প্রাকৃতিক সৌন্দর্যে ফটোগ্রাফি - ক্যামেলিয়া || Benificiary ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

সবাইকে অভিবাদন,
আজ রাতে আপনারা সবাই কেমন আছেন কারণ আমি সত্যিই আশা করি যে আপনি সর্বদা সুস্বাস্থ্যের মধ্যে আছেন এবং সর্বদা সেরা দিতে থাকবেন, তাই এই উপলক্ষে আমি একটি গোলাপী ক্যামেলিয়া ফুলের সাথে আমার পোস্টটি শেয়ার করব যা দেখতে খুব সুন্দর, আমি আগেই বলেছি। যে সৌন্দর্য ফুল শুধুমাত্র মহিলারা তাদের পছন্দ করে না কিন্তু ফুলের সৌন্দর্য পুরুষদের দৃষ্টি আকর্ষণ করে যারা তাদের দেখে, হয়তো আমাদের মধ্যে অনেক মহিলাই যারা ফুলের গাছ পছন্দ করেন কিন্তু পুরুষরাও সত্যিই তাদের উপভোগ করেন, বিশেষ করে যদি আমরা দেখি বিভিন্ন ধরনের ফুল যে ফুল তাদের সৌন্দর্য দিয়ে মনোযোগ আকর্ষণ করে।

IMG_20220203_200258.jpg

IMG_20220203_200248.jpg

আমি এখানে যে সূক্ষ্ম স্পর্শ দিয়েছিলাম এই ফুলটি ধরে এসেছি, এটি ধরে রাখার সময় আমি একটি মিষ্টি হাসি দিয়ে ফুলের একটি ছবি তুললাম যা দিয়েছিলাম, অনেক লোক এখানে বিভিন্ন উপায়ে ফুলের ছবি তুলতে এসেছিল এবং কেউ কেউ সেলফিও তুলেছিল। এখানে. ফুলের সৌন্দর্য অনুভব করতে হাতে একটা ফুল নিলাম। এই গোলাপী ফুল তার সৌন্দর্য দ্বারা প্রেমীদের খুব বিস্মিত করে তোলে।

ফুল প্রেমীদের অবশ্যই বিভিন্ন ধরণের সুন্দর ফুল পছন্দ করতে হবে এবং তারা সত্যিই রঙিন ফুলের উপস্থিতি সহ তাদের উঠোনে একটি বাগান চান, এটি সাধারণত মহিলাদের দ্বারা করা হয় যারা সর্বদা তাদের বাগান সাজান, মহিলারা সর্বদা কিছু ধরণের গাছপালা খুঁজছেন। বাগানে রোপণ করা হবে যাতে এটি আরও সুন্দর দেখায় এবং মনোযোগ আকর্ষণ করে, একটি সুন্দর বাগান তৈরি করে যারা আগত অতিথিরা আরও স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

IMG_20220203_200240.jpg

IMG_20220203_200157.jpg

যে ফুল গজিয়েছে তারও আমাদের মতো জীবন আছে, এখানে যে ফুলটি এখনও গোলাকার এবং সবেমাত্র বেরিয়ে এসেছে তা কয়েকদিনের মধ্যেই নিজে থেকেই ফুটে উঠবে, যে ফুলটি আগে সাধারণ দেখাতো তাকে এখন অনেক বেশি সুন্দর ফুল দিয়ে আরও সুন্দর দেখাবে, এই উপলক্ষে আমি এইটুকুই দিতে পারি এবং আমি আশা করি আপনারা সবাই আনন্দ ও হাসির সাথে এটি উপভোগ করতে পারবেন, ধন্যবাদ।

IMG_20220203_200224.jpg

IMG_20220203_200216.jpg

IMG_20220203_200207.jpg

IMG_20220203_200306.jpg

ছবি তোলাRedmi 9C
বিভাগম্যাক্রো ফটোগ্রাফি
অবস্থানNorth Aceh - Indonesia
অ্যাপ এডিটরMy-Galery
অবস্থান
ফটোগ্রাফার@partner-macro

Community Page|

IMG-20210904-WA0002.jpg

Discord Group

Sort:  

আপনার ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে খুবই পছন্দ হয়েছে। সত্যি আপনার তোলা ফটোগ্রাফি গুলো অসাধারণ লাগছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার ভাই যারা এটি আনন্দের সাথে উপভোগ করেছেন এবং আমিও এখানে আছি সত্যিই আশা করি যে আপনারা সবাই আপনার সমস্ত কার্যক্রমে সর্বদা সুস্থ এবং সফল হবেন, সবাইকে অনেক ধন্যবাদ।

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। ফুলের থেকে আমার কাছে বেশ ভালো লেগেছে ফুলের যে কলিটির ফটোগ্রাফি করেছেন। আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু, এই ফুলটি আমাদের গ্রামে খুব কমই জন্মায়, তবে আমি এটি এখনও আমাদের শহরের এলাকায় পেয়েছি এবং এটি সেন্ট্রাল আচেহের একটি ঠান্ডা শহরে জন্মে।

 3 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। ফুল আমার কাছে এমনিতেই দেখতে খুবই ভালো লাগে। আর আপনার ফুলের কালার টা অনেক বেশি সুন্দর, কালার টা আমার কাছে বেশি বেশ ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফুল ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

আমি আপনাদের সকলের কাছেও অনেক কৃতজ্ঞ যারা আপনাদের মুখে হাসি নিয়ে এখানে এসেছেন, আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে আসলেই খুবই চমৎকার লাগতেছে । আমরা সবাই ফুলকে অনেক পবিত্র মনে করি এবং আমাদের বিশেষ অনুষ্ঠানে এগুলোকে ব্যবহার করে থাকি । ফুল দেখে সবার মন ভালো হয়ে যায় । আপনি খুবই চমৎকার করে পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

প্রকৃতপক্ষে এই জাতীয় ফুলগুলি প্রায়শই বিবাহের মতো একটি অনুষ্ঠানে উপস্থাপন করা হয় এবং এই ফুলের উপস্থিতি পরিবেশটিকে আরও আকর্ষণীয় এবং সুন্দর করে তুলবে। হাসিমুখে আসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

  • অসম্ভব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি আমার এমনিতেই অনেক ভালো লাগে। আজও অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। গোলাপ ফুল এমনিতেই আমার অনেক ভালো লাগে। আমি অনেক পছন্দ করি গোলাপ ফুল। অসম্ভব সুন্দর কিছু ফটোগ্রাফি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার ভাই যে সবসময় আপনার মুখে হাসি নিয়ে আসে, আপনাকে অনেক ধন্যবাদ আমার ভাই।

 3 years ago 

অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করলেন আজকে। আমার কাছে তো গোলাপ ফুলের কলি হাতে নিয়ে তোলা ফটোগ্রাফি টা অসাধারন লাগলো। এমনিতেই প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি আপনি অনেক সুন্দর ভাবে ক্যাপচার করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗🤗🤗

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু, আমিও নিশ্চিত যে এই ধরণের ফুল গাছগুলি খুব পছন্দ করে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57337.14
ETH 2342.62
USDT 1.00
SBD 2.35