ফটোগ্রাফি ম্যাক্রো লং-লেগড ফ্লাই

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211016_190553.jpg

আমার সাথে আবার ফিরে আসুন @partner-macro এখানে এবং এই উপলক্ষে আমি বন মাছি সম্পর্কে আমার পোস্ট দেব, আমি আমার নিজের গ্রামের একটি বনে এই মাছিটি পেয়েছি এবং বেশিরভাগ মানুষ এটিকে আচেহ বন বলে। এবং আমি আমার সব বন্ধুদের সাথে মাছিগুলির কিছু ছবি শেয়ার করব যা আমি শুট করতে পেরেছি।

এই ধরনের মাছি সাধারণভাবে মাছিদের তুলনায় খুব ছোট এবং সবুজ রঙেরও থাকে, যা আমরা প্রায়ই দেখি যে মাছিদের কালো এবং ধূসর রং আছে, কিন্তু এটি এই ধরনের মাছি থেকে অনেক আলাদা, এই মাছিটি অন্যান্য মাছি থেকেও খুব আলাদা অন্যদিকে, এই মাছিটির অন্যান্য মাছি প্রজাতির তুলনায় লম্বা পা রয়েছে।

প্রকৃতপক্ষে, আমাদের চারপাশে বিভিন্ন আকার এবং আকারের সাথে অনেক ধরণের মাছি রয়েছে, কিন্তু এটি একটি সবুজ রঙের সঙ্গে একটি পাতলা শরীরের আকৃতি, আমি Redmi 9C Samrtphone ক্যামেরা ব্যবহার করে মাছিটি নিয়েছিলাম এবং আমি আমার ক্যামেরায় একটি ম্যাক্রো লেন্সও যোগ করেছি এটি পরিষ্কার দেখাচ্ছে, কারণ এই ধরনের মাছি খুব ছোট এবং এমনকি দেখতে খুব কঠিন। এটাই আমি আপনাদের সবাইকে দিতে পারি এবং আশা করি স্টিমিয়ান বন্ধুরা ফ্লাই ফটোগ্রাফি পছন্দ করবে।

IMG_20211016_190703.jpg

IMG_20211016_190520.jpg

IMG_20211016_190621.jpg

IMG_20211016_190400.jpg

IMG_20211016_190441.jpg

IMG_20211016_190317.jpg

© 2021 সমস্ত আসল ছবি। Redmi 9C @partner-macro.

অবস্থান

ছবি তোলাRedmi 9C+Macro
ম্যাক্রো লেন্সের ধরনApexel 37 মিমি
বিভাগম্যাক্রো ফটোগ্রাফি
অবস্থানNorth Aceh - Indonesia
অ্যাপ এডিটরMy-Galery
অবস্থান
ফটোগ্রাফার@partner-macro

আমি আমার সব বন্ধুদের কাছে যারা এখানে এসেছি তাদের প্রতি আমি কৃতজ্ঞ এবং আমি সবসময় সবার মঙ্গল কামনা করি, এবং আপনাকে ধন্যবাদ।

Community Page|

IMG-20210904-WA0002.jpg

Discord Group

Sort:  
 3 years ago 

আপনার এই ম্যাক্রোফটোগ্রাফি সত্যিই অসাধারণ সুন্দর হয়েছে। ফটোগ্রাফি গুলোর দিক থেকে চোখ সরাতে পারছি না। অসম্ভব সুন্দর হয়েছে দেখতে। এভাবে অনেক ভালো ভালো ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এবং আমি খুব খুশি যে আমরা এখানে একে অপরের সাথে শেয়ার করতে এসেছি, যা আমরা হয়তো জানি না😊😊

 3 years ago 

এই মাছি টার নাম অচেহ বোন মাছি এটি আমি ঠিক জানতাম না ,আপনার পোস্ট থেকে এই প্রথম আমি জানলাম ।ধন্যবাদ ভাই নামটি শেয়ার করার জন্য। আপনার মাইক্রো ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ হয়েছে আশাকরি ধারাবাহিকভাবে এখনো অনেক পোস্ট পাব। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই, আমি খুব খুশি যে আপনারা সবাই অন্য কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখতে পারেন যা আমরা দেখিনি।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার এত সুন্দর প্রতিভা আমাদের মাঝে শেয়ার করার জন্য। আশা করি ধারাবাহিকভাবে আপনার পোস্টগুলো ভবিষ্যতে পাবো।

 3 years ago 

আপনার মন্তব্য আমার উৎসাহের একটি, বন্ধু।😊😊 আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু এবং শুভেচ্ছা (Aceh) থেকে

 3 years ago 

অচেহ বোন মাছি বাহ নাম টা জেনে গেলাম ভাই। নাম টা জানা ছিল না। ভাই ক্যামেরার বেস্ট ব্যাবহার ছিল। অবাক হয়ে গেলাম এত সুন্দর ছবি তুলেছেন। চখ জুরানো ছবি এক এক টা।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আমার বন্ধু, প্রকৃতপক্ষে এই মাছিটি খুবই ছোট তাই এটি পেতে কষ্ট হয়, এমনকি আগের মাছিটির তুলনায় এর লম্বা পা রয়েছে। ধন্যবাদ এবং উপভোগ করুন।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 69831.92
ETH 3744.43
USDT 1.00
SBD 3.77