"আমার বাংলা ব্লগ" প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা || সৈকতের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210927_190923.jpg

এই উপলক্ষে আমি ফটোগ্রাফির প্রকৃতি প্রতিযোগিতায় অংশ নেব দ্বারা অনুষ্ঠিত
@shuvo35 মডারেটর হিসাবে এবং দ্বারা সমর্থিত @rme কমিউনিটি অ্যাডমিন হিসেবে.এবং অন্যান্য মডারেটররাও স্বাগত জানায় @blacks (Executive Admin ♛)
@rex-sumon
@hafizullah
@moh.arif
এবং @winkles

তাই আজ রাতে আমি আজকে যা পেয়েছি তা শেয়ার করব, কারণ আজ আমি শান্তি ও স্বাচ্ছন্দ্য পেতে একটি সামুদ্রিক পর্যটন স্পটে গিয়েছিলাম যা আমাদের জায়গায় আছে। এবং আমি আমাদের জায়গায় সমুদ্রের সৌন্দর্য সম্পর্কে শেয়ার করব।

আমি আমার ছোট ভাইবোনদের সাথে এখানে গিয়েছিলাম যারা সৈকতে খেলতে আসতে চেয়েছিল। আমি এখানে সৈকতের সৌন্দর্য ধারণ করছি যা স্থানীয় মানুষ হারবার বলে(Bangka Jaya)

IMG_20210927_190759.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

বঙ্গ জয়া সৈকত অবস্থিত (Kreung Geukueh-Aceh Utara) . এবং এই সময়ে আমি এই বঙ্গ জয়া সমুদ্র সৈকতের পর্যটন কেন্দ্রগুলির কথা শেয়ার করতে চাই। এই সৈকতের একটি প্রাকৃতিক সৌন্দর্য রয়েছে যা এতই মোহনীয় যে এটি দর্শনার্থীদের চোখ মুগ্ধ করে। দর্শনার্থীরা যখন এই সৈকতের চারপাশের প্রাকৃতিক সৌন্দর্য দেখেন। আগত দর্শনার্থীরা বঙ্গ জয়ার সমুদ্র অঞ্চলের চারপাশে যে বড় জাহাজগুলো দিয়ে যায় তাদের দেখে তাদের চোখ নষ্ট করতে পারে, কারণ এই সমুদ্র সৈকতটি বন্দর থেকে বেশি দূরে অবস্থিত নয়।(Krueng Geukueh Aceh Utara).

এই জায়গাটি পর্যটকদের জন্য একটি মাছ ধরার জায়গা হিসাবেও ব্যবহৃত হয়, সেখানে কিছু যুবক ব্রেক ওয়াটার প্রান্তে আরাম করে বসে আছে। এবং তাদের সামনে একটি হুক ছিল যা মাছের টোপ কামড়ানোর জন্য অপেক্ষা করার সময় রাখা হয়েছিল। এবং বিকেলের বাতাসের সাথে, এটি উজ্জ্বল দেখায় এবং এর সাথে একটি তাজা বাতাসও থাকে।

সারাদিন আবহাওয়া গরম থাকলেও মনে হয় যেন ভারত মহাসাগরের বিস্তীর্ণ এলাকা থেকে সরাসরি বাতাস বইছে। এই সৈকতটি স্থানীয় বাসিন্দাদের আড্ডা দেওয়ার জায়গাও। প্রসারিত সমুদ্র সৈকতের সৌন্দর্য উপভোগ করার সময় ইফতারের সময় অপেক্ষা করার সময়।

IMG_20210927_190530.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

এই সৈকত বরাবর, এখানে আসা দর্শনার্থীদের জন্য বিভিন্ন ধরনের জলখাবার এবং পানীয় সরবরাহের জন্য এখানে বণিক কুঁড়েঘর স্থাপন করা হয়েছে। যেহেতু এই সমুদ্র সৈকতে কটেজ তৈরি করা হয়েছিল, এখন এই সৈকতটি বিগত বছর জুড়ে দর্শনার্থীদের ভিড় হতে শুরু করেছে। আগে এই সৈকতটি ছিল জেলেদের নৌকা হেলানোর জায়গা এবং এখন এটি একটি গ্রাম পর্যটন স্থানে পরিণত হয়েছে।

এই সমুদ্র সৈকতের প্রান্তে ব্রেকওয়াটার পাথরও রয়েছে যা এখানে প্রধান আকর্ষণ। পর্যটকরা প্রায়শই এই পাথরে একসাথে ছবি তোলেন এবং এমনভাবে সাজানো পাথরের সৌন্দর্য ধরে ফেলেন।

IMG_20210927_190744.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

আমি স্বীকার করি যে এই পর্যটক আকর্ষণের নিজস্ব আকর্ষণ আছে। বিশেষ করে স্থানীয় জনগোষ্ঠীর দ্বারা পরিষ্কার রাখা সমুদ্র সৈকতগুলির সাথে, দর্শনার্থীরা বাড়িতে দীর্ঘ সময় ধরে অনুভব করে।

