IMG-20210805-WA0009.jpg

ছবির অবস্থান

IMG-20210805-WA0013.jpg

ফুলগুলি চোখ নষ্ট করার অন্যতম জায়গা, বিশেষ করে একটি বাগানে উপস্থাপিত প্রকৃতির সৌন্দর্য এবং রঙের সাথে।

একটি ফুলের বাগান হল ছুটির জন্য একটি সঠিক স্থান, একটি ফুলের বাগানের অবস্থানের ছুটি যা বিভিন্ন ধরণের ফুলের সৌন্দর্য এবং রঙিন মিশ্রণ উপস্থাপন করে।

IMG-20210805-WA0005.jpg
ছবির অবস্থান

আমার জন্য. অবকাশ এবং বিনোদন সবচেয়ে আকর্ষণীয় এবং মজাদার ক্রিয়াকলাপগুলির মধ্যে একটি, বিশেষত প্রিয়জনদের সাথে।

আপনি প্রায়ই প্রাকৃতিক স্থান যেমন সৈকত এবং পর্বত পরিদর্শন করেন।

আসুন প্রকৃতির সৌন্দর্য উপভোগ করি যা বাগানের অবস্থানের ফুলের সৌন্দর্য থেকে আলাদা।

IMG-20210805-WA0006.jpg

ছবির অবস্থান

ছবি তোলাRedmi Note8
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অবস্থানNorth Aceh - Indonesia
App EditorMy Geleri
ফটোগ্রাফার@partner-macro

এটুকুই আমি তোমাকে সব বলতে পারি। ধন্যবাদ.

উপভোগ করুন এবং ফুলের বাগানে প্রস্ফুটিত হোন যা মহিলাদের হৃদয়কে শান্ত করতে পারে।

এটাই আমি আপনাকে প্রকৃতির সৌন্দর্য সম্পর্কে বলতে পারি, যেমন একটি ফুলের বাগানের সৌন্দর্য যা হৃদয়কে শান্ত এবং আরামদায়ক করতে পারে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60270.61
ETH 2411.66
USDT 1.00
SBD 2.43