🌼🌼ফুলের পেইন্টিং🌼🌼

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল ভাই এবং বোনেরা কেমন আছেন? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।



প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের মাঝে একটি চমৎকার পেইন্টিং নিয়ে উপস্থিত হয়েছি। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব একগুচ্ছ ফুলের পেইন্টিং। যে কোন ধরনের পেইন্টিং করতেই আমি খুব পছন্দ করি। বেশীরভাগ সময়ই প্রাকৃতিক দৃশ্যের পেইনটিং করা হয়। তাই আজ ভাবলাম অন্য কিছুর পেইন্টিং করবো। সেই ভাবনা থেকে একগুচ্ছ ফুলের পেইন্টিং করে ফেললাম। আশা করি পেইনটিংটি আপনাদের পছন্দ হবে। তাহলে চলুন বেশী কথা না বাড়িয়ে ফুলের পেইন্টিংটি আমি কিভাবে করলাম সেটা স্টেপ বাই স্টেপ আপনাদের মাঝে তুলে ধরি।



IMG_20240123_161327_885@499262206-01.jpeg



উপকরণ সমূহ :

• আর্ট পেপার
• এক্রেলিক রঙ
• রঙ তুলি
• জেল পেন



ধাপ-১

প্রথমে রঙ তুলি দিয়ে বৃত্তের মত আঁকিয়ে নিয়েছি সবুজ রঙ দিয়ে। বৃত্ত গুলো মোট চারটি আঁকিয়েছি।

IMG_20240123_154622_035.jpg

ধাপ-২

এরপর গোলাপি রঙ দিয়ে ফুলের পাপড়ি আঁকিয়ে নিবো। একইভাবে মোট চারটি ফুল আঁকিয়ে নিয়েছি।

IMG_20240123_154959_064.jpgIMG_20240123_155122_729.jpg
1706013575580.jpgIMG_20240123_155400_360.jpg
ধাপ-৩

হালকা গোলাপি রঙ দিয়ে আবারো পাপড়ি আঁকিয়ে নিয়েছি। এতে ফুলগুলো দেখতে খুবই আকর্ষনীয় লাগছে।

1706013618157.jpg1706013638240.jpg
ধাপ-৪

এখন সবুজ রঙ দিয়ে পাতা আঁকিয়ে নিবো।

IMG_20240123_160325_883.jpgIMG_20240123_160436_485.jpg
ধাপ-৫

জেল পেন দিয়ে আরো কিছু কাজ করে নিয়েছি সৌন্দর্য বৃদ্ধি করার জন্য।

IMG_20240123_161036_114@1087203896-01.jpeg

ধাপ-৬

ফুলের মাঝখানে সবুজ রংয়ের উপর হলুদ রঙ তুলি দিয়ে হালকা ভাবে দিয়ে নিয়েছি।

IMG_20240123_161143_631@418173973-01.jpeg

সর্বশেষ ধাপ

সবশেষে আমার একটি সিগনেচার করে নিলাম।

1706016647283.jpeg

IMG_20240123_161318_680@1403663577-01.jpeg


এই ছিলো আমার আজকের একগুচ্ছ ফুলের পেইন্টিং। আজকের এই পেইন্টিংটি আপনাদের কাছে কেমন লেগেছে সেটা অবশ্যই মন্তব্যে জানাবেন। আপনাদের মূল্যবান মন্তব্য আমাকে অনেক বেশি উৎসাহিত করে। সকলের সুস্থতা কামনা করে আজ এখানেই বিদায় নিচ্ছি। পরবর্তীতে আবারও কোনো নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবো ইনশাআল্লাহ।



আল্লাহ হাফেজ


সময় নিয়ে পোস্টটি ভিজিট করার জন্য সবাইকে অনেক ধন্যবাদ


1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। জাতীয়তাঃ বাংলাদেশী। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স ৪র্থ বর্ষের ম্যানেজমেন্ট বিভাগের ছাত্রী। আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না আমার খুবই প্রিয়। প্রিয়জনদের পছন্দের খাবার রান্না করে খাওয়াতে এবং তাদের প্রশংসা শুনতে আমার খুবই ভালো লাগে। নতুন নতুন রেসিপি শেখার আমার খুব আগ্রহ রয়েছে। আমি ২০২৩ সালের জুন মাসে স্টিমিটে জয়েন হয়েছি।আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট শেয়ার করার জন্য এবং সেই সাথে অন্য সবার থেকে দারুন দারুন সব ক্রিয়েটিভিটি শিখতে। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Sort:  
 9 months ago 

আপনার ফুলের পেইন্টিং দেখে মনে হচ্ছে কোন ফুটন্ত ফুল গাছের দৃশ্য দেখতে পাচ্ছি। খুবই সুন্দর হয়েছে ফুলের পেইন্টিং। অসাধারণ এই ধরনের ক্রিয়েটিভি মুলক কাজগুলো সবার কাছেই ভালো লাগে। যেটা থেকে অনেক কিছু শেখার জানার আছে । এত সুন্দর একটি পেইন্টিং করে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 9 months ago 