যাইহোক, এই সৈকতে স্নান করার জন্য, সাবধান হওয়া ভাল, কারণ এই সৈকতটি বেশ কয়েকটি প্রাণ কেড়ে নিয়েছে। কখনও কখনও সৈকতের স্রোত দ্রুত এবং গভীর হয়। তাই যারা সাঁতার কাটতে পারে না তাদের জন্য theেউয়ে টেনে আনা সহজ।
এবং আমি আশা করি যে পর্যটকরা এখানে শিশুদের নিয়ে আসবেন তারা অবশ্যই সতর্ক থাকবেন এবং সৈকতে স্নানের সময় তাদের সাথে থাকবেন।

IMG_20210927_190730.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

শুধু শিল্প এলাকা হিসেবে পরিচিত নয়, (Aceh Utara) এছাড়াও সৈকতের বিভিন্ন আকর্ষণ সংরক্ষণ করে যা দেখার জন্য বেশ আকর্ষণীয়। ইন্দোনেশিয়ায় অনেক বহিরাগত সৈকত থাকলে এটি আর বিদেশী নয়(Aceh Utara).

কারণ এই এলাকাটি সরাসরি মালাক্কা প্রণালীর সংলগ্ন। সৈকত (বঙ্গ জয়া বা Krueng Geukuh) এই জেলায় ছড়িয়ে ছিটিয়ে থাকা সমুদ্র সৈকতের লাইনও রয়েছে।
সৈকত (Bangka Jaya) এটি আচেহ প্রদেশে বিশেষ করে আশেপাশের সম্প্রদায়ের মধ্যে একটি বিচ যা বেশ বিখ্যাত (Aceh Utara এবং Lhokseumawe).

এই উপলক্ষে এইটুকুই বলতে পারি এবং ধন্যবাদ। আমি আমার পোস্টে ধারণ করা সৈকতের দৃশ্য উপভোগ করি এবং আমি আশা করি আপনাদের সকলের ভালো লাগবে।

IMG_20210927_190657.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210927_190641.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210927_190516.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210927_190432.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210927_190417.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210927_190313.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210927_190256.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210927_190234.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

IMG_20210927_192014.jpg

© 2021 @partner-macro. All Original Photo.REDMI 9C.
অবস্থান

ছবি তোলাRedmi 9C
বিভাগফটোগ্রাফি
অবস্থানNorth Aceh - Indonesia
অ্যাপ এডিটরMy Gelery
ফটোগ্রাফার@partner-macro

আমার শেয়ার করা কিছু ছবি উপভোগ করার পর, আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই যারা আমার পোস্টে এসেছেন এবং আপনার সাফল্য কামনা করেছেন।

Community Page|

IMG-20210904-WA0002.jpg

Discord Group

Sort:  

ভাইয়া অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন প্রকৃতির। প্রত্যেকটা ছবি আমার কাছে অনেক ভালো লেগেছে। সব মিলিয়ে উপস্থাপনাও অনেক ভালো। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ. এখানে সবার সাথে শেয়ার করতে পেরে আমি খুবই আনন্দিত। আমি চারপাশে বিভিন্ন ধরণের অনন্য প্রকৃতি দেখতে পাচ্ছি।

 3 years ago 

ফটোগ্রাফি গুলো অনেক অসাধারণ ছিল ধন্যবাদ কনটেস্ট অংশগ্রহণ করার জন্য

 3 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ. আপনার সুস্বাস্থ্য এবং সাফল্য কামনা করি।

 3 years ago 

এক কথায় অসাধারন ছিল আপনি সমুদ্রসৈকতে আমাদের মাঝে খুব সুন্দরভাবে পরিবেশন করেছেন বর্ণনা অনেক ভাল ছিল। আপনাদের ওইখানে সৈকত সমুদ্র সত্যিই অতুলনীয় মনমুগ্ধকর দৃশ্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু, আপনিও আপনার সেরা কাজটি দিন। আত্মা বন্ধুরা রাখুন

 3 years ago 

অনেক সুন্দর সমুদ্র সৈকতের ফটোগ্রাফি করেছেন আপনি। সমুদ্র আমার কাছে অনেক ভালো লাগে। আপনার ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগছে। অনেক ধন্যবাদ সমুদ্রের ফটোগ্রাফি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ বন্ধু, আশা করি ভালো লাগবে। আমি আপনাদের সকলের সাথে এখানে শেয়ার করতে পেরে খুশি

 3 years ago 

আসলেই আপনার ফটোগ্রাফি গুলো সুন্দর হয়েছে,,, শুভকামনা রইল আপনার জন্য 😊😊

 3 years ago 

আসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি আশা করি আপনি সবসময় সুস্থ থাকবেন এবং সর্বদা সাফল্যে থাকবেন 😊😊

Coin Marketplace

STEEM 0.33
TRX 0.11
JST 0.034
BTC 66407.27
ETH 3219.07
USDT 1.00
SBD 4.34