ফটোগ্রাফি - সূর্যাস্ত || এই পোস্ট থেকে পেমেন্টের 10%। দান করা হয়েছে @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

গুড নাইট স্টিমিট বন্ধুরা সবাই যেখানেই থাকো।
তোমরা সবাই কেমন আছ. আমি আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং সর্বদা সেরাটা দেন।

তাই যখন ভিউ আসে। আমি আসলে সূর্যাস্তের দৃশ্যের প্রতি বেশি আগ্রহী।

তাই এই উপলক্ষে আমি অবিশ্বাস্য সূর্যাস্ত দৃশ্য সম্পর্কে আমার পোস্ট দেব।

কয়েক মাস আগে তোলা একটি ছবি। তাই আমাদের সবার জন্য সেরাটা দেওয়ার জন্য আমি এটা ফিরিয়ে নিয়েছি।

IMG_20210708_221024.jpg

© 2021 @অংশীদার-ম্যাক্রো. সমস্ত আসল ছবি. সূর্যাস্ত

যখন আমরা সূর্যাস্তের এই অবিশ্বাস্য দৃশ্য দেখলাম, আমি আবার এটি পেয়েছি।

এই সূর্যাস্তের সৌন্দর্য দেখে আমি খুবই আনন্দিত। যা আমাদের আরও ভাল এবং শান্ত বোধ করতে পারে।

পরিবর্তে ছুটিতে যাওয়া। আমি এই দৃশ্যের জন্য অপেক্ষা করতে খুব আগ্রহী।

IMG_20210708_221054.jpg

© 2021 @অংশীদার-ম্যাক্রো. সমস্ত আসল ছবি. সূর্যাস্ত

আলহামদুলিল্লাহ আল্লাহ আমাদের সবাইকে যা দিয়েছেন তা দিয়ে যেন আমরা এই সুন্দর প্রকৃতির সৌন্দর্য দেখতে পারি।

আমি God'sশ্বরের দেওয়া উপহার এবং শক্তির জন্য আমি খুব কৃতজ্ঞ, যাতে Godশ্বর যে সৌন্দর্য সৃষ্টি করেছেন তা আমি দেখতে পারি।

আমি এই সূর্যাস্তের সৌন্দর্য সম্পর্কে আর ব্যাখ্যা করতে পারব না কারণ আমি এই সব দেখে খুব অবাক হয়েছিলাম।

তো চলুন দেখে নিই কিছু ছবি যা আমি পরিচালনা করতে পেরেছি এবং আশা করি আপনি সেগুলি উপভোগ করবেন এবং পছন্দ করবেন।

IMG_20210708_221125.jpg

© 2021 @অংশীদার-ম্যাক্রো. সমস্ত আসল ছবি. সূর্যাস্ত

IMG_20210708_221153.jpg

© 2021 @অংশীদার-ম্যাক্রো. সমস্ত আসল ছবি. সূর্যাস্ত

IMG_20210708_221216.jpg

© 2021 @অংশীদার-ম্যাক্রো. সমস্ত আসল ছবি. সূর্যাস্ত

IMG_20210708_221258.jpg

© 2021 @অংশীদার-ম্যাক্রো. সমস্ত আসল ছবি. সূর্যাস্ত

IMG_20210708_221321.jpg

© 2021 @অংশীদার-ম্যাক্রো. সমস্ত আসল ছবি. সূর্যাস্ত

[অবস্থান]https://w3w.co/penebus.pasangan.metodologi

বিস্তারিত

ছবি তোলারেডমি নোট 8
বিভাগফটোগ্রাফি
অবস্থানNorth Aceh - Indonesia
অ্যাপ এডিটর-
ফটোগ্রাফার@partner-macro

এই উপলক্ষে আমার ব্লগে সূর্যাস্তের দৃশ্য দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

আমি আশা করি আপনারও এই দৃশ্য সম্পর্কে আমার সাথে কিছু মিল আছে। যা আমি আনন্দের জন্য ছুটির চেয়ে এই দৃশ্যের জন্য অপেক্ষা করব।

সূর্যাস্তের দৃশ্যের সৌন্দর্য সম্পর্কে আমি আপনাকে সব বলতে পারি যা আমি ব্যক্তিগতভাবে অসাধারণ এবং এত সুন্দর মনে করি।

আশাকরি আপনাদের সবার জন্য উপকারী এবং আশা করি আপনাদের ভালো লাগবে। আপনাকে অনেক ধন্যবাদ এবং আপনার সেরাটা দিতে থাকুন।

Sort:  
 3 years ago 

ভালো তুলেছেন ছবি গুলো। সঙ্গে ব্যাখ্যা ভালো দিয়েছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

আমার বন্ধু আপনাকে অনেক ধন্যবাদ . তোমাকে হাসতে দেখে ভালো লাগলো।

আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে আপনার ফটোগ্রাফি করার দক্ষতা অনেক। সুন্দর ছিল আপনার আজকের তোলা সকল।ছবিগুলো।শুভ কামনা রইল।

 3 years ago 

আমার বন্ধু আপনাকে অনেক ধন্যবাদ। আপনার ভালো লেগেছে বলে আমি খুশি।
আপনিও সেরাটা দেন

ধন্যবাদ।

 3 years ago 

প্রকৃতি যে অপরুপ সাজে সেজে আছে সেইরকম চমৎকার মুহূর্তে ক্যামেরা বন্দি করেছেন। খুব শুভেচ্ছা রইলো

 3 years ago 

আমি তা শুনতে আনন্দিত। আমার বন্ধু আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 64140.77
ETH 3133.36
USDT 1.00
SBD 4.15