মূল্যবান মতামত দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 9 months ago 

আমি পেইন্টিং করতে অনেক বেশি পছন্দ করি। ঠিক তেমনি আমার কাছে পেইন্টিং দেখতেও অনেক বেশি ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে একটা সুন্দর ফুলের পেইন্টিং করেছেন। আপনার এই সুন্দর ফুলের পেইন্টিং টা দেখেই তো আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। অনেক বেশি আকর্ষণীয় লাগতেছে কিন্তু ফুলগুলোকে দেখতে। বিশেষ করে ফুল গুলোর কালার কম্বিনেশন সুন্দর ভাবেই ফুটে উঠেছে। আপনার পেইন্টিং অনেক সুন্দর হয়।

 9 months ago 

আমার পেইন্টিং সম্পর্কে এত সুন্দর মতামত দেওয়ার জন্য অনেক ধন্যবাদ জানাই আপু।

 9 months ago 

আপু আপনি সবসময়ই খুব সুন্দর সুন্দর পেইন্টিং শেয়ার করেন। আপনার পেইন্টিং বরাবরই আমার কাছে অনেক ভালো লাগে। আজকে আপনি খুব সুন্দর একটি ফুলের পেইন্টিং শেয়ার করেছেন। আপনার এত সুন্দর পেইন্টিং দেখে মুগ্ধ হয়ে গেলাম। পেইন্টিং এর কালার কম্বিনেশন অসাধারণ হয়েছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর পেইন্টিং আমাদের সাথে শেয়ার করার জন্য।

 9 months ago 

আমার তৈরি পেইন্টিং গুলো বরাবরই আপনার কাছে অনেক ভালো লাগে জেনে খুব খুশি হলাম আপু।

 9 months ago 

আপনার অংকন করা এই ফুলের চিত্রটি আমার কাছে খুবই ভালো লাগলো আপু। এর আগে আমি আপনার অংকন করা অনেক ধরনের চিত্র দেখেছি খুবই ভালোভাবে চিত্র অঙ্কন করতে পারেন আপনি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

আমার অংকন করা ফুলের চিত্রটি আপনার কাছে খুবই ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া।

 9 months ago 

সব সময় একই ধরনের পেইন্টিং করতে ভালো লাগে না। মাঝে মাঝে ভিন্ন কিছু করতে বেশ ভালো লাগে।আপনার আজকের ফুলের পেইন্টিংটি দেখতে বেশ সুন্দর হয়েছে। ফুলের রংটি বেশ সুন্দর লাগছে। ধন্যবাদ সুন্দর একটি পেইন্টিং শেয়ার করার জন্য।

 9 months ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু

 9 months ago 

আপনি বরাবরই দারুণ দারুণ পেইন্টিং আমাদের মাঝে উপস্থাপন করেন।আপনার আর্ট আমার কাছে ভীষণ ভালো লাগে। আজকের ফুলের পেইন্টিং টিও দারুণ হয়েছে। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 9 months ago 

আপনাদের থেকে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য পেতে খুবই ভালো লাগে ভাইয়া। সর্বদা এভাবে পাশে থাকবেন আশা করি।

 9 months ago 

আপু আপনি আজকে কালারফুল ফুলের পেইন্টিং করেছেন। কালার কম্বিনেশন দেখে জাস্ট মুগ্ধ হয়ে গেলাম। সত্যি আপু আপনি প্রশংসনীয় কাজ করেছেন। এধরনের কাজ গুলো সব সময়ই ভালো লাগে। এভাবেই এগিয়ে যান সামনের দিকে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 9 months ago 

মূল্যবান মতামত দেওয়ার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ।

 9 months ago 

চমৎকার আর্ট করেন আপনি আপনার আর্ট গুলো আমার কাছে বরাবরই ভালো লাগে। আজকের ফুলের আর্টটি ও দেখে মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে কালার কম্বিনেশন আমার কাছে বেশ ভালো লেগেছে। শুরু থেকে শেষ পর্যন্ত আর্ট করার ধাপগুলো খুব সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন।এত সুন্দর আর্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 9 months ago 

ফুলের আর্টটি দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে অনেক খুশি হলাম আপু। সবসময় দারুন সব মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 9 months ago 

অসাধারণ সুন্দর একটি ফুলের চমৎকার পেইন্টিং করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই পেইন্টিংয়ে সুন্দর রং করে দেওয়াটা আমার কাছে খুবই ভালো লেগেছে। সব থেকে বেশি ভালো লেগেছে ফুলের পাপড়ি গুলো দেখতে। অনেক সুন্দর একটি পেইন্টিং এর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 9 months ago 

সুন্দর কমেন্টের জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 66984.19
ETH 2613.30
USDT 1.00
SBD 2.67