৫০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন -৩

in আমার বাংলা ব্লগlast year

20230707_152401_0000-01.jpeg

আসসালামু আলাইকুম।

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। ইতিমধ্যে আমি পাওয়ার আপের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে জেনেছি। পাওয়ার বৃদ্ধি অর্থ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার দেখলাম পাওয়ার বৃদ্ধির জন্য যথেষ্ট অ্যাক্টিভ। পাওয়ার আপের পজিটিভ বিষয়গুলো দেখে আমিও সিদ্ধান্ত নিয়েছি পাওয়ার আপ করবো।

সবাই নিজ নিজ টার্গেট ফিক্সড করে সেই টার্গেট অনুযায়ী আগাচ্ছে। একটি টার্গেট নির্ধারণ করে সেই অনুযায়ী আগানো তে সাকসেস রেট বেশি থাকে। এটি সত্যিই অনেক ভালোভাবে কাজ করে। আমি নিজেও এটি বিশ্বাস করি। যে কোন জিনিসের একটি টার্গেট নির্ধারণ করা থাকলে সেটি অ্যাসিভ করতে বেশি সহজ হয়। এজন্য টার্গেট ডিসেম্বরে আমি ১০০০ এস.পির টার্গেট নিচ্ছি। প্রত্যেক সপ্তাহে যতদূর সম্ভব চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার।

এ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। আমার ওয়ালেটে মোট ২১১ স্টিম রয়েছে। এই ২১১ স্টিম থেকে ৫০ স্টিম আমি পাওয়ার বৃদ্ধি করব। নিম্নে পাওয়ার বৃদ্ধি করার স্টেপ গুলো দেখানো হলো:



পূর্বের স্টিম পাওয়ার ছিলো ৪১৬ স্টিম

Screenshot_20230718-093853.jpg



৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম

Screenshot_20230718-094126.jpg



এখন আমার ৪৬৬ এস.পি হলো

Screenshot_20230718-094521.jpg

দ্বিতীয় সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শেষ করলাম। আমি চেষ্টা করবো প্রত্যেক সপ্তাহেই এরকম নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার। ডিসেম্বর মাসে যদি আমি ১ হাজার এস.পি পূর্ণ করতে পারি তাহলে আমার অনেক ভালো লাগবে। আজ আমার ওয়ালেটে এস.পি হলো ৪৬৬। তাহলে ১ হাজার এস.পি পূর্ণ করতে আমার আরো ৫৩৪ এস.পি প্রয়োজন। আমি বিশ্বাস করি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে ডিসেম্বর মাসের মধ্যেই আমার টার্গেটে পৌঁছাতে পারবো।

যারা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন তাদের সকলের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি আমাদের সকলের ইচ্ছাই পূরণ হবে একদিন।

আল্লাহ হাফেজ।
Sort:  
 last year 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখি খুবই ভালো লাগলো। আপনি একদম ঠিক কথা বলেছেন টার্গেট নির্ধারণ করে কাজ করলে সেটা অবশ্যই পূরণ হয়। ১০০০ এসপি পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন। আশা করছি এভাবেই পাওয়ার আপ করলে ধারাবাহিকভাবে খুবই তাড়াতাড়ি আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ এবং ভালোবাসা আপু আপনার জন্য।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার বৃদ্ধি। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা বৃদ্ধি করলেন, শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া

 last year 

আপনি ১০০০ এসপি পূরণ করতে চান এটা জেনে ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন পাওয়ার আপ এর মাধ্যমে। পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক বেশি উৎসাহিত হলাম। আপনি পাওয়ার আপ করে নিজেও উৎসাহিত হয়েছেন আবার অন্যজনকেও উৎসাহিত করেছেন। আশা করছি নিজের লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনি সুন্দর মন্তব্যের জন্য

 last year 

একাউন্টঃ @oisheee
পাওয়ার বৃদ্ধিঃ = 12.0192%

 last year 

এই প্লাটফর্মেটিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যে কাজটি সবাই ধারাবাহিকভাবে করেই চলেছে আমাদের লক্ষ্য পূরণের আশায় আমরা পাওয়ার বৃদ্ধি করি। একসময় অনেক বড় সক্ষমতা অর্জন করবেন এটাই অনেক বড় পাওয়া হবে।

 last year 

অনেক শুভকামনা আপনার জন্য

 last year 

আপু মনি, প্রথমেই তোমাকে ধন্যবাদ জানাতে চাই পাওয়ার আপ পোস্ট করার জন্য। আসলে আমাদের নিজের সক্ষমতা সবারই প্রয়োজন। এভাবে করেই এগিয়ে গেলে তুমি তোমার লক্ষ্যে পৌঁছাতে পারবে। তুমি করেই বললাম কিছু মনে করো না।।

 last year 

ধন্যবাদ আপু। আপনি আমাকে তুমি করে বলেছেন, এতে আমি অনেক খুশি হয়েছি। আমি তো আপনার ছোট বোনের মতোই। অনেক ভালোবাসা আপু আপনাকে।

 last year 

পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।্

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনি নিজের লক্ষ্যে পৌঁছানোর উদ্দেশ্যে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুব ভালো লাগলো। আসলে যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনার লক্ষ্যমাত্রা দেখে অনেক বেশি খুশি হলাম। দোয়া করি আপনার জন্য , যেন খুব তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 last year 

অনেক ভালোবাসা আপু আপনার জন্য। ধন্যবাদ এত সুন্দর একটা কমেন্ট করার জন্য।

 last year 

আপনি বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপু। চেষ্টা করবেন নিয়মিত পাওয়ার আপ করতে। কারণ যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৬৬+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে

 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 last year 

জ্বী, পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62427.05
ETH 2464.11
USDT 1.00
SBD 2.65