ত্যাগ ছাড়া বিজয় নেই

in আমার বাংলা ব্লগ3 years ago

20210731_015927.jpg

মানুষ সফল হওয়ার জন্য আচ্ছন্ন।

তবে আসলে তারা সাফল্যের বিষয়ে কী দেখে।

তারা কেবল 1% সাফল্য দেখতে পায়। তবে সাফল্যের পিছনে যা রয়েছে তার 99% তারা কখনই দেখতে পায় না।

99% হ'ল ব্যথা, অপমান, অশ্রু, ত্যাগ, জীবন ঘা, পতন, ক্ষয়ক্ষতি, মানুষকে বিশ্বাসঘাতকতা, এবং সফল হওয়ার আগে তাদের সাথে ঘটে যাওয়া অনেকগুলি খারাপ বিষয়।

মানুষ তার স্বপ্নে সবচেয়ে সেক্সি
কিন্তু যখন জিজ্ঞাসা করা হয় যে আপনি এই প্রক্রিয়া চালানোর সাহস করেন তাহলে তারা হাজার ভাষা চুপ করে থাকবে এবং এটি বিনামূল্যে কিন্তু সেই স্বপ্নটি পেতে আপনাকে প্রক্রিয়াটির জন্য অর্থ প্রদান করতে ইচ্ছুক হতে হবে

ত্যাগ ছাড়া বিজয় নেই, দীর্ঘ প্রক্রিয়া ছাড়া সফলতা নেই।

সেই প্রক্রিয়াটি এমন একটি প্রক্রিয়া যা আপনাকে প্রতি দিন রোজ রোববার প্রতি সপ্তাহে প্রতি মাসে মাসে যেতে হবে আসলে আপনাকে সেই প্রক্রিয়ার মধ্য দিয়ে বছরের পর বছর যেতে হবে এমন একটি প্রক্রিয়া যা কেউ কখনো দেখেনি।

ঘুম থেকে জেগে থেকে আবার ঘুমানোর প্রক্রিয়াটি আপনি যা করেন
একটি প্রক্রিয়া যা বাতাসে দৃশ্যমান নয় কিন্তু আগামী বছরগুলিতে গভীর প্রভাব ফেলে

IMG_20210731_012617.jpg

মুহাম্মদ আলী একবার বলেছিলেন

আমি অনুশীলনের প্রতিটি মিনিট সত্যিই ঘৃণা করি
কিন্তু আমি সবসময় বলি এখনই বিরক্ত করা বন্ধ করবেন না এবং আপনার বাকি জীবন চ্যাম্পিয়ন হয়ে কাটাবেন

Photo TakenRedmi Note8
CategoryPoetry
PoetryStruggle and sacrifice
LocationNorth Aceh - Indonesia
App Editor-
Photografer@partner-macro

এটাই আমার কাছ থেকে @অংশীদার-ম্যাক্রো, যোদ্ধাদের কবিতা সম্পর্কে আপনারা সবাইকে দিতে পারি।

আশা করি সবার জন্য দরকারী।
এবং আমি আশা করি সকল বন্ধুরা সুস্বাস্থ্যের অধিকারী এবং তাদের সকল কাজে সর্বদা সফল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60352.73
ETH 2410.03
USDT 1.00
SBD 2.44