সৌন্দর্য প্রাকৃতিক||আমাদের জায়গায় পর্যটন আকর্ষণ||[benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

শুভ রাত্রি সকল বন্ধুরা। আজ সবাই কেমন. অবশ্যই আমি আশা করি আপনারা সবাই সবসময় সুস্থ থাকবেন এবং সেরাটা দিতে থাকবেন।

আজ আমি আমাদের শহর থেকে খুব দূরে নয় এমন একটি পর্যটন স্পটে গিয়েছিলাম।

সুন্দর প্রাকৃতিক দৃশ্যের কারণে এই স্থানটি অনেক পর্যটক দ্বারা পরিদর্শন করা হয়।

এবং এই জায়গাটি খুব শীতল। কারণ তার চারপাশের বন এখনো জেগে আছে।

IMG_20210831_135346.jpg

© 2021 আসল ছবি .@partner-macro.

আমি এবং আমার বয়ফ্রেন্ড ছুটি কাটানোর জায়গা খুঁজছি। এবং আমরা সবাই এমন জায়গায় ছুটি কাটাতে চাই যেখানে আমরা কখনো ছিলাম না।

এবং আমরা সবাই তাকেনগন, আচে শহরে ভ্রমণ করতে চাই। যা পাহাড়ে আছে।

কারণ আমরা শুনেছি এই জায়গাটা খুব সুন্দর। উপর থেকে এবং নীচে থেকে দেখা খুব সুন্দর এবং অনেক স্বতন্ত্রতা এবং সুন্দর দৃশ্য আছে।

এসিইএইচ -এ টেকগন শহরের দৃশ্যের সৌন্দর্য ও সৌন্দর্য দেখা যাক।

আপনারা যারা ছুটি কাটাতে চান তাদের জন্য, আপনি এখানে আসতে পারেন এবং এই টাকেনগন ভ্রমণের সৌন্দর্য অনুভব করতে পারেন।

IMG_20210831_155151_1.jpg

© 2021 আসল ছবি .@partner-macro.

IMG_20210831_135217.jpg

© 2021 আসল ছবি .@partner-macro.

আমি আমার বান্ধবীর সাথে গেলাম। কারণ এটি আমাদের দুজনের জন্যই আনন্দের দিন।

যখন আমরা চলে যাচ্ছিলাম। বায়ু এবং আবহাওয়া এখনও ঠিক আছে।

আমরা 14:00 এর কাছাকাছি জায়গায় পৌঁছেছি।

সুন্দর দৃশ্য উপভোগ করার সময় আমরা খাবার ও পানীয় অর্ডার করেছি।

IMG_20210831_135304.jpg

© 2021 আসল ছবি .@partner-macro.

IMG_20210831_134614.jpg

© 2021 আসল ছবি .@partner-macro.

আমরা এখানে 2 ঘন্টা কাটিয়েছি। এবং আমরা বাড়ি যেতে চাই তাই আমরা রাস্তায় রাত কাটাই না।

এবং আরো কি, এখানে বৃষ্টি হচ্ছে। যাইহোক, আমাদের এখনও বাড়ি যেতে হবে।

ঠান্ডা শরীর নিয়ে আমি গাড়ি চালিয়ে যাচ্ছি কারণ এখানে কোন আশ্রয় নেই।

সর্বোপরি আমরা পার হয়েছি এবং আমরা আমাদের বাড়িতে পৌঁছেছি। এবং এটি আমাদের সুখের দিন।

আজ আমি আপনাকে যে দৃশ্য দিয়েছি তা উপভোগ করুন। এবং আপনার সুখ কামনা করি।

IMG_20210831_134600.jpg

© 2021 আসল ছবি .@partner-macro.

IMG_20210831_134552.jpg

© 2021 আসল ছবি .@partner-macro.

IMG_20210831_134528.jpg

© 2021 আসল ছবি .@partner-macro.

IMG_20210831_134517.jpg

© 2021 আসল ছবি .@partner-macro.

ছবি তোলারেডমি 9c
বিভাগফটোগ্রাফি
অবস্থানNorth Aceh - Indonesia
অ্যাপ এডিটর-
ফটোগ্রাফার@partner-macro

এই সবই আমি আপনাকে টেকেনগন আচে শহরের দৃশ্য সম্পর্কে বলতে পারি। এবং আপনারা যারা ছুটি নিতে চান তাদের জন্য। এই জায়গাটি নষ্ট করবেন না।

কারণ এটি আপনার পরিবারের সাথে ছুটি কাটানোর জন্য একটি সুন্দর এবং আরামদায়ক জায়গা।

আমি আপনাদের সবার জন্য আমার সেরাটা দেব এবং আমি আপনাদের সবার সাথে থাকব।

Sort:  

জায়গাটি অনেক সুন্দর লাগছে।অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন।ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু. এটি আমাদের শহরের অন্যতম পর্যটন কেন্দ্র

আমি এই জায়গার জন্য লোকেশন দেব
[অবস্থান]https://w3w.co/produksi.diartikan.dihapuskan

 3 years ago 

জায়গাটা খুবই চমৎকার। আপনাদের দেশটা অনেক সুন্দর। আশা আছে কোন এক সময় ঘুরতে যাবো। আপনার ছবিগুলো খুব সুন্দর হয়েছে। আপনাদের ছবি দেখেই বোঝা যাচ্ছে সময়টা অনেক ভালো কাটিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু. আমি আশা করি আপনি এখানে এসে আমাদের জায়গায় প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

 3 years ago 

জায়গাটি যেমন চমৎকার ছবি গুলি ও তেমনি সুন্দর তুলেছেন।খুবই ভালো লেগেছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ. আমি আবার এখানে আসতে পেরে খুশি। এবং বাতাস খুব ঠান্ডা। সত্যিই খুব ঠান্ডা। আমি আশা করি আপনিও এই চমৎকার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

 3 years ago 

খুবই সুন্দর প্রকৃতির সৌন্দর্যের ছবি গুলো এবং ভালো অভিজ্ঞতা শেয়ার করেছেন ।শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ @shuvo35

আমি আশা করি আপনি এখানে এসে আমাদের শহরের শীতলতা উপভোগ করতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58009.23
ETH 3063.14
USDT 1.00
SBD 2.34