ফটোগ্রাফি মাশরুম বন্ধ শঙ্কু

in আমার বাংলা ব্লগ3 years ago

PSX_20220117_210458.jpg

Benificiary ১০% @shy-fox

এই উপলক্ষ্যে আজ রাতে আমি সুন্দর সাদা মাশরুমের সৌন্দর্য এবং অনন্যতা এবং রেডমি 9 সি ক্যামেরা + ম্যাক্রো লেন্স ব্যবহার করে তোলা ছবি শেয়ার করব এবং আসুন এই সাদা মাশরুম সম্পর্কে একসাথে আলোচনা করি। ব্যাখ্যা পড়ার আগে প্রথমে হাসুন।

যখন ফটোগ্রাফির কথা আসে, অবশ্যই প্রত্যেক ফটোগ্রাফার মাশরুমের মতো নড়াচড়া না করে এক জায়গায় দাঁড়িয়ে থাকা ছোট কিছু পছন্দ করে, আমি বন্ধুদের কাছ থেকে শুনেছি যে তারা যখন প্রথম শুটিং করে তখন তারা বিভিন্ন ধরণের মাশরুম পছন্দ করে। এটি এমন পোকামাকড়ের তুলনায় সহজ যেগুলি সর্বদা নন-স্টপ চলাফেরা করে, দ্বিতীয়ত যদি মাশরুমগুলিতেও ফোকাস করা সহজ হয়। ম্যাক্রো লেন্স প্রধানত ছোট মাশরুম।

আর ফটোগ্রাফার প্রেমীরা এখন কোথায়, এখন সময় এসেছে ভিন্ন ধরনের মাশরুম খোঁজার, কারণ এখন গড় বর্ষাকাল এবং মাশরুম বেশির ভাগই এখনকার মতো ভেজা জায়গায় জন্মায়, আর বর্ষাকাল এখন আমার জায়গায়। বৃষ্টি থামলে আমরা ঝোপ বা ভেজা জায়গায় মাশরুম খুঁজতে বনে গেলাম

আজ আমি বন্ধুদের সাথে গিয়েছিলাম এবং আমরা যথারীতি কিছু করেছি, এবং আমরা কিছু অনন্য মাশরুম খুঁজে পেয়েছি কিন্তু আজ আমরা কোন পোকামাকড় দেখতে পাইনি, হয়তো বৃষ্টি থামার পরেও বৃষ্টিতে পোকামাকড় লুকিয়ে থাকে, শুধুমাত্র আমাদের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ আমরা যেখানেই থাকি চলে গেছে, এখন এটা এখনও কর্দমাক্ত এবং জামুকের মতোই নাকি এখনকার মতো বর্ষাকালে আমাদের চ্যালেঞ্জ।

PSX_20220117_210519.jpg

© 2022 সমস্ত আসল ছবি। Redmi 9C @partner-macro What3words

PSX_20220117_210640.jpg

© 2022 সমস্ত আসল ছবি। Redmi 9C @partner-macro What3words

এই সুন্দর সাদা ছত্রাকটি একটি ছত্রাক যা মৃত কাঠের মতো ভেজা জায়গায় খুব দ্রুত বৃদ্ধি পায়, এই ছত্রাকটি দলগতভাবে বৃদ্ধি পায় এবং এতে বেশিরভাগই নরম স্টার্চ থাকে, যদিও এটি একটি ছত্রাক যা শক্ত মৃত কাঠের উপর জন্মায়, এই ছত্রাকটি ছাতা। -আকৃতি। প্রান্তে সুন্দর মাশরুম ছাতার উপর রুক্ষ রেখা বা ডোরাকাটা রয়েছে, এই মাশরুমটির শুধুমাত্র একটি রঙ রয়েছে, নামটি সাদা এবং খুব পাতলা এমনকি কিছু স্বচ্ছ রঙ রয়েছে, এই মাশরুমটি ভোজ্য নয়, এটির স্বাদ খারাপ।

এই সুন্দর সাদা মাশরুম এবং ব্যাখ্যা সম্পর্কে আমি এতটুকুই শেয়ার করতে পারি, এই মাশরুমটি এই সময়ে ইন্দোনেশিয়ার মরুভূমিতে আমার আবিষ্কারগুলির মধ্যে একটি, অবিকল উত্তর আচেহতে, আমি সত্যিই বনের মধ্যে বিদ্যমান অনন্যতার জন্য শিকার করতে পছন্দ করি, জায়গাটি হল প্রশস্ত এবং সবুজ বন এখনও ভাল. , আশা করি অনেক বন্ধু মাশরুম সম্পর্কে জানেন, ধন্যবাদ

নীচে এই সুন্দর সাদা মাশরুমের আরেকটি ছবি দেওয়া হল, আমি সবসময় কিছু আলাদা শেয়ার করছি..এবং উপভোগ করুন। ধন্যবাদ

PSX_20220117_210621.jpg

© 2022 সমস্ত আসল ছবি। Redmi 9C @partner-macro What3words

PSX_20220117_210602.jpg

© 2022 সমস্ত আসল ছবি। Redmi 9C @partner-macro What3words

PSX_20220117_210537.jpg

© 2022 সমস্ত আসল ছবি। Redmi 9C @partner-macro What3words

PSX_20220117_210657.jpg

© 2022 সমস্ত আসল ছবি। Redmi 9C @partner-macro What3words

PSX_20220117_210436.jpg

© 2022 সমস্ত আসল ছবি। Redmi 9C @partner-macro What3words

ছবি তোলাRedmi 9C+Macro
ম্যাক্রো লেন্সের ধরনApexel
বিভাগফটোগ্রাফি
বিভাগম্যাক্রো ফটোগ্রাফি
অবস্থানNorth Aceh - Indonesia
অ্যাপ এডিটরMy-Galery
অবস্থান
ফটোগ্রাফার@partner-macro

Community Page|

IMG-20210904-WA0002.jpg

Discord Group

Sort:  
 3 years ago 

মাশরুমের ফটোগ্রাফি গুলো আসলেই খুবই সুন্দর দেখাচ্ছে। চারপাশ থেকে ফটোগ্রাফি করার কারণে দেখতে আরো অনেক আকর্ষণীয় দেখাচ্ছে। সত্যিই আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। জাস্ট অসাধারণ সুন্দর মাশরুমের ফটোগ্রাফি গুলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ এবং আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

মাশরুমের সুন্দর কিছু মাইক্রো ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই সুন্দর দেখাচ্ছে আপনার ফটোগ্রাফি বরাবরই আমার কাছে খুবই ভালো লাগে ধন্যবাদ আপনাকে।।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ বন্ধুরা, এবং আমিও খুব খুশি যদি আপনি এটি পছন্দ করেন।

 3 years ago 

বাহ আপনার মাশরুমপর ছবিগুলো দেখতে অনেক সুন্দর লাগতেছে। অনেক দক্ষতা সহকারে ছবিগুলো তুলেছেন আপনি। তাছাড়া বর্ণনাগুলোও অনেক সুন্দর ভাবে দিয়েছেন। আপনার জন্য শুভ কামনা রইলো,, ❤️❤️

 3 years ago 

আমি আশা করি এই মাশরুম ফটোগ্রাফি আপনাকে খুশি করবে এবং আপনাকে অনেক ধন্যবাদ আমার ভাই, আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

➡️ আজও আপনি অসাধারণ একটি ম্যাক্রোফটোগ্রাফি করেছেন। খুব অসাধারণ ভাবে ফুটে উঠেছে। আপনি খুব দক্ষতার শহীদ প্রত্যেকটা ছবির ক্যাপশন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার ভাই যারা এটি আনন্দের সাথে উপভোগ করেছেন, আমি আশা করি আপনি সেখানে সর্বদা সুস্থ এবং শুভকামনা আমার বন্ধু।

 3 years ago 

আপনার করা মাইক্রো ফটোগ্রাফিক গুলো খুবই চমৎকার হয়েছে। এমন মাশরুম আমাদের গ্রাম অঞ্চলের মাঝেমধ্যে দেখা যায় । আপনি এই মাশরুম গুলোর খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি করতে পেরেছেন এবং প্রত্যেকটি ফটোগ্রাফি স্পষ্ট ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনি ঠিক বলেছেন আমার ভাই, এই মাশরুম সবসময় বিভিন্ন এলাকায় থাকতে পারে, আমি ছোট মাশরুমের ছবি তুলতে পছন্দ করি। আপনাকে অনেক ধন্যবাদ আমার ভাই এবং আপনার জন্য শুভকামনা আমার ভাই।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